Como Quitar Miembro En Trello

ট্রেলোতে পিসি বা মোবাইল থেকে বোর্ড সদস্যকে কীভাবে সরিয়ে ফেলা যায়


ট্রেলোতে একজন সদস্যকে কীভাবে সরানো যায়

ত্রেলো প্রকল্প এবং কাজগুলিকে গ্রুপে সংগঠিত করার জন্য একটি খুব দরকারী টুল। যাইহোক, কখনও কখনও বোর্ড থেকে একজন সদস্যকে সরিয়ে দেওয়ার প্রয়োজন হতে পারে কারণ তারা আর দলের অংশ নয়, ভূমিকা পরিবর্তন করেছে বা অন্য বোর্ডে নিয়োগ করা হয়েছে।

সমস্যাটি হল ট্রেলোতে বোর্ড থেকে কাউকে সরানোর বিকল্পটি খুব বেশি দৃশ্যমান নয়। এটি দুটি বিকল্পের মধ্যে লুকানো আছে, যা ব্যাখ্যা করতে পারে কেন আপনি এটি খুঁজে পাচ্ছেন না। কিন্তু চিন্তা করবেন না, এই প্রবন্ধে আমরা ব্যাখ্যা করব কিভাবে Trello-এর একজন সদস্যকে দ্রুত এবং সহজে সরিয়ে দেওয়া যায়।

ট্রেলোতে পিসি থেকে একজন সদস্যকে কীভাবে সরিয়ে ফেলা যায়

আপনি যদি একটি কম্পিউটারে থাকেন, তাহলে আপনার Trello বোর্ড থেকে কাউকে সরানোর জন্য এখানে অনুসরণ করতে হবে:

Trello বোর্ডে যান যা থেকে আপনি কাউকে সরাতে চান। উপরের ডানদিকে শেয়ার বোতামে ক্লিক করুন। আপনি যাকে সরাতে চান তার পাশে, সদস্য বিকল্পটি আলতো চাপুন। Remove from Board এ ক্লিক করুন। কর্ম নিশ্চিত করতে আবার সরান ক্লিক করুন.

এখানেই শেষ! এইভাবে, সদস্য আর বোর্ড দেখতে বা পরিবর্তন করতে পারবেন না। আসলে, যোগ করা সমস্ত কার্ড থেকে এটি স্বয়ংক্রিয়ভাবে সরানো হয়।

ট্রেলোতে আপনার ফোন থেকে বোর্ড থেকে একজন সদস্যকে কীভাবে সরানো যায়

মোবাইল থেকে ট্রেলো বোর্ড থেকে কাউকে সরান

এবং আপনি যদি Android এবং iOS-এর জন্য Trello অ্যাপ থেকে আপনার মোবাইলে থাকেন, তাহলে আপনাকে ট্রেলোতে আপনার বোর্ড থেকে একজন সদস্যকে সরাতে এই পদ্ধতি অনুসরণ করতে হবে।

Trello অ্যাপটি খুলুন এবং প্রশ্ন বোর্ডে যান। উপরের ডানদিকে কোণায় তিনটি বিন্দু বোতামে ক্লিক করুন। সদস্য বিকল্পগুলি আলতো চাপুন৷ আপনি যাকে সরাতে চান তার পাশের সদস্য বোতামে ক্লিক করুন। সদস্য সরান নির্বাচন করুন এবং কর্ম নিশ্চিত করুন.

প্রস্তুত! অতএব, ব্যক্তিটি আর বোর্ডের অংশ থাকবে না, তাই আপনি তার কার্যকলাপ দেখতে বা তার সম্পর্কে কিছু পরিবর্তন করতে পারবেন না।

আপনি যাওয়ার আগে, কীভাবে ইমেল বিজ্ঞপ্তিগুলি অক্ষম করবেন সে সম্পর্কে আমাদের নিবন্ধটি দেখতে ভুলবেন না যাতে আপনি আপনার ট্রেলো বোর্ডের সাথে আপনার ইনবক্সকে প্লাবিত না করেন।

Scroll to Top