Mejores Canales De Telegram Para Ver La F1 Gratis Y En Directo

বিনামূল্যে এবং লাইভ 2023 সালে F1 দেখার জন্য সেরা টেলিগ্রাম চ্যানেল


বিনামূল্যে এবং লাইভ F1 দেখার জন্য সেরা টেলিগ্রাম চ্যানেল

যেহেতু MotoPlay তার অ্যাপের দরজা বন্ধ করে দিয়েছে, সবাই F1 দেখার জন্য বিভিন্ন বিকল্প খুঁজছে। এই উপলক্ষ্যে, আমরা F1 দেখার জন্য এবং মোটর রেসিংয়ের বিশ্ব সম্পর্কে জানতে সেরা টেলিগ্রাম চ্যানেলগুলির একটি তালিকা নিয়ে এসেছি।

ফর্মুলা 1 লাইভ দেখার জন্য আমরা টেলিগ্রাম চ্যানেলগুলি তালিকাভুক্ত করা শুরু করার আগে, আমরা অন্য বিকল্পের পরামর্শ দিই। আমরা DAZN এর কথা বলছি, স্পোর্টস অ্যাপ যেটির কাছে এখন 2026 সাল পর্যন্ত F1 এর অধিকার রয়েছে। তাই আপনি যদি আইনত এবং আরামদায়কভাবে সেরা মোটর রেস উপভোগ করতে চান, তাহলে সেই বিকল্পটি মিস করবেন না।

F1 নিবেদিত সেরা টেলিগ্রাম চ্যানেল

F1 নিবেদিত সেরা টেলিগ্রাম চ্যানেল

টেলিগ্রাম চ্যানেলগুলি একটি বৃহৎ শ্রোতাদের কাছে সামগ্রী ছড়িয়ে দেওয়ার জন্য নিবেদিত এবং তাই F1 অনুসরণ করার জন্য নিবেদিত একটি সম্প্রদায় তৈরি করার জন্য এটি একটি দুর্দান্ত সরঞ্জাম। এই চ্যানেলগুলি সম্পর্কিত তথ্য সহ এই টুর্নামেন্টের সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচগুলির লাইভ সম্প্রচার শেয়ার করে।

লাইভ F1, ফর্মুলা 1 সংবাদ এবং সম্প্রচার চ্যানেল

লাইভ F1, ফর্মুলা 1 সংবাদ এবং সম্প্রচার চ্যানেল

লাইভ F1 হল টেলিগ্রাম চ্যানেলের এই তালিকায় বিনামূল্যে F1 রেস দেখার জন্য আমাদের দেওয়া বিকল্পগুলির মধ্যে একটি। এই চ্যানেলটি তালিকার বাকি অংশ থেকে আলাদা কারণ এটি শুধুমাত্র ঘোড়দৌড়ের লাইভ স্ট্রিমগুলিই শেয়ার করে না বরং F1-এর বিশ্বের সাম্প্রতিক ঘটনাগুলির খবরও লিঙ্ক করে৷

এটি সমস্ত মোটর রেসিং উত্সাহীদের জন্য একটি আদর্শ বিকল্প যারা যথেষ্ট রেসিং পেতে পারে না। আপনি যদি ভাষ্য, সাক্ষাৎকার, পোস্ট-রেস ইভেন্ট এবং আরও অনেক কিছু দেখতে চান, তাহলে লাইভ F1 টেলিগ্রাম চ্যানেলে যেতে ভুলবেন না। আমরা নীচের লিঙ্কটি ছেড়ে দিয়েছি যাতে আপনি সরাসরি চ্যানেলে যেতে পারেন।

দর্শনার্থী | লাইভ F1

মুন্ডো ফর্মুলা 1, গ্র্যান্ড প্রিক্স লাইভ দেখার জন্য স্প্যানিশ ভাষায় একটি চ্যানেল

মুন্ডো ফর্মুলা 1, গ্র্যান্ড প্রিক্স লাইভ দেখার জন্য স্প্যানিশ ভাষায় একটি চ্যানেল

এই টেলিগ্রাম চ্যানেলটি আপডেট পায় না, তবে সময়ে সময়ে এটি বর্তমান ঘটনা সম্পর্কে কিছু দরকারী তথ্য প্রকাশ করে। ভাল দিক হল যে এই চ্যানেলগুলির অ্যাডমিনরা F1 রেস লাইভ দেখার লিঙ্কগুলি আপডেট করতে খুব সক্রিয়।

অনেকগুলি বিভিন্ন ইভেন্ট এবং তারিখ সহ, ফর্মুলা 1 বিশ্ব যা অফার করে তার সাথে আপ টু ডেট রাখা ভাল৷ এছাড়াও, চ্যানেলটির একটি সমান্তরাল চ্যাট চ্যানেল রয়েছে যাতে আপনি অনেক ফর্মুলা 1 অনুসরণকারীদের সাথে আপনার মতামত শেয়ার করতে পারেন।

ভিজিট | সূত্র 1 বিশ্ব

ফর্মুলা 1 লাইভ: F1 লাইভ!, লাইভ রেস দেখার সেরা লিঙ্ক সহ ইতালীয় চ্যানেল

ফর্মুলা 1 লাইভ F1 লাইভ!, লাইভ রেস দেখার জন্য সেরা লিঙ্ক সহ ইতালীয় চ্যানেল

এখন ফর্মুলা 1 রেস দেখার জন্য লিঙ্কগুলি ভাগ করে নেওয়ার জন্য একটি সম্পূর্ণ টেলিগ্রাম চ্যানেল নিবেদিত রয়েছে৷ এবং আমরা কেবল গ্র্যান্ড পুরষ্কারের কথা বলছি না, আপনি যোগ্যতা অর্জনের দৌড়, প্রশিক্ষণ সেশন এবং পুরস্কার ইভেন্টগুলিতে অ্যাক্সেস পাবেন যা আপনি পাবেন না৷ আমি জানি, আপনি হারাতে পারেন।

এই চ্যানেলের একমাত্র নেতিবাচক অংশ হল এটি সম্পূর্ণরূপে ইতালীয় ভাষায়, তবে এটি কোনও সমস্যা নয়। আপনি GBoard-এ অন্তর্নির্মিত অনুবাদক ব্যবহার করতে পারেন বা সেরা অনুবাদকদের এই তালিকার যেকোনো অ্যাপ ব্যবহার করতে পারেন। মনে রাখবেন আপনি এখানে শুধুমাত্র লাইভ স্ট্রীম দেখতে পারবেন, তাই প্রতিযোগিতা শেষ হলে লিঙ্কগুলি কাজ করা বন্ধ করে দিতে পারে।

ভিজিট | সূত্র 1 লাইভ সম্প্রচার

F1 একেবারে বিনামূল্যে দেখার জন্য আমাদের সেরা চ্যানেলগুলির তালিকার সাথে এটাই। যদি আমরা এখানে পোস্ট করা লিঙ্কগুলির কোনোটি ভাঙা হয়, তাহলে অনুগ্রহ করে নীচের বিভাগে একটি মন্তব্য রেখে আমাদের জানান। আমরা আশা করি এটি সাহায্য করবে এবং আমরা পরবর্তী সুযোগ পর্যন্ত বিদায় জানাব।

Scroll to Top