Magis Tv Gratis Vs Magis Tv De Pago Cual Es La Diferencia

ম্যাগিস টিভি ফ্রি বনাম। মাগিস পে টিভি, পার্থক্য কি?


আপনি যদি এখানে থাকেন, তাহলে এর কারণ হল আপনি Magis TV ব্যবহার করার কথা ভাবছেন, কিন্তু আপনি জানেন না কোনটি ব্যবহার করবেন, পেড ভার্সন নাকি ফ্রি। ঠিক আছে, আমরা উভয় সংস্করণ পরীক্ষা করেছি এবং নীচে আমরা অর্থ প্রদান করা Magis TV এবং বিনামূল্যে Magis TV এর মধ্যে পার্থক্য ব্যাখ্যা করেছি।

ম্যাগিস টিভি ফ্রি বনাম। মাগিস পে টিভি, পার্থক্য কি?

Magis Tv ফ্রি এবং Magis Tv এর মধ্যে পার্থক্য

যে প্রথম জিনিস আপনি জানতে হবে কোন সংস্করণই আইনি নয়।. এবং উভয়ই অবৈধভাবে কপিরাইটযুক্ত সামগ্রী বিতরণ করে। উপরন্তু, আরেকটি জিনিস আপনার জানা উচিত যে তারা একই অ্যাপ্লিকেশন নয়, এমনকি যদি তাদের একই নাম থাকে।

এবং অফিসিয়াল ম্যাজিস টিভির একটি বিনামূল্যের সংস্করণ নেই, এটি একটি অ্যাপ্লিকেশন যা সর্বদা একটি সাবস্ক্রিপশন পরিষেবা হিসাবে কাজ করে। আপনি বিনামূল্যে ট্রায়াল পেতে পারেন তবে শুধুমাত্র তাদের একজন বিক্রয় প্রতিনিধির মাধ্যমে। Magis TV-এর বিনামূল্যের সংস্করণ হল এমন একটি অ্যাপ যা একটি অনির্দিষ্ট উদ্দেশ্যে ছবিটিকে ছিঁড়ে দেয়।

এই সমস্ত কিছু মাথায় রেখে, নীচে Magis TV (ফ্রি) এবং Magis TV (প্রদান) এর মধ্যে পার্থক্য এবং মিল রয়েছে যা আমরা উভয় সংস্করণ পরীক্ষা করার সময় পেয়েছি।

বিস্তারিত

আরও টিভি (ফ্রি)

আরও টিভি (প্যাগো)

সমর্থন অজানা খেলার সময় ধীর গতিতে বাধা থাকে। বিষয়বস্তু একটি আরও স্থিতিশীল সংযোগ, যদিও এটি খুব অনুরূপ বিষয়বস্তু, 80,000 টির বেশি সিনেমা, সিরিজ, বিশেষ এবং 9 ডলার/মাস।

আপনি ফ্রি Magis TV বা পেইড Magis TV কোনটি সাজেস্ট করেন?

Magis Tv কি এবং কেন এটি সবচেয়ে জনপ্রিয় অ্যাপ।

আপনি আগের তুলনা টেবিলে দেখতে পাচ্ছেন, Magis Pay TV আরও স্থিতিশীল, দ্রুত এবং সমর্থিত। কারণ, এই রেজিস্ট্রেশন সিস্টেমের পিছনে তাদের একটি দল কাজ করছে এবং তারা ভাল সংযোগের গুণমানের গ্যারান্টি দিতে ব্যক্তিগত সার্ভার ব্যবহার করছে। উপরন্তু, তারা গ্রাহক সেবা আছে.

অন্যদিকে, ফ্রি ম্যাগিস টিভি কিছুটা ধীর এবং অস্থির, তবে এটি ব্যবহার করার জন্য আপনাকে অর্থপ্রদান করতে হবে না। সমস্যা হল এই সংস্করণের পিছনে কে আছে তা না জেনে, এর সমর্থন নিশ্চিত করা যায় না। আমরা এটি ব্যবহার করা কতটা নিরাপদ তাও জানি না, কারণ এটির কোন আর্থিক উদ্দেশ্য নেই, তাই এর আসল উদ্দেশ্য অজানা।

এবং আপনি… এই দুটি Magis TV সংস্করণের মধ্যে আপনি কোনটি বেছে নিয়েছেন?

Scroll to Top