Descargar Bios Firmware Nintendo Ds Delta Emulator

ডেল্টার জন্য ডিএস বায়োস এবং ফার্মওয়্যার কীভাবে ডাউনলোড করবেন (এবং অন্যান্য এমুলেটর)।


আমরা অ্যান্ড্রয়েডে রেট্রো কনসোল এমুলেটর চালানোর জন্য এটি ব্যবহার করি (পাশাপাশি নিন্টেন্ডো সুইচের মতো সাম্প্রতিক কিছু)। সুতরাং, আপনি সম্ভবত আপনার প্রিয় কনসোল গেমগুলি খেলতে অনেক কৌশল জানেন তবে আপনার মোবাইলে। যাইহোক, iOS ব্যবহারকারীদের জন্য এটি ডেল্টা এমুলেটর দিয়ে শুরু করা নতুন এবং জনপ্রিয়। এটি একটি দুর্দান্ত এমুলেটর কারণ এটি NES থেকে Nintendo DS পর্যন্ত সমস্ত নিন্টেন্ডো কনসোলের সাথে সামঞ্জস্যপূর্ণ, চমৎকার পারফরম্যান্স রয়েছে এবং এটি অত্যন্ত কাস্টমাইজযোগ্য।

যাইহোক, আপনি এটি লক্ষ্য করা যেতে পারে. আপনি যদি ডেল্টার সাথে একটি নিন্টেন্ডো ডিএস গেম চালানোর চেষ্টা করেন তবে একটি সমস্যা রয়েছে।আপনি এটি শুরু করতে পারবেন না কারণ কিছু সিস্টেম ফাইল অনুপস্থিত। এটি এই কনসোলের BIOS এবং ফার্মওয়্যার, যা ডেল্টায় অন্তর্ভুক্ত নয় এবং কখনও কখনও অন্যান্য এমুলেটরগুলিতে নয়। ডেল্টা এবং অন্যান্য এমুলেটরগুলির জন্য নিন্টেন্ডো ডিএস বায়োস এবং ফার্মওয়্যার কীভাবে ডাউনলোড করতে হয় তা আজ আমরা আপনাকে সেগুলি খুঁজে পেতে সহায়তা করব।

তাই আপনি আপনার প্রিয় এমুলেটরের জন্য NDS BIOS এবং ফার্মওয়্যার ডাউনলোড করতে পারেন।

Bios ফার্মওয়্যার Nds ডেল্টা এমুলেটর কিভাবে ডাউনলোড করবেন

যেমনটি আমরা আগে উল্লেখ করেছি, বিভিন্ন নিন্টেন্ডো ডিএস ইমুলেশনগুলি তাদের প্যাকেজিংয়ে এই কনসোলের জন্য সিস্টেম ফাইলগুলির সাথে আসে না। অতএব, এমুলেটর কোনো গেম ইন্সটল করতে পারে না যতক্ষণ না আপনি BIOS এবং NDS ফার্মওয়্যার উভয়ই ইনস্টল করেন. এটি ডেল্টা এমুলেটরের সাথে, পাশাপাশি রেট্রোআর্ক এবং লেমুরয়েডের কিছু সংস্করণের সাথে ঘটে, যদিও তারা একমাত্র নয়।

সমস্ত ক্ষেত্রে, এটি তিনটি ফাইল ডাউনলোড করে এবং সংশ্লিষ্ট এমুলেটরে ইনস্টল করে সমাধান করা হয়, তবে একটি সমস্যা আছে: আপনি সেই সিস্টেম ফাইলগুলি কোথায় পাবেন? নীচের পদক্ষেপগুলি অনুসরণ করা সহজ যা বিভিন্ন ভিডিও গেম কনসোল থেকে সিস্টেম ফাইলগুলির একটি বড় স্টোরেজের দিকে নিয়ে যায়৷

সতর্ক থাকুন, আমরা লিঙ্কগুলি ছেড়ে দিই না কারণ নিন্টেন্ডো এটি সম্পর্কে খুব ভদ্র, যদিও অনুকরণ নিজেই অবৈধ নয়। এছাড়াও, আপনার জানা উচিত যে এই ফাইলগুলি আইওএস (ডেল্টা), অ্যান্ড্রয়েড, পিসি বা অন্য কোনও ডিভাইসের জন্য হোক না কেন সমস্ত এমুলেটরের সাথে সামঞ্জস্যপূর্ণ। আপনাকে যা করতে হবে তা এখানে:

এমুলেটরগুলির জন্য নিন্টেন্ডো ডিএস সিস্টেম ফাইলগুলি ডাউনলোড করুন

আপনার ওয়েব ব্রাউজার থেকে “RetroPieBIOS” এর জন্য Google অনুসন্ধান করুন।আপনি তালিকায় “নিন্টেন্ডো ডিএস” না পাওয়া পর্যন্ত প্রথম ফলাফল লিখুন (বর্ণানুক্রমিকভাবে) – bios7.bin, bios9.bin এবং firmware.bin।আপনার প্রিয় নিন্টেন্ডো ডিএস গেমগুলি উপভোগ করা শুরু করুন।

এখন, কিভাবে এই ফাইলগুলি আপনার এমুলেটরে ইনস্টল করা হয়? আমরা প্রত্যেকের কাছে প্রক্রিয়াটি দেখাতে যাচ্ছি না, তবে আমরা এটি ডেল্টা এমুলেটরকে দেখাব। এছাড়াও, প্রক্রিয়া অন্যান্য অ্যাডাপ্টারের অনুরূপ।

ডেল্টা এমুলেটরে নিন্টেন্ডো ডিএস বায়োস এবং ফার্মওয়্যার কীভাবে ইনস্টল করবেন

বায়োস ফার্মওয়্যার নিন্টেন্ডো ডিএস ডেল্টা এমুলেটর আইওএস আইফোন কীভাবে ইনস্টল করবেন

ডেল্টা এমুলেটরে নিন্টেন্ডো ডিএস সিস্টেম ফাইলগুলি ইনস্টল করা নিম্নলিখিত পদক্ষেপগুলি সহ সহজ।

আপনাকে অবশ্যই তিনটি নিন্টেন্ডো ডিএস সিস্টেম ফাইল ডাউনলোড করতে হবে।ডেল্টা এমুলেটর খুলুন এবং সেটিংস লিখুন এবং “কোর সেটিংস” বিভাগে যান এবং “DS BIOS ফাইল” বিভাগে “নিন্টেন্ডো ডিএস” লিখুন।তালিকায় প্রতিটি সিস্টেম ফাইল ইনস্টল করুন এবং এটি আইফোন স্টোরেজে খুঁজুন।

একবার আপনি এটি সম্পন্ন করলে, আপনাকে যা করতে হবে তা হল লঞ্চ করুন এবং আপনার প্রিয় নিন্টেন্ডো ডিএস শিরোনাম উপভোগ করা শুরু করুন। এটা খুব সহজ, তাই না?

Scroll to Top