Como Descargar La Factura De Shein Desde El Movil

কীভাবে আপনার মোবাইল থেকে শেন রসিদ ডাউনলোড করবেন





কিভাবে আপনার মোবাইল থেকে Shein চালান ডাউনলোড করবেন

শিন বিশ্বব্যাপী সবচেয়ে জনপ্রিয় ফাস্ট ফ্যাশন স্টোরগুলির মধ্যে একটি। এটি এই সত্যের জন্য ধন্যবাদ যে এটি মহিলাদের এবং পুরুষদের জন্য একটি চমৎকার মানের-মূল্যের অনুপাত সহ বিভিন্ন ধরণের পোশাক সরবরাহ করে। উপরন্তু, তারা সীমিত পরিমাণ অর্থের জন্য বিনামূল্যে শিপিং অফার করে এবং সর্বদা খুব আকর্ষণীয় অফার এবং ডিসকাউন্ট চালু করে।

ঠিক আছে, আপনি যদি এখানে থাকেন, তাহলে আপনি নিশ্চিতভাবে জানতে চান কিভাবে Shin-এ আপনার কেনাকাটার রসিদগুলো দেখতে হয়। এবং, ভাগ্যক্রমে, এটি সম্ভব। Shane এর মোবাইল অ্যাপ আপনার মোবাইলে সহজ এবং দ্রুত রসিদ প্রদান করে। নীচে, আমরা আপনাকে এটি কীভাবে করতে হবে তা বলব।

কীভাবে আপনার মোবাইল থেকে শেন রসিদ ডাউনলোড করবেন

এইভাবে আপনি আপনার ফোন থেকে একটি Shein চালান ডাউনলোড করতে পারেন।

আপনি সম্ভবত শিনের রসিদ দেখেননি। এবং আপনি যদি ব্যক্তিগত কেনাকাটা করেন এবং সেগুলি সরাসরি আপনার বাড়িতে পাঠান, তাহলে আপনার কখনই সেগুলির প্রয়োজন হবে না৷ যাইহোক, আপনি যদি আপনার কেনাকাটার জন্য একটি লকার ব্যবহার করেন বা Shane এ ক্রয়কারী এজেন্ট হিসেবে কাজ করেন, তাহলে আপনার একটি রসিদ প্রয়োজন হতে পারে।

আপনি কেন চান না কেন, মোবাইল অ্যাপ্লিকেশন থেকে শাইন ক্রয়ের রসিদ দেখতে এবং ডাউনলোড করতে আপনাকে যে পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে তা নীচে আমরা ব্যাখ্যা করব৷

Shane অ্যাপটি খুলুন এবং আপনার প্রোফাইল দেখতে আমার বিভাগে যান। এখন, আমার অর্ডার বিভাগে, আপনার সমস্ত দেখুন ক্লিক করা উচিত। পরের জিনিসটি হল আপনি যে অর্ডারে চালান চান তা খুঁজে বের করা। একবার আপনি এটি খুঁজে পেলে, কমান্ডের নীচের বাম কোণে বিকল্প বোতামে ক্লিক করুন। অবশেষে রসিদ দেখুন, তারপর ভিউ বোতামে ক্লিক করুন এবং অবশেষে ডাউনলোড বোতামে ক্লিক করুন। এটি করার মাধ্যমে, রসিদটি স্বয়ংক্রিয়ভাবে আপনার মোবাইল ফোনে ডাউনলোড হয়ে যাবে।

এবং আপনি… আপনার মোবাইলে শিনের চালান দেখতে এবং ডাউনলোড করতে শিখেছেন?








Scroll to Top