টেলিগ্রামে জেড-লাইব্রেরি বটটি কীভাবে ব্যবহার করবেন: স্প্যানিশ ভাষায় টিউটোরিয়াল

টেলিগ্রামে জেড-লাইব্রেরি বটটি কীভাবে ব্যবহার করবেন: স্প্যানিশ ভাষায় টিউটোরিয়াল


জেড-লাইব্রেরি বিশ্বের বৃহত্তম বিনামূল্যের অনলাইন লাইব্রেরি। স্প্যানিশ, ইংরেজি বা চাইনিজ ভাষায় যে কোনো বই আপনি ভাবতে পারেন, এই প্ল্যাটফর্মে উপলব্ধ। এছাড়াও, এতে অনেক ম্যাগাজিন, শিক্ষামূলক নিবন্ধ এবং আরও অনেক কিছু রয়েছে। আপনি যদি আপনার আগ্রহের বিনামূল্যের বইগুলি ডাউনলোড করতে এটি ব্যবহার শুরু করতে চান তবে আপনার জানা উচিত যে এটিতে একটি টেলিগ্রাম বট রয়েছে যা আপনাকে এটি করতে দেয়, যদিও প্রক্রিয়াটি কিছুটা অনন্য।

বই ডাউনলোড করার জন্য অন্যান্য টেলিগ্রাম বটের বিপরীতে, ব্যবহারকারীর দ্বারা সঠিকভাবে ব্যবহার করার জন্য Z-লাইব্রেরি বটটির প্রাক-কনফিগারেশন প্রয়োজন। নীচে, আমরা এই বটটি কীভাবে কাজ করে এবং ধাপে ধাপে কীভাবে এটি ব্যবহার করতে হয় তা আরও বিশদে ব্যাখ্যা করব।

টেলিগ্রামে জেড-লাইব্রেরি বট কী এবং এটি কীভাবে কাজ করে?

কিন্তু সেখানে জেড-লাইব্রেরি এবং টেলিগ্রাম

যেহেতু Z-লাইব্রেরির বেশিরভাগ বিষয়বস্তু কপিরাইটযুক্ত, তাই বিষয়বস্তুর মালিকদের অভিযোগের কারণে Z-লাইব্রেরি টেলিগ্রাম বটগুলি নিয়মিত সরিয়ে দেওয়া হয়েছিল। প্রতিবার মুছে ফেলার সময় বটটি পুনরায় চালু করতে ক্লান্ত হয়ে, Z-লাইব্রেরি বিকাশকারীরা এমন একটি বট সরবরাহ করার জন্য একটি সমাধান নিয়ে এসেছিল যা কখনও মুছে যায় না: প্রতিটি ব্যবহারকারীকে একটি ব্যক্তিগত Z-লাইব্রেরি বট দিন যা অন্য কারও সাথে ভাগ করা হবে না। কেউ না.

এই কারণেই আপনি যখন জেনেরিক Z-লাইব্রেরি বটটি খুলবেন, এটি কিছু করে না এবং শুধুমাত্র আপনাকে আপনার ব্যক্তিগত বট তৈরি করতে বলে। তাই, টেলিগ্রামে প্রত্যেকেরই নিজস্ব Z-Library বট থাকা উচিত, যা কেউ ব্যবহার করতে পারবে না এবং তাই মুছে ফেলা যাবে না। তাই সংক্ষেপে, আপনি যদি জেড-লাইব্রেরি বট ব্যবহার করতে চান তবে আপনাকে এটি নিজেই তৈরি করতে হবে যেমনটি আমরা নীচে ব্যাখ্যা করব।

লিঙ্ক | জেড-লাইব্রেরির অফিসিয়াল সাইট

টেলিগ্রামে জেড-লাইব্রেরি বটটি কীভাবে ব্যবহার করবেন

টেলিগ্রামে জেড-লাইব্রেরি বট কীভাবে ব্যবহার করবেন

Z-লাইব্রেরি বট ব্যবহার করতে, যেখানে আপনি স্প্যানিশ বা আপনার পছন্দের যেকোনো ভাষায় বই ডাউনলোড করতে পারেন, সেগুলিকে আপনার টেলিগ্রামে যুক্ত করতে এই পদক্ষেপগুলি অনুসরণ করুন৷

অফিসিয়াল Z-লাইব্রেরি ওয়েবসাইটে যান।তিনটি অনুভূমিক লাইনে ট্যাপ করে লগ ইন করুন এবং সাইন ইন করুন (আপনার যদি অ্যাকাউন্ট না থাকে তবে একটি তৈরি করুন) লগ ইন করার পরে, তিনটি অনুভূমিক লাইনে আবার আলতো চাপুন, কিন্তু এখন প্রোফাইল সম্পাদনা করুন নির্বাচন করুন।

টেলিগ্রাম 2-এ জেড-লাইব্রেরি বট কীভাবে ব্যবহার করবেন

নীচে স্ক্রোল করুন এবং “ব্যক্তিগত টেলিগ্রাম বট” বিভাগে এখন চেষ্টা করুন ক্লিক করুন৷ আপনার শেষ ধাপটি সম্পন্ন হলে, সক্রিয় করুন আলতো চাপুন, তারপরে রান বট এ আলতো চাপুন।এটি আপনার ব্যক্তিগত Z-লাইব্রেরি বট খুলবে যা আপনাকে বই ডাউনলোড করতে দেবে।

টেলিগ্রাম 3 এ জেড-লাইব্রেরি বটটি কীভাবে ব্যবহার করবেন

কিভাবে Z-Library বট দিয়ে বই ডাউনলোড করবেন?

বটে বইয়ের শিরোনাম, লেখকের নাম, প্রকাশকের নাম বা ISBN/ASIN নম্বর লিখুন এবং পাঠান। লিঙ্কটিতে ক্লিক করুন তিনি আপনাকে এটি ফিরিয়ে দেবেন। তারপর, বট আপনাকে একটি বইয়ের ফাইল পাঠাবে যা ডাউনলোড করতে আপনাকে ক্লিক করতে হবে।

এছাড়াও, ফাইলের কোণায় তিনটি বিন্দুতে আলতো চাপুন এবং আপনার ফোনের ডাউনলোড ফোল্ডারে ডাউনলোড করতে “ডাউনলোডগুলিতে সংরক্ষণ করুন” নির্বাচন করুন৷

নোট করুন যে আপনি বইটির ভাষা এবং ফাইল বিন্যাস বটকে উল্লেখ করতে পারেন। উদাহরণস্বরূপ “যুদ্ধ এবং শান্তি পিডিএফ” বা “অস্কার ওয়াইল্ড স্প্যানিশ ইপাব”। এমনকি আপনি যে ভাষায় বইটির নাম লিখতে চান তা লিখলেও, আপনি কোন ভাষায় এটি ডাউনলোড করতে চান তা বোঝার জন্য বটটির পক্ষে যথেষ্ট।

আমি কি আমার জেড-লাইব্রেরি বট টেলিগ্রামে অন্য লোকেদের সাথে শেয়ার করতে পারি?

না। আমরা আগেই বলেছি, টেলিগ্রামে জেড-লাইব্রেরি বটটি ব্যক্তিগত এবং শুধুমাত্র টেলিগ্রাম ব্যবহারকারীরা ব্যবহার করতে পারেন যারা তাদের জেড-লাইব্রেরি অ্যাকাউন্ট লিঙ্ক করেছেন। এর অর্থ স্থানের স্রষ্টা। আপনি যদি আপনার বট লিঙ্কটি অন্য লোকেদের সাথে শেয়ার করেন তবে তারা এটি ব্যবহার করতে সক্ষম হবে না কারণ তাদের জানানো হবে যে তাদের নিজস্ব Z-লাইব্রেরি অ্যাকাউন্ট তৈরি করতে হবে।

আমরা আশা করি এই নিবন্ধটি আপনার সন্দেহ দূর করেছে। যদি আপনার কোন প্রশ্ন থাকে বা আলোচনায় কিছু অবদান রাখতে চান, তাহলে আমাদের একটি মন্তব্য করুন এবং আমরা এটি পড়তে চাই।

Scroll to Top