Cómo Subir Historias Estilo Polaroid A Instagram

কীভাবে পোলারয়েড-স্টাইলের গল্পগুলি ইনস্টাগ্রামে আপলোড করবেন


আপনি কি ইনস্টাগ্রামে এমন গল্প দেখেছেন যা আপনাকে আপনার ফোনটিকে এদিক ওদিক নাড়াতে বাধ্য করে? ঠিক আছে, তারা ফ্যাশনেবল হয়ে উঠেছে এবং তাদের উদ্দেশ্য হল লুকানো বিষয়বস্তু উপভোগ করার জন্য বাকি ব্যবহারকারীদের ফোনে সংযোগ করতে বাধ্য করা।

জনপ্রিয় পোলারয়েড ক্যামেরা বেশ কয়েক বছর আগে একটি ফটো দেখতে যা নিয়েছিল তার কিছুটা মনে করিয়ে দিয়ে, এটি নিশ্চিত যে Instagram সাম্প্রতিক সময়ে এটি হারিয়ে যাওয়া অনেক ব্যবহারকারীকে ফিরে পাওয়ার চেষ্টা করছে।

এই নতুন প্রকাশনা পদ্ধতির সাথে, একটি স্টিকারের চেয়ে কম বা কম কিছুই নয়, প্রশ্নে থাকা সোশ্যাল নেটওয়ার্কটি আবারও দেখিয়েছে কেন এটি এখনও সামাজিক ফটোগ্রাফি প্ল্যাটফর্মের ক্ষেত্রে অবিসংবাদিত নেতা রয়ে গেছে।

কীভাবে পোলারয়েড-স্টাইলের গল্পগুলি ইনস্টাগ্রামে আপলোড করবেন?

যেহেতু এই নতুন বৈশিষ্ট্যটি বিশ্বব্যাপী চালু করা হচ্ছে, আপনি এই স্টিকারটি পেতে সক্ষম নাও হতে পারেন৷ এখান থেকে, আমরা ইনস্টাগ্রাম অ্যাপ্লিকেশনটিকে সর্বশেষ সংস্করণে আপডেট করার পরামর্শ দিই, গল্প বিভাগে “ফ্রেম” ফাংশনটি উপস্থিত হবে।

Instagram গল্পগুলিতে ফ্রেম বৈশিষ্ট্য অ্যাক্সেস করুন

আপনাকে প্রথমে যা করতে হবে তা হল আপনার মোবাইল ডিভাইস থেকে Instagram অ্যাপ খুলুন।প্রশ্নে সোশ্যাল নেটওয়ার্কে প্রবেশ করার পরে, আপনাকে অবশ্যই “আপনার গল্প” এ ক্লিক করতে হবে, আমরা সুপারিশ করি যে আপনি অন্যান্য সামগ্রী নির্মাতাদের মতো একই শৈলী অনুসরণ করে “তৈরি করুন” মোড বেছে নিন।

ইনস্টাগ্রামে একটি পোলারয়েড স্টাইলের গল্প তৈরি করুন

সুতরাং, আপনাকে স্ক্রিনের উপরের ছোট স্টিকারে ক্লিক করতে হবে, বিভিন্ন বিকল্প সহ একটি মেনু প্রদর্শিত হবে, আপনাকে “ফ্রেম” নির্বাচন করতে হবে যে ফটোতে আপনি পোলারয়েড প্রভাব প্রয়োগ করতে চান৷

ইনস্টাগ্রামের গল্পের বিষয়বস্তু দেখতে আপনাকে আপনার ফোন ঝাঁকাতে হবে

আপনি ইমেজের নীচে যা খুশি রাখতে পারেন। পরিবর্তনগুলি সংরক্ষণ করতে “সম্পন্ন” ক্লিক করতে ভুলবেন না এবং অবশেষে মুদ্রণ করতে “আপনার ইতিহাস” এ ক্লিক করুন৷যখন কেউ প্রশ্নে গল্পটি দেখে, তখন তাদের ফোনটি ঝাঁকাতে হবে বা স্টিকারে ক্লিক করতে হবে।

যদি এই বিষয়ে আর কিছু না থাকে, আপনি যদি আপনার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ধরনের গল্প প্রকাশ করতে অক্ষম হন, তবে আমাদের কাছে একটি পদ্ধতি রয়েছে যা আপনাকে অন্য কারও আগে এই ফাংশনটি অ্যাক্সেস করতে দেয়, এটি কী কৌশল? আচ্ছা, অ্যান্ড্রয়েডে ইনস্টাগ্রামের বিটা সংস্করণ ডাউনলোড করুন।

Scroll to Top