Frases De Semana Santa Para Compartir Por Whatsapp

হোয়াটসঅ্যাপে শেয়ার করার জন্য 2024 পবিত্র সপ্তাহের বাক্যাংশ এবং ছবি





পবিত্র সপ্তাহ বিশ্বের অনেক অংশে খ্রিস্টধর্মের জন্য একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ দিন। এই বার্ষিক ছুটি 7 দিন স্থায়ী হয় এবং এর মধ্যে মন্ডি থার্সাডে এবং গুড ফ্রাইডে (যখন যীশুকে ক্রুশবিদ্ধ করা হয়েছিল) অন্তর্ভুক্ত রয়েছে। সেই দিনগুলিতে, লোকেরা যীশু খ্রিস্টের আবেগের পর্যায়গুলি উদযাপন করে।

এই বিশেষ সময়ে, লোকেদের যীশুর শেষ মুহূর্তগুলি মনে রাখার বিভিন্ন উপায় রয়েছে। তাদের মধ্যে একটি হোয়াটসঅ্যাপে শেয়ার করার জন্য ইস্টার বাক্যাংশ এবং চিত্রগুলির মাধ্যমে, যা আপনাকে আপনার সমস্ত পরিচিতির সমৃদ্ধি, আশা এবং সুখ কামনা করতে সহায়তা করবে৷

পবিত্র সপ্তাহ: হোয়াটসঅ্যাপে শেয়ার করার জন্য বাক্যাংশ এবং ছবি

আপনি হোয়াটসঅ্যাপে সুন্দর বার্তা পাঠিয়ে ফাদার্স ডে, ক্রিসমাস বা ইস্টারের মতো বিশেষ দিনগুলি উদযাপন করতে পারেন৷ আপনার পরিবার এবং বন্ধুদের পাঠাতে উত্সাহ এবং উত্সাহ শব্দ খুঁজছেন? এখানে আমরা আপনাকে হোয়াটসঅ্যাপে শেয়ার করার জন্য বিশ্বাস এবং ভালবাসায় পূর্ণ 50টি ইস্টার বাক্যাংশ দেখাই।

হোয়াটসঅ্যাপে শেয়ার করার জন্য ছোট ইস্টার বাক্যাংশ

হোয়াটসঅ্যাপে শেয়ার করার জন্য ছোট ইস্টার বাক্যাংশ

ঈশ্বর, পবিত্র সপ্তাহে এই লোকটির বাড়িতে আশীর্বাদ করুন। পবিত্র সপ্তাহ উপভোগ করুন এবং প্রভুর অস্ত্র উপভোগ করুন। ঈমানের শিখা যেন নিভে না যায়। আল্লাহর ঘর পরিদর্শন করুন। এই বিশেষ দিনে শান্তি, ভালবাসা এবং ঈশ্বরের আশীর্বাদ আপনার জীবনকে পূর্ণ করুক। এই শুভ শুক্রবারে সৃষ্টিকর্তার উপাসনা করুন যাতে আপনার জীবন ধন্য হয়। নাজারেথের যিশু এই সুন্দরী মহিলার জন্য পথ আলোকিত করেছিলেন। ঈশ্বরের ক্ষমতা আছে, প্রার্থনা করুন এবং বিশ্বাস আপনার হৃদয়ে উজ্জ্বল হোক। যীশু আপনার জন্য ক্রুশে মারা গেছেন, এই পবিত্র সপ্তাহে কৃতজ্ঞতা দেখান। এই উপলক্ষে ঈশ্বরের রহমত প্রচুর পরিমাণে প্রবাহিত হোক। নিজেকে পাপ থেকে মুক্ত করুন এবং সৃষ্টিকর্তার কাছে আপনার হৃদয় উন্মুক্ত করুন।

বিখ্যাত ব্যক্তিদের ইস্টার বাক্যাংশ

বিখ্যাত ব্যক্তিদের ইস্টার বাক্যাংশ

“প্রভু যীশু খ্রীষ্ট, আমরা এখানে এবং বিশ্বের সমস্ত চার্চে আপনাকে উপাসনা করি এবং আশীর্বাদ করি, কারণ আপনি আপনার পবিত্র ক্রুশ দিয়ে বিশ্বকে মুক্ত করেছেন।” ক্রস স্টেশন. “ক্রুশ ছাড়া স্বর্গে আর কোন সিঁড়ি নেই।” সান্তা রোসা ডি লিমা। “খ্রিস্টের ক্রুশ সেই উৎস হয়ে উঠেছিল যেখান থেকে জীবন্ত জলের নদী প্রবাহিত হয়েছিল।” পোপ জুয়ান পাবলো দ্বিতীয়। “পবিত্র সপ্তাহটি স্বীকার করার এবং ট্র্যাকে ফিরে আসার একটি ভাল সুযোগ।” পোপ ফ্রান্সিস. “ঈশ্বর পবিত্র আত্মার শক্তি দিয়ে আপনার অভ্যন্তরীণ শক্তি বৃদ্ধি করুন।” লায়লা উপহার আকিতা। “ঈশ্বর আমাদের ক্ষমা করতে ক্লান্ত হন না। আমরা যারা তার করুণা চাইতে ক্লান্ত হয়ে পড়েছি।” পোপ ফ্রান্সিস। “ঈশ্বরের রাজ্যকে অবশ্যই এর প্রতি আমাদের মনোভাব সামঞ্জস্য করতে হবে। রাসেল ডি. মুর।” প্রার্থনা করুন, অপেক্ষা করুন এবং চিন্তা করবেন না। চিন্তা করা বৃথা, ঈশ্বর করুণাময় এবং আপনার প্রার্থনা শোনেন।” Pietrelcina এর সেন্ট পিও। “আত্মার প্রার্থনা।” এবং এটি জীবনের শ্বাস” পোপ ইমেরিটাস বেনেডিক্ট XVI। আপনি তাঁর মধ্যে বিশ্রাম নিতে পারেন, সত্যিই বিশ্রাম নিতে পারেন।

অনুপ্রেরণামূলক ইস্টার বাক্যাংশ

অনুপ্রেরণামূলক ইস্টার বাক্যাংশ

ঈশ্বর বিশ্বকে এতটাই ভালবাসতেন যে তিনি ক্রুশে মৃত্যুবরণ করে আমাদের পাপ থেকে রক্ষা করার জন্য তাঁর একমাত্র পুত্রকে দিয়েছিলেন। প্রভু আমাকে যে অনেক আশীর্বাদ দিয়েছেন তার জন্য আমি খুবই কৃতজ্ঞ। আমি তোমাকে ভালোবাসি, প্রভু। শাশ্বত ঈশ্বর, শিলা এবং আশ্রয়, আমরা পুনরুজ্জীবন এবং পরিত্রাণের জন্য অপেক্ষা করি। যতক্ষণ না আমরা তোমার মহিমার ভোরে জীবিত হই ততক্ষণ আমাদের সাথেই থাকুন। আমীন। খ্রীষ্টের ক্রুশ আমাদের দেখায় যে ঈশ্বরের ভালবাসা গভীরভাবে সর্বজনীন এবং চিরন্তন। প্রভু আপনার সমস্ত প্রার্থনা শোনেন এবং আপনি যা চান তা প্রদান করুন। উপর থেকে আশীর্বাদ আপনার উপর স্বর্গে বর্ষিত হোক। ঈশ্বর ব্যথাহীন দিনের প্রতিশ্রুতি দেন না; দুঃখ ছাড়া হাসুন; বৃষ্টি ছাড়া রোদ। কিন্তু তিনি দিনের জন্য শক্তি, অশ্রু জন্য সান্ত্বনা প্রতিশ্রুতি. এবং আমাদের পথের আলো। প্রভু যীশু খ্রীষ্টের পরিত্রাণের মাধ্যমে আমাদের আত্মা আনন্দ এবং অভ্যন্তরীণ শান্তি পেতে পারে। বিশ্বাস থাকা একটি খারাপ জিনিস নয়, কারণ কখনও কখনও আমাদের কেবল বসে থাকতে হয় এবং দেখতে হয় যে ঈশ্বরের প্রতি আমাদের বিশ্বাস আমাদের জন্য অলৌকিক কাজ করে। যখন আপনি অনুভব করেন যে আপনি একটি অন্ধকার গর্তে ডুবে যাচ্ছেন, সর্বশক্তিমান ঈশ্বর আপনাকে আলোর দিকে পরিচালিত করুন; কারণ সবকিছু যতই অন্ধকার মনে হোক না কেন, আমরা দেখি যে আলো সবসময় জ্বলে। আসুন আমরা ঐক্যবদ্ধ হই এবং সমস্ত মন্দকে ধ্বংস করতে এবং প্রেম ও শান্তি ছড়িয়ে দিতে যীশুর পদাঙ্ক অনুসরণ করি।

ইস্টারে শুভেচ্ছার জন্য বাক্যাংশ

ইস্টারে শুভেচ্ছার জন্য বাক্যাংশ

খ্রীষ্ট আমাদের পাপ ধুয়ে ফেলার জন্য তাঁর জীবন দিয়ে তাঁর অসীম ভালবাসা দেখিয়েছেন। ভালোবাসা এবং শান্তিতে ভরা একটি চমৎকার পবিত্র সপ্তাহ কাটুক। আসুন আমরা পবিত্র সপ্তাহে আমাদের প্রভুর প্রশংসা করি এবং এটিকে আজীবন অভ্যাস করে তুলি। শুভ পবিত্র সপ্তাহ! আজ আমরা সেই সময়টিকে স্মরণ করি যখন যীশু আমাদের পাপের জন্য তাঁর জীবন দিয়েছিলেন, আমরা সেই সময়টিকে স্মরণ করি যখন আমরা আমাদের প্রভু এবং ত্রাণকর্তার বলিদান দ্বারা মুক্তি পেয়েছিলাম। শুভ সিনিয়র সপ্তাহ! ঈশ্বরের ভালবাসার কোন সীমা নেই, ঈশ্বরের অনুগ্রহের কোন পরিমাপ নেই, ঈশ্বরের ক্ষমতার কোন সীমা নেই। আসুন আমরা তাঁর পুনরুত্থানের জন্য খ্রীষ্টের প্রশংসা করি। আসুন বন্দীদের মুক্ত করার জন্য তার কাজটি প্রত্যক্ষ করি। শুভ শনিবার, বন্ধুরা! আসুন আমরা এই দিনের বিস্ময়কর ঘটনাগুলি মনে করি, এবং নিজেদেরকে কারাগার থেকে মুক্ত করি। শুভ বৃহস্পতিবার! আসুন আমরা তার মহিমান্বিত দেহটি সংগ্রহ করি, যা ক্যাটাকম্বে শুয়েছিল, কিন্তু বন্দী মরণশীলদের মুক্ত করেছিল। এই শুভ শনিবারের জন্য আন্তরিক শুভেচ্ছা। ইস্টার সানডে। আপনার দিনটি সমৃদ্ধি এবং উজ্জ্বল কার্যকলাপের সুখী চিন্তায় পূর্ণ হোক। এই পবিত্র সপ্তাহটি সকল মানুষকে একত্রিত করুক এবং তাদের বিশ্বাস করুক যে এই দিনটি ঈশ্বরে বিশ্বাস রাখার যোগ্য। আমি আশা করি শুভ শুক্রবার আপনাকে ধৈর্য দেয়, কারণ ধৈর্য সত্যিই একটি গুণ।

পবিত্র সপ্তাহে ভাগ করার জন্য বাইবেলের বাক্যাংশ

পবিত্র সপ্তাহে ভাগ করার জন্য বাইবেলের বাক্যাংশ

“এবং যে কেউ প্রভুর নামে ডাকবে সে পরিত্রাণ পাবে।” প্রেরিত 2:21 “এই দিনটি ঈশ্বর তৈরি করেছেন; “আসুন আমরা এতে আনন্দ করি এবং আনন্দ করি। গীতসংহিতা 118:24 “খ্রিস্ট যীশু পাপীদের বাঁচাতে পৃথিবীতে এসেছিলেন একটি বিশ্বস্ত শব্দ, এবং তিনি পাপীদের রক্ষা করতে চলেছেন, এবং আমি তাদের মধ্যে প্রধান।” তীমথিয় 1:15 “প্রেম আন্তরিক হউক; যা মন্দ তা ত্যাগ করুন এবং যা ভাল তা ধরে রাখুন।” রোমানস 12:9 “অতএব, ঈশ্বর যা একত্রিত করেছেন তা কেউ বিচ্ছিন্ন না করুক।” ক্ষমা কর যেমন প্রভু তোমাদের ক্ষমা করেছেন।” কলসিয়ানস 3:13 “প্রভুতে থাকুন; তোমার হৃদয় শক্তিশালী হোক; “অতএব প্রভুর মধ্যে অপেক্ষা করুন।” গীতসংহিতা 27:14 “তুমি জীবনের মস্তককে হত্যা করেছ; কিন্তু ঈশ্বর তাকে মৃতদের মধ্য থেকে জীবিত করেছেন। আমরা এর সাক্ষী। প্রেরিত 3:15 “যদি আপনি আপনার মুখ দিয়ে বলেন যে যীশু প্রভু, এবং আপনার হৃদয়ে বিশ্বাস করেন যে ঈশ্বর মৃতদের মধ্য থেকে পুনরুত্থিত হয়েছেন, তবে আপনি পরিত্রাণ পাবেন৷ রোমানস 10:9 “কিন্তু যদি তোমাদের মধ্যে কারো জ্ঞানের অভাব থাকে, তবে ঈশ্বরকে জিজ্ঞাসা করুন এবং তিনি তোমাকে তা দেবেন; ঈশ্বর সকলকে উদারভাবে দেন এবং কাউকে তুচ্ছ করেন না” জেমস 1:5

হোয়াটসঅ্যাপে শেয়ার করার জন্য সেরা ইস্টার ছবি

প্রতিনিধিত্বমূলক বাক্যাংশ সহ এই 10টি চিত্রের সাথে একটি অনন্য এবং অর্থপূর্ণ উপায়ে উদযাপন করুন, যা এই পবিত্র ছুটির প্রতি অঙ্গীকার এবং সম্মান প্রকাশ করে। সেগুলি সংরক্ষণ করুন এবং সহজেই হোয়াটসঅ্যাপে শেয়ার করুন৷

সম্প্রতি, আমরা সুন্দর নারী দিবসের উদ্ধৃতিগুলি বৈশিষ্ট্যযুক্ত করেছি৷ এখন, এই ইস্টার বাক্যাংশ এবং চিত্রগুলি আপনাকে উত্সাহের শব্দ দিতে এবং এই বিশেষ দিনে প্রতিফলিত করতে সহায়তা করবে। তাদের হোয়াটসঅ্যাপে শেয়ার করুন!








Scroll to Top