Cómo Buscar Una Canción Tarareando Usando Youtube

কিভাবে ইউটিউবে ক্লিক করে একটি গান খুঁজে বের করবেন





যেহেতু আপনি YouTube-এ সমস্ত ধরণের বিষয়বস্তুর শত শত ভিডিও খুঁজে পেতে পারেন, তাই সেখানে পাওয়া যায় না এমন গানের জন্যও এটি অস্বাভাবিক নয়। সমস্যা হল যখন আপনি গানের নাম জানেন না, আপনার কাছে কেবলমাত্র গানের কথা এবং সুর আছে। শুধু গান গেয়েই কি ইউটিউবে পাওয়া যাবে?

উত্তর হল হ্যাঁ, এবং সমস্ত ধন্যবাদ AI কে। ইউটিউব কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করে নতুন ফাংশন বাস্তবায়ন করছে, যেমন যেকোনো ভাষায় ভিডিওর স্বয়ংক্রিয় পুনরুৎপাদন, বা তথ্যের এই উৎসের মাধ্যমে ভিডিও তৈরি করার সম্ভাবনা (আপনি যে বিষয়বস্তুটি আসলে দেখছেন তা AI দ্বারা তৈরি করা হলে এটি আপনাকে জানাবে)। তার উপরে, আপনি গুনগুন করে বা পরিচিত স্ক্র্যাপগুলি গেয়ে সঙ্গীত খুঁজে পাওয়ার সম্ভাবনা বেশি থাকবেন। এই কৃতিত্ব অর্জন করা খুব সহজ এবং আমরা নীচে এটি ব্যাখ্যা করব।

কিভাবে ইউটিউবে ক্লিক করে একটি গান খুঁজে বের করবেন

মাথায় বাজছে গানের নাম জানেন না?  ইউটিউবে তার এইরকম গুনগুন করার জন্য দেখুন।

আপনি সন্দেহ করতে পারেন, আপনার ভয়েস ব্যবহার করে (প্লেব্যাক বা লাইভ প্লেব্যাক দ্বারা) একটি গান অনুসন্ধান করতে YouTube অ্যাপ ব্যবহার করার সময় আপনাকে মাইক্রোফোন সক্ষম করতে হবে। এটি YouTube Music থেকেও কাজ করে। অনুসরণ করার পদক্ষেপগুলি সহজ:

আপনার মোবাইল থেকে YouTube অ্যাপ খুলুন। শীর্ষে অনুসন্ধান বার খুঁজুন, ম্যাগনিফাইং গ্লাস আইকন টিপুন। সার্চ বারটি সমস্ত সুপারিশ সহ প্রসারিত হলে, মাইক্রোফোনটি ডানদিকে প্রদর্শিত হবে। এটিতে ক্লিক করুন। একটি নতুন বিভাগ খুলবে যেখানে আপনি অ্যাপের সাথে কথা বলতে বা সঙ্গীত অনুসন্ধান করতে বেছে নিতে পারেন। “গান” নির্বাচন করুন। অ্যাপটি আপনাকে গানটি গাইতে বা গুনগুন করতে বলবে। আপনি যখন এটি করবেন, আপনাকে ডেটা বিশ্লেষণ করার জন্য AI-এর জন্য অপেক্ষা করতে হবে। আপনি যা উপহাস করছেন এটি আপনাকে একই প্রভাব দেবে।

এটি উল্লেখ করা উচিত যে এটি একটি সঠিক বিজ্ঞান নয়। YouTube-এর AI আপনাকে দেখাবে যে এটি আপনার কণ্ঠে যা বলছে তার সাথে মিল রয়েছে। এর অর্থ এই নয় যে এটি সর্বদা সঠিক গান যা আপনি খুঁজছেন, যদিও সম্ভাবনা এখনও প্রশস্ত এবং এই টুলটি দরকারী।

এখন আপনাকে গানের নাম মনে রাখার চেষ্টা করে বা পরিচিত রেফারেন্সের জন্য ইন্টারনেটে অনুসন্ধান করার জন্য আপনার মস্তিষ্ককে তাক করতে হবে না। ইউটিউব আপনাকে অ্যাপ থেকেই বিকল্পটি অফার করে, তাই এটিকে নষ্ট করবেন না।








Scroll to Top