Como Copiar Enlace De Publicacion De Instagram

কীভাবে একটি ইনস্টাগ্রাম পোস্ট থেকে লিঙ্কটি অনুলিপি করবেন





ইনস্টাগ্রাম পোস্টের লিঙ্ক কীভাবে অনুলিপি করবেন

কিছু অজানা কারণে, Meta Apps পোস্ট থেকে লিঙ্ক কপি করার বিকল্প দেখায় না। এই কারণে, আমাদের একটি নিবন্ধ তৈরি করতে হয়েছিল যা ব্যাখ্যা করে যে কীভাবে একটি ফেসবুক পোস্ট থেকে একটি লিঙ্ক অনুলিপি করা যায় এবং এখন আমরা আপনাকে ইনস্টাগ্রামে কীভাবে এটি করতে হবে তা শেখাব।

সৌভাগ্যবশত, উভয় কম্পিউটার এবং মোবাইল ফোনে, Instagram স্পষ্টভাবে প্রতিটি পোস্টের মেনুতে পোস্ট লিঙ্কগুলি অনুলিপি করার বিকল্প প্রদর্শন করে৷ এর পরে, আমরা আপনাকে বিস্তারিতভাবে শিখিয়ে দেব যে কীভাবে আপনার পছন্দসই Instagram পোস্টের লিঙ্কটি অনুলিপি করবেন। চল সেখানে যাই!

মোবাইল এবং পিসি থেকে ইনস্টাগ্রামে পোস্ট করার জন্য একটি লিঙ্ক কীভাবে অনুলিপি করবেন

মোবাইলে ইনস্টাগ্রাম পোস্টের লিঙ্ক কীভাবে অনুলিপি করবেন

আপনি যদি ইনস্টাগ্রাম মোবাইল অ্যাপে থাকেন তবে পোস্টের লিঙ্কটি অনুলিপি করার জন্য আপনাকে অনুসরণ করতে হবে এমন পদক্ষেপগুলি এখানে রয়েছে৷

Instagram অ্যাপে যান এবং আপনি যে পোস্টটি অনুলিপি করতে চান তা খুঁজুন। জমা দিন বোতামে আলতো চাপুন (এটি মন্তব্যের ডানদিকে)। অনুলিপি লিঙ্ক নির্বাচন করুন.

প্রস্তুত! এখন আপনার মোবাইল ক্লিপবোর্ডে প্রকাশনার লিঙ্ক আছে। আপনি টেক্সট বক্সটি ধরে রেখে এবং “পেস্ট” নির্বাচন করে আপনি যে কোনও জায়গায় পেস্ট করতে পারেন।

এবং আপনি যদি আপনার কম্পিউটার বা ল্যাপটপে Instagram ব্যবহার করে থাকেন, তাহলে আপনার পছন্দের পোস্টের লিঙ্কটি অনুলিপি করার জন্য আপনাকে যা করতে হবে।

আপনি অনুলিপি করতে চান ইনস্টাগ্রাম পোস্ট খুঁজুন. মেনু বোতামে আলতো চাপুন (পোস্টের উপরের ডানদিকে তিনটি বিন্দু)। অনুলিপি লিঙ্ক ক্লিক করুন.

এখানেই শেষ! এখন আপনি যেকোন লিঙ্কে যেকোন জায়গায় লিঙ্কটি পেস্ট করতে পারেন (টেক্সট বক্সে ডান ক্লিক করুন এবং পেস্ট বিকল্প নির্বাচন করুন)।

আপনি দেখতে পাচ্ছেন, একটি ইনস্টাগ্রাম পোস্ট থেকে লিঙ্কটি অনুলিপি করা খুব সহজ এবং আপনাকে আপনার পরিচিতির সাথে আকর্ষণীয় সামগ্রী ভাগ করতে দেয়৷ আমরা আশা করি যে এই নিবন্ধটি আপনার জন্য দরকারী এবং আপনি এটি অনুশীলনে রেখেছেন।








Scroll to Top