Descargar Nokia Z Launcher Para Android

বিনামূল্যে এবং বিজ্ঞাপন ছাড়া আপনার Android এর জন্য Nokia Z লঞ্চার ডাউনলোড করুন





Android এর জন্য Nokia Z লঞ্চার ডাউনলোড করুন

Nokia Z লঞ্চের কথা মনে আছে? যদি না হয়, আমরা আপনাকে বলব যে এটি ছিল সবচেয়ে কিংবদন্তি অ্যান্ড্রয়েড লঞ্চার কারণ এটি আপনাকে দ্রুত অ্যাক্সেসের জন্য প্রথমে অ্যাপটি সোয়াইপ করতে বাধ্য করে৷ নোকিয়া 2015 সালে এটি বিটাতে লঞ্চ করে এবং 2017 পর্যন্ত কোম্পানি এটিকে সম্পূর্ণরূপে পরিত্যাগ করার সিদ্ধান্ত নেয় এবং এটিকে আর কখনো আপডেট করে না। এটি বর্তমানে Android এর নতুন সংস্করণের সাথে কাজ করে না।

সৌভাগ্যবশত, ডেভেলপার “perryOnCrack” ReZ Launcher নামক একটি বিনামূল্যের বিনোদনের মাধ্যমে এই লঞ্চারটিকে আবার জীবিত করার কাজ হাতে নিয়েছে৷ এই নতুন লঞ্চারটি জনপ্রিয় Nokia Z লঞ্চারের অনুরূপ এবং আপনি এখন বিজ্ঞাপন ছাড়াই Google Play Store থেকে বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন।

ReZ লঞ্চার: Nokia Z লঞ্চারের পুনর্জন্ম যা আপনি বিনামূল্যে ডাউনলোড করতে পারেন

নোকিয়া জেড লঞ্চার

ReZ লঞ্চার হল একটি নতুন অ্যাপ্লিকেশন যা নকিয়া দ্বারা জনপ্রিয় অ্যাপ্লিকেশনগুলি অ্যাক্সেস করার জন্য অক্ষর আঁকার ক্লাসিক ফাংশনকে পুনরুজ্জীবিত করে। আপনি যখন এই লঞ্চার দিয়ে একটি অ্যাপ অনুসন্ধান করেন, তখন আপনি এটিকে দ্রুত খুঁজে পেতে স্ক্রিনে এর প্রথম অক্ষর বা পুরো নাম আঁকতে পারেন।

উপরন্তু, এটি সহজ এবং সহজ সমন্বয় সঙ্গে একটি আধুনিক এবং minimalist নকশা আছে. ReZ লঞ্চার হোম স্ক্রিনে বর্ণানুক্রমিকভাবে একটি ঘড়ি এবং অ্যাপগুলির একটি তালিকা প্রদর্শন করে।

আপনি প্রান্ত থেকে সোয়াইপ করে অ্যাপ ড্রয়ার, উইজেট এবং উন্নত বিকল্পগুলি অ্যাক্সেস করতে পারেন। আপনি আপনার সুবিধার জন্য অ্যাপগুলি লুকিয়ে রাখতে বা শর্টকাট তৈরি করতে পারেন। এবং ReZ লঞ্চার সম্পর্কে সবচেয়ে ভাল জিনিস হল এটি একটি বিজ্ঞাপন-মুক্ত অ্যাপ। সুতরাং, আপনি যদি আপনার মোবাইলে Nokia Z লঞ্চার উপভোগ করতে চান, তাহলে এই বোতামে ক্লিক করে প্লে স্টোর থেকে এই লঞ্চারটি ডাউনলোড করতে দ্বিধা করবেন না।

Rez লঞ্চার

আপনি যদি এই লঞ্চারটি এতটা পছন্দ না করেন তবে এখনই Android 10-এর জন্য 10টি সেরা লঞ্চার সম্পর্কে আমাদের নিবন্ধটি দেখুন। আপনি অবশ্যই আপনার পছন্দের কিছু খুঁজে পাবেন।








Scroll to Top