Alternativas A Chatgpt Gratis Para Android

অ্যান্ড্রয়েডের জন্য ChatGPT-এর 10টি সেরা বিকল্প৷


বিনামূল্যের জন্য Android এর জন্য Chatgpt বিকল্প

আপনি যদি অ্যান্ড্রয়েডের জন্য বিনামূল্যে chatgpt বিকল্প খুঁজছেন, আপনি এই পোস্টে সেগুলি খুঁজে পাবেন। যদিও চ্যাটজিপিটি বর্তমানে সবচেয়ে বেশি ব্যবহৃত চ্যাটবট এবং যে কোম্পানি এটি তৈরি করেছে (ওপেনএআই) কৃত্রিম বুদ্ধিমত্তা বিকাশের ক্ষেত্রে সবচেয়ে এগিয়ে আছে, সেখানে অনেক বিকল্প রয়েছে এবং এখানে আমরা আপনাকে সেরা দশটি দেখাই।

তার আগে, কৃত্রিম বুদ্ধিমত্তার (AI) অ্যাপ্লিকেশনগুলি খুব আলাদা। অবশ্যই, আপনি অবশ্যই সোশ্যাল নেটওয়ার্কগুলিতে ডিজনির মতো পোস্টার দেখেছেন, কারণ সেগুলি এআই দ্বারা তৈরি এবং আপনি যদি সেগুলি কীভাবে তৈরি করতে চান তা জানতে চান তবে এই পোস্টটি দেখুন।

এই অ্যাপগুলির মধ্যে অনেকেরই অনন্য বৈশিষ্ট্য রয়েছে যা তাদের আলাদা করে। এই কারণে, আমাদের কোন সন্দেহ নেই যে এই অ্যাপগুলির মধ্যে অন্তত একটি আপনাকে আগ্রহী করবে। আর কোনো ঝামেলা ছাড়াই, Android এর জন্য বিনামূল্যে ChatGPT-এর দশটি সেরা বিকল্প নিচে দেওয়া হল।

Table of Contents

Bing সব chatgpt অপশনের মধ্যে সবচেয়ে জনপ্রিয়

এই তালিকায় প্রথম Bing. মাইক্রোসফ্ট দ্বারা বিকাশিত এই চ্যাটবটটি কেবল একটি অ্যান্ড্রয়েড অ্যাপ হিসাবে উপলব্ধ নয়, একই নামের সার্চ ইঞ্জিন এবং কম্পিউটারের মাইক্রোসফ্ট এজ ব্রাউজারেও অন্তর্ভুক্ত।

GPT-4 এর জন্য ধন্যবাদ, এটিতে DALL-E 3 এর উপর ভিত্তি করে একটি ইমেজ জেনারেটর রয়েছে, যা এটিকে উচ্চ বিশদ এবং গুণমানের সাথে তৈরি করতে দেয়। আপনি আপনার ফোন থেকে আপলোড করতে পারেন এমন ফটোর উপর ভিত্তি করে Bing আপনাকে দিকনির্দেশ চাইতে দেয়।

তিনি প্রতিটি উত্তর থেকে সর্বাধিক পেতে আপনার জন্য নির্দেশাবলী রেখে যান। এই টুল সম্পর্কে সবচেয়ে ভাল জিনিস এটি সম্পূর্ণ বিনামূল্যে হয়.

Bing: Chatea Con Ia এবং Gpt-4

আস্ক এআই – জিপিটি সহ চ্যাটবট, একটি চ্যাটবট যা উত্পাদনশীলতার উপর ফোকাস করে

Ai - জিপিটি সহ চ্যাটবটকে জিজ্ঞাসা করুন - চ্যাটজিপিটি থেকে বিকল্পগুলিসাধারণভাবে, এআই অ্যাপ্লিকেশনগুলির বিভিন্ন ক্ষেত্রে উত্পাদনশীলতা উন্নত করার কাজ রয়েছে, তবে আস্ক এআই ঠিক সেদিকেই দৃষ্টি নিবদ্ধ করে। আপনি যদি URL জমা দেন এবং একটি ভাষা নির্বাচন করেন তবে ওয়েবসাইটের সমস্ত তথ্য সংক্ষিপ্ত করার জন্য এটির একটি ফাংশন রয়েছে৷

এটিতে “আস্ক ইউটিউব” নামে একটি বৈশিষ্ট্য রয়েছে যেখানে আপনি একটি ভিডিও সম্পর্কে যে কোনও প্রশ্ন জিজ্ঞাসা করতে পারেন। আপনি যদি সাধারণ এবং উপরিভাগের তথ্যের পরিবর্তে নির্দিষ্ট বিষয়বস্তু খুঁজছেন, এটি একটি দুর্দান্ত অ্যাপ, তাই এটি একটি দুর্দান্ত বিকল্প যা আপনার অবশ্যই চেষ্টা করা উচিত।

এআই-কে জিপিটি-এর সাথে চ্যাটবট জিজ্ঞাসা করুন

চ্যাটসনিক – এআই চ্যাটবট, আপনার কথোপকথন মনে রাখার জন্য একটি দুর্দান্ত ফাংশন সহ

Chatsonic - Chatgpt বিকল্পআমরা যে অ্যাপগুলো উপস্থাপন করেছি সেগুলোর কোনোটিও যদি আপনাকে বিশ্বাস না করে, তাহলে ChatSonic আপনার আগ্রহের বিষয় হতে পারে। এই অ্যাপটি অনলাইন এআই লেখার টুল WriteSonic-এর বিকল্প। তাই আপনি যদি আগে এই টুলটি ব্যবহার করে থাকেন এবং এটি কীভাবে কাজ করে তা পছন্দ করেন, তাহলে এখন এই অ্যাপটির মাধ্যমে আপনার হাতের মুঠোয় থাকবে।

এই অ্যাপ্লিকেশনটিকে আলাদা করে তোলে এমন একটি বিষয় হল, ChatGPT-এর বিপরীতে, চ্যাটবটের সাথে আপনার কথোপকথনগুলি মনে রাখার জন্য এটির একটি দুর্দান্ত বৈশিষ্ট্য রয়েছে। Google এর সাথে এর সংযোগের জন্য ধন্যবাদ, এটি আপনাকে সর্বশেষ খবর সম্পর্কে তথ্য প্রদান করতে পারে। এইভাবে আপনাকে AI ডাটাবেস কতটা কাছাকাছি তা নিয়ে চিন্তা করতে হবে না।

চ্যাটোনিক - এআই চ্যাটবট

নোভা হল chatgpt-এর অন্যতম সেরা বিকল্প কারণ এটি একাধিক ভাষা সমর্থন করে।

নোভা - Chatgpt এর বিকল্পবিবেচনা করার আরেকটি ভাল বিকল্প হল নোভা। এই চ্যাটবটটি শুধুমাত্র যে প্রযুক্তির উপর ভিত্তি করে ChatGPT কাজ করে তা নয়, Google Bard-এর উপরও ভিত্তি করে। এটি মোট 140টি ভিন্ন ভাষাকে সমর্থন করে।

আপনি দ্রুত কথোপকথন শুরু করতে “পরামর্শ” ট্যাবে যেতে পারেন, আপনি বিনোদন, ইতিহাস, কৌতূহল এবং আরও অনেক কিছুর মতো বিভিন্ন বিভাগ পাবেন।

নোভা সম্পর্কে সবচেয়ে আশ্চর্যজনক বিষয় হল যে “স্টোর” ট্যাবে, আপনি একজন ডিজাইনার, প্রশিক্ষক বা পুষ্টিবিদদের কাছ থেকে ব্যক্তিগত সুপারিশ দেখতে পারেন। আসলে, এটি আপনাকে বই এবং চলচ্চিত্রের সুপারিশও দিতে পারে।

Chatgpit দ্বারা চালিত চ্যাট - নোভা

পো, বট তৈরি এবং ব্যবহার করার জন্য সবচেয়ে সম্পূর্ণ এবং স্বজ্ঞাত ডায়ালগ

Poআমরা দেখেছি অন্যান্য কৃত্রিম বুদ্ধিমত্তা অ্যাপ্লিকেশনগুলির বিপরীতে, Poe ChatGPT, Google এবং Claude দ্বারা তৈরি AI মডেলগুলি ব্যবহার করতে পারে৷ এটি আপনাকে দ্রুত এবং দক্ষতার সাথে প্রতিক্রিয়া তৈরি করতে দেয়।

এই অ্যাপটি আপনাকে বিভিন্ন বিভাগ থেকে টেক্সট এবং ইমেজ জেনারেটর বট তৈরি করতে দেয়। আপনি এমন কিছু খুঁজে পেতে পারেন যা প্রোগ্রামিংয়ের জন্য ডিজাইন করা হয়েছে এবং সঙ্গীতও তৈরি করতে পারে।

এছাড়াও, আপনি প্রতিটি বট নির্মাতার তথ্যের পাশাপাশি এর কার্যকারিতা এবং কী কী সীমাবদ্ধতা রয়েছে তা বিস্তারিতভাবে দেখতে পারেন। এইভাবে, আপনি যা করতে চান তার জন্য বটটি আরও উপযুক্ত কিনা তা নির্ধারণ করতে পারেন।

Po - দ্রুত এআই চ্যাট

জিনি – স্প্যানিশ ভাষায় চ্যাটবট আইএ, একটি সহজ এবং ব্যবহারিক বিকল্প

জিনি - স্প্যানিশ ভাষায় চ্যাটবট এআইআপনি যদি এমন একটি চ্যাটবট চান যা আপনাকে কিছু ধারণা সম্পর্কে খুব বিশদ ব্যাখ্যা দিতে পারে, তাহলে আপনার জিনির মতো একটি অ্যাপ দরকার কারণ এটি ঠিক তাই করে। এই অ্যাপটি একটি সামাজিক নেটওয়ার্কে পোস্ট করার জন্য একটি ক্যাপশন লেখা বা একটি ইমেলের উত্তর দেওয়ার মতো কাজের জন্য উপযুক্ত৷

জিনি আপনার ফোনে সংরক্ষিত নথি বা ফটোগুলি থেকে বার্তা রচনা করতে এবং ওয়েব পৃষ্ঠাগুলিকে পার্স করতে পারে৷ এটির একটি বিনামূল্যের সংস্করণ রয়েছে যা GPT-3.5 এর সাথে কাজ করে, তবে এটির একটি অর্থপ্রদানের সংস্করণ রয়েছে যা GPT-4 এবং সর্বশেষ OpenAI AI সংস্করণের সাথে কাজ করে।

জিনি - স্প্যানিশ ভাষায় চ্যাটবট এআই

ChatOne, এমন একটি অ্যাপ যা হাতে লেখা সমস্যার উত্তর দেয়

Chaton - স্প্যানিশ ভাষায় Ai চ্যাট - Chatgpt-এর বিকল্পকৃত্রিম বুদ্ধিমত্তার অ্যাপ্লিকেশনগুলি স্কুলের কাজ করার জন্য খুব দরকারী হতে পারে, তবে ChatOne তাদের মধ্যে সেরা হতে পারে। এটি OCR (অপটিক্যাল ক্যারেক্টার রিকগনিশন) ফাংশনের জন্য ধন্যবাদ যা চিত্রগুলিকে পাঠ্যে রূপান্তর করতে সক্ষম করে।

এটি আপনাকে ইমেল, বক্তৃতা লিখতে, পাঠ্যক্রম তৈরি করতে এবং আপনার নিজের লেখার উন্নতি করতে সহায়তা করতে পারে। এটি ব্যাকরণের উন্নতি, নির্ভুলতা তৈরি এবং পাঠ্য কাঠামো উন্নত করার জন্য এর ফাংশনগুলির জন্য ধন্যবাদ, তবে এটি শুধুমাত্র এটির ফাংশন নয়।

এটি আপনাকে ভয়েস দ্বারা প্রশ্ন জিজ্ঞাসা করার অনুমতি দেয় এবং “চ্যাট পার্টনার” নামে একটি বৈশিষ্ট্য রয়েছে। এই ফাংশনটি আপনাকে এই AI এর সাথে এমনভাবে কথা বলতে দেয় যেন আপনি একজন পরিচিত ব্যক্তির সাথে কথা বলছেন।

Chaton - স্প্যানিশ ভাষায় এআই চ্যাট

ক্লেভার, অ্যান্ড্রয়েডের জন্য সবচেয়ে বহুমুখী বিনামূল্যের চ্যাটজিপিটি বিকল্পগুলির মধ্যে একটি

Cleverr - Ai সহকারী চ্যাটবটআমরা যে বিকল্পগুলি উপস্থাপন করেছি তার মধ্যে, Cleverr হতে পারে সবচেয়ে বহুমুখী কারণ এটি আপনাকে অফার করে এমন অনেকগুলি ফাংশন। এটি GPT-4 এর সাথে কাজ করে এবং সামাজিক নেটওয়ার্কগুলির জন্য সামগ্রী তৈরি করা, ইতিমধ্যে লিখিত নিবন্ধ সম্পাদনা করা এবং আপনার জন্য একটি প্রবন্ধ লেখা থেকে অনেক কিছু করতে পারে৷

এটি আপনার জন্য উপযুক্ত যদি আপনি এমন একজন ছাত্র হন যে অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে অন্য ভাষায় পাঠ্য অনুবাদ করতে পারেন, পাশাপাশি হাতে থাকা অন্যান্য পাঠ্যের সংক্ষিপ্ত বিবরণ দিতে পারেন। কাজের গতি বাড়ানোর জন্য আপনি টেক্সট কমান্ড যোগ করতে অ্যাপ্লিকেশনটি কনফিগার করতে পারেন।

আপনি যদি ইন্টারভিউ নিতে চান তাহলে X (Twitter) পোস্ট ক্লাসিফায়ার এবং প্রশ্ন জেনারেটর আপনার আগ্রহের বিষয়। এটি পাঠ্যের মৌলিক কাঠামোও তৈরি করতে পারে যদি আপনার নিজের লেখার প্রয়োজন হয়। এমনকি এটি একটি কৌতুক এবং রেসিপি জেনারেটর আছে.

Cleverr - Ai সহকারী চ্যাটবট

এআই চ্যাট – স্প্যানিশ ভাষায় এআই জিপিটি, একটি চ্যাটবট যা শুধু পাঠ্যের চেয়ে বেশি কিছু করে

Ai আলোচনা - Ai Gpt এবং Españolতালিকা প্রায় সম্পূর্ণ এবং এই সাইট AI Chat – স্প্যানিশ ভাষায় AI GPT GPT-4 এবং NowAi.v2 অ্যালগরিদমের সাথে সম্পর্কিত। যেকোনো ধরনের টেক্সট তৈরি করার পাশাপাশি, এই অ্যাপ্লিকেশানটি আপনার পূর্বে লিখিত টেক্সট সম্পাদনা করে এর ব্যাকরণ চেকার এবং পেশাদার রিরাইটারকে ধন্যবাদ।

যাইহোক, আমরা উপরে যা উল্লেখ করেছি তা এআই চ্যাটের সবচেয়ে আশ্চর্যজনক জিনিস নয়। আপনি যদি গণিত অধ্যয়ন করেন, আপনি এই অ্যাপটি ব্যবহার করতে পারেন যাতে আপনি বুঝতে পারেন না এমন একটি সমস্যা বা অপারেশন বুঝতে সাহায্য করতে পারেন।

এছাড়াও, আপনি যদি একজন প্রোগ্রামার হন, আপনি কার্যকারিতা পছন্দ করবেন যা আপনাকে আপনার প্রোগ্রামিং কোড পরীক্ষা করতে দেয় যাতে কোনো ত্রুটি নেই। এটিতে একটি ব্যাখ্যা ফাংশন রয়েছে যা কাজে আসে যদি আপনি কোনো আইনি শব্দ বা প্রযুক্তিগত শব্দ বুঝতে চান যা সম্পর্কে আপনি যথেষ্ট জানেন না।

এআই সহকারী- এআই চ্যাট, এআই বট

GoatChat, এমন একটি অ্যাপ যেখানে আপনার নিজের ভার্চুয়াল সহকারী থাকতে পারে

ছাগল চ্যাটতালিকায় শেষ, তবে অন্তত নয়, আমাদের গোটচ্যাট রয়েছে। এই চ্যাটবটটি GPT-4 কে ধন্যবাদ কাজ করে এবং এতে বেশ কিছু ফাংশন রয়েছে যা আপনাকে আগ্রহী করবে। এটি টুইট লিখতে, প্রবন্ধ লিখতে, পাঠ্য অনুবাদ করতে, স্বয়ংক্রিয় কাজ সম্পাদন করতে এবং আপনার জিজ্ঞাসা করা যেকোনো প্রশ্নের উত্তর দিতে পারে।

এই অ্যাপ্লিকেশনটির সবচেয়ে জনপ্রিয় বিষয় হল এটি আপনাকে একটি ব্যক্তিগত সহকারী তৈরি করতে দেয় যার নাম আপনি আলাদা ব্যক্তিত্বের সাথে প্রোগ্রাম করতে এবং সামাজিক নেটওয়ার্কগুলিতে বিজ্ঞাপন দিতে পারেন৷

এটিতে অন্যান্য বৈশিষ্ট্যও রয়েছে যেমন ঐতিহাসিক ব্যক্তিত্বের সংস্করণ যেখানে আপনি এআই এবং একটি ইমেজ জেনারেটরের সাথে তথ্য নিয়ে আলোচনা করতে পারেন। কোন সন্দেহ নেই যে এটি একটি কৃত্রিম বুদ্ধিমত্তা অ্যাপ্লিকেশন যা সর্বোত্তম ফাংশন সহ।

Goatchat - Español Ai Chatbot

এবং আপনি কি মনে করেন? এই বিনামূল্যের chatgpty বিকল্পগুলির মধ্যে কোনটি আপনার প্রিয়? এই তালিকায় থাকা উচিত এমন অন্যান্য অ্যাপের কথা জানেন যা আমরা উল্লেখ করিনি? আমাদের আপনার মন্তব্য দিন এবং এই নিবন্ধটি ভাগ করতে ভুলবেন না.

Scroll to Top