Como Votar Gratis En Eurovision 2024 Gratis

বিনামূল্যে ইউরোভিশন 2024-এর জন্য কীভাবে ভোট দেবেন


এই ইউরোভিশন 2024 সংস্করণের ক্রিস্টাল মাইক্রোফোনের বিজয়ীর সাথে দেখা করতে কম বেশি বাকি আছে। এবং বিখ্যাত গানের উত্সবটি 7 মে তার প্রথম সেমিফাইনাল উদযাপন করবে, 9 মে দ্বিতীয় সেমিফাইনাল, যখন গ্র্যান্ড ফিনালেটি এই 11 মে সুইডেনের মালমো অ্যারেনায় অনুষ্ঠিত হবে।

এবং, যদি আপনি না জানেন, এই বছর ইউরোভিশন 2024 ভোটিং সিস্টেমে কিছু নতুন বৈশিষ্ট্য রয়েছে… আপনি কি জানতে চান কীভাবে ভোট দেবেন?… আপনি কি ইউরোভিশন 2024-এ বিনামূল্যে ভোট দিতে পারবেন? ঠিক আছে, আমাদের সাথে থাকুন এবং ইউরোভিশন 2024-এ কীভাবে ভোট দিতে হবে সে সম্পর্কে আপনার যা জানা দরকার তা আমরা নীচে ব্যাখ্যা করব।

বিনামূল্যে ইউরোভিশন 2024-এর জন্য কীভাবে ভোট দেবেন

প্রথম জিনিসটি মনে রাখবেন যে আপনি ইউরোভিশন 2024 এ বিনামূল্যে ভোট দিতে পারবেন না। এটা ঠিক, আমরা উপরে যে ভিডিওটি দেখেছি তাতে ব্যাখ্যা করা হয়েছে, আপনার প্রিয় প্রতিযোগীকে জিততে সাহায্য করার জন্য আপনাকে ভোট দিতে হবে। কোন ফ্রি পদ্ধতি নেই।

এবং … আপনি কিভাবে ভোট দিতে পারেন? ঠিক আছে, ইউরোভিশন 2024 এ ভোট দেওয়ার 4টি উপায় রয়েছে:

ফোন কলের মাধ্যমে ভোট দেওয়া: অংশগ্রহণকারী যখন পারফরম্যান্স শুরু করবে, অংশগ্রহণকারীকে ভোট দেওয়ার জন্য আপনাকে যে ফোন নম্বরটি কল করতে হবে সেটি স্ক্রিনে প্রদর্শিত হবে। এটাই এই ভোটের দাম। 2 €.বার্তা দ্বারা ভোট দেওয়া (এসএমএস): অংশগ্রহণকারী সক্রিয় হলে, একটি কোড প্রদর্শিত হবে যা আপনাকে আপনার প্রিয় অংশগ্রহণকারীকে ভোট দেওয়ার জন্য একটি SMS পাঠানোর সময় প্রবেশ করতে হবে। এটাই এই ভোটের দাম। 1.06 ইউরোওয়েবের মাধ্যমে ভোট দিন (ল্যাটিন আমেরিকা এবং বাকি বিশ্বের জন্য): যে সমস্ত দেশের ভোটাররা ইউরোভিশন 2024-এ অংশগ্রহণ করে না তারা এই সংস্করণে ভোট দিতে পারে এবং একটি দেশের ভোট হিসাবে গণনা করা হবে “বিশ্বের বাকি অংশ” থেকে এটি করা হয় ওয়েবসাইট লিংক). এটাই এই ভোটের দাম। 0.99 ইউরোমোবাইল অ্যাপের মাধ্যমে ভোট দিন: ইউরোভিশন গানের প্রতিযোগিতা অ্যাপের মাধ্যমে (অ্যান্ড্রয়েড এবং iOS এ উপলব্ধ), আপনি আপনার মোবাইল থেকে প্রতিযোগীদের ভোট দিতে পারেন। এই ভোটের মূল্য 1.06 ইউরো.

ইউরোভিশন সংগীত প্রতিযোগিতা
ইউরোভিশন সংগীত প্রতিযোগিতা

উল্লেখ করার মতো আরেকটি গুরুত্বপূর্ণ তথ্য হল যে আপনি যে ভোট দেওয়ার পদ্ধতি বেছে নিন না কেন, আপনি আপনার আইডি বা ফোন নম্বর দিয়ে সর্বাধিক 20 বার ভোট দিতে পারবেন।

একইভাবে, এটা বলা উচিত যে সেমিফাইনালে গণনা করা হবে শুধুমাত্র পাবলিক ভোট। গ্র্যান্ড ফিনালেতে, পাবলিক ভোট (50.6%) বিচারকদের (49.4%) সাথে যোগ করা হবে কে ক্রিস্টাল মাইক্রোফোনের বিজয়ী হবেন।

এবং আপনি… ইউরোভিশনের এই সংস্করণটি কে জিতবে বলে আপনি মনে করেন?

Scroll to Top