Cómo Evitar Que Me Vean En Línea En Tiktok

কিভাবে TikTok এ অনলাইন দেখা বন্ধ করবেন


যদিও TikTok একটি আধুনিক সামাজিক নেটওয়ার্ক, সেখানে বিভিন্ন ফাংশন রয়েছে যা ডিফল্টরূপে কাজ করে এবং ব্যবহারকারীদের গোপনীয়তার সাথে আপস করতে পারে। এর সবচেয়ে সুস্পষ্ট উদাহরণ হল একটি ডিভাইস যা অন্য লোকেদের জানতে দেয় যখন কেউ অ্যাপটি ব্যবহার করছে।

যে ব্যবহারকারীরা Tik Tok-এ বন্ধু হিসেবে যুক্ত করেছেন তারা জানতে পারবেন কখন তাদের একজন প্ল্যাটফর্ম ব্যবহার করছেন। এই বিজ্ঞপ্তিটি স্বয়ংক্রিয়ভাবে স্ক্রিনের শীর্ষে উপস্থিত হয়, কে ভিডিও দেখতে, বার্তা পাঠাতে বা সামগ্রী আপলোড করতে সংযুক্ত তা দেখায়৷

আপনি TikTok ব্যবহার করার সময় আপনার বন্ধুরা জানতে না চাইলে, চিন্তা করবেন না! প্ল্যাটফর্মের নিজেই একটি বৈশিষ্ট্য রয়েছে যা আপনার বন্ধুদের আপনাকে অনলাইনে দেখতে বাধা দেয়, তাই আপনাকে অ্যাপটি ডাউনলোড না করে বা লগ আউট না করে TikTok ব্যবহার করতে হবে না।

TikTok-এ আপনার বন্ধুদের অনলাইনে দেখা থেকে ব্লক করা সম্ভব।

যাতে কেউ জানতে না পারে যখন আপনি TikTok এ লগ ইন করবেন, আপনাকে “অ্যাক্টিভিটি স্ট্যাটাস” নামক ফাংশনটি অক্ষম করতে হবে। আপনি নীচের প্রতিটি পদক্ষেপ অনুসরণ করে সেকেন্ডের মধ্যে এটি নিষ্ক্রিয় করতে পারেন:

Tiktok অ্যাকাউন্টের বিকল্পগুলি অ্যাক্সেস করুন

আপনাকে প্রথমে যা করতে হবে তা হল আপনার মোবাইল ডিভাইস থেকে TikTok অ্যাপ্লিকেশনটি খুলতে হলে, আপনি একবার সোশ্যাল নেটওয়ার্কে থাকলে, স্ক্রিনের নীচের ডানদিকে অবস্থিত “প্রোফাইল” ট্যাবে ক্লিক করুন। TikTok প্রোফাইলে, বিভিন্ন বিকল্প প্রদর্শিত হবে, আপনাকে তিনটি অনুভূমিক লাইনের আকারে একটিতে ক্লিক করতে হবে (স্ক্রীনের উপরের ডানদিকে কোণায় বিভিন্ন বিকল্প সহ একটি মেনু প্রদর্শিত হবে, “সেটিংস এবং গোপনীয়তা” এ ক্লিক করুন)।

Tiktok-এ কার্যকলাপের স্থিতি অক্ষম করুন

“গোপনীয়তা” বিভাগে প্রবেশ করুন যাতে আপনাকে “ক্রিয়াকলাপ স্থিতি” ফাংশনটি নিষ্ক্রিয় করতে হবে৷

এই ফাংশনটি উপস্থিত না হলে, আপনাকে প্লে স্টোর বা অ্যাপ স্টোর থেকে অ্যাপটি আপডেট করতে হতে পারে। একইভাবে, আমরা আপনাকে মনে করিয়ে দিতে চাই যে এই ডিভাইসটি অনির্দিষ্টকালের জন্য চালু এবং বন্ধ করা যেতে পারে (যদি আপনি চান যে আপনি কখন TikTok ব্যবহার করেন তা আপনার বন্ধুদের জানাতে)।

Scroll to Top