Esta App Tiene Un Filtro Que Te Convierte En Un Personaje De Ps1 Ps2 Ps3

এই অ্যাপটিতে একটি ফিল্টার রয়েছে যা আপনাকে একটি PS1/PS2/PS3 অক্ষরে রূপান্তরিত করে।


PS1, PS2 বা PS3 ভিডিও গেমের মতো দেখতে ছবি তোলা এবং পিক্সেলটেড ছবিতে পরিণত করার জন্য প্রভাব প্রয়োগ করা ফ্যাশনেবল হয়ে উঠেছে। যদিও এই প্রবণতাটি Tik Tok দিয়ে শুরু হয়েছিল, এটি ইতিমধ্যেই Instagram এবং অন্যান্য সামাজিক নেটওয়ার্কগুলিতে পৌঁছেছে কারণ সবাই Android এবং iOS-এর অ্যাপ ব্যবহার করে ভিডিও গেমের চরিত্রে পরিণত হচ্ছে।

যদিও এটি সব একটি অনলাইন পরিষেবা দিয়ে শুরু হয়েছিল যা AI এর মাধ্যমে যেকোনো ফটোতে PS2 ফিল্টার প্রয়োগ করতে পারে, অনেক ব্যবহারকারী এই পদ্ধতি সম্পর্কে অভিযোগ করেছেন। কেন? কারণ এটি করা খুব জটিল ছিল এবং আপনাকে একটি ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করতে হবে৷

সৌভাগ্যবশত, Remini অ্যাপ এই প্রবণতা লক্ষ্য করেছে এবং প্ল্যাটফর্মে তিনটি ফিল্টার যোগ করার সিদ্ধান্ত নিয়েছে: PS1, PS2 এবং PS3 ফিল্টার। আসুন আমরা আপনাকে বলি যে সেগুলি সঠিক জায়গায় আছে যদি আপনি সেগুলিকে আপনার ছবিতে ব্যবহার করতে চান৷ এখানে Remini-এ আমরা আপনাকে দেখাব কিভাবে আপনার ফটোতে ভিডিও গেম ফিল্টার ব্যবহার করবেন।

এই অ্যাপের সাহায্যে আপনি বিনামূল্যে আপনার ফোন থেকে PS1, PS2 এবং PS3 ফিল্টার ব্যবহার করতে পারবেন।

আমরা আপনাকে একটি ধাপে ধাপে নির্দেশিকা দেখানোর আগে, একটি অ্যাপ ডাউনলোড করা গুরুত্বপূর্ণ যা আপনাকে এমন একটি অ্যাপে অ্যাক্সেস দেবে যা আপনাকে Tik Tok এবং অন্যান্য সামাজিক নেটওয়ার্কগুলিতে ফ্যাশন ফিল্টার কীভাবে ব্যবহার করতে হয় তা শেখায়। অ্যাপটি রেমিনি এবং অ্যান্ড্রয়েড এবং আইওএসের সাথে সামঞ্জস্যপূর্ণ হওয়ার পাশাপাশি সম্পূর্ণ বিনামূল্যে।

Remini - ছবির গুণমান উন্নত করুন
রেমিনি - এআই ফটো বর্ধক

অ্যান্ড্রয়েডে রিমিনি অ্যাপ ব্যবহার করুন

একবার আপনার ফোনে ডাউনলোড এবং ইনস্টল হয়ে গেলে, আপনাকে এটি খুলতে হবে। এর পরে আপনাকে “পরবর্তী” ক্লিক করতে হবে। “এড়িয়ে যান” আলতো চাপুন (স্ক্রীনের উপরের ডানদিকের কোণায়)। শর্তাবলী গ্রহণ করুন.

Remini অ্যাপে Ai ফিল্টার প্রয়োগ করুন

“চালিয়ে যান” এ ক্লিক করুন। স্ক্রিনের উপরের বাম দিকে প্রদর্শিত “X” এ আলতো চাপুন। এটি আপনার স্মৃতিতে অ্যাক্সেস দিন। “অনুমতি দিন” এ ক্লিক করুন।

Remini অ্যাপে একটি ছবি আপলোড করুন।

বিভিন্ন ধরনের ফিল্টার আসবে, “গেম” এ ক্লিক করুন। “আপলোড ফটো” এ ক্লিক করুন। আপনি প্রভাব প্রয়োগ করতে চান ছবি নির্বাচন করুন. “আপলোড ফটো” এ ক্লিক করুন।

Remini সহ ফটোগুলিতে Ps1 Ps2 Ps3 প্রভাব প্রয়োগ করুন৷

আপনার নির্বাচিত প্রভাব প্রয়োগ করার জন্য Remini পর্যন্ত অপেক্ষা করুন। প্রভাব প্রয়োগ করার পরে, আপনি উল্লম্ব লাইনটি বাম দিকে সরানোর মাধ্যমে চূড়ান্ত ফলাফল দেখতে পারেন। একইভাবে, আপনি স্ক্রিনের উপরের ডানদিকে প্রদর্শিত আইকনে ক্লিক করে প্রয়োগ করা প্রভাব সহ ফটো ডাউনলোড করতে পারেন। এটি লক্ষ করা উচিত যে আপনি “পার্থক্য” এ আপলোড করা একই ছবিতে PS1, PS2 এবং PS3 ফিল্টারগুলি প্রয়োগ করতে পারেন৷

মনে রাখবেন যে এই প্রভাবগুলি ব্যবহার করার জন্য আপনাকে একটি পয়সাও দিতে হবে না। একইভাবে, আপনি কতগুলি ফটো ব্যবহার করতে পারেন তার কোনও সীমা নেই।

Scroll to Top