No Me Aparecen Los Chats Archivados En Whatsapp Solución

সংরক্ষণাগারভুক্ত চ্যাট হোয়াটসঅ্যাপে প্রদর্শিত হয় না: সমাধান


হোয়াটসঅ্যাপ হ’ল কয়েকটি মেসেজিং অ্যাপগুলির মধ্যে একটি যা অপ্রত্যাশিত সমস্যাগুলি উপস্থাপন করে, সাধারণত হোয়াটসঅ্যাপ বন্ধ হয়ে গেছে বা Android এ একটি আপডেট পেয়েছে এবং ব্যবহারকারীরা তাদের সেটিংস পরিবর্তন করেছে৷

এই ক্ষেত্রে, সমাধান খুব কমই পাওয়া যায়। সৌভাগ্যবশত, WhatsApp-এ আর্কাইভ করা চ্যাটের ক্ষেত্রে এটি হয় না। আপনি যদি আপনার হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট হারিয়ে ফেলেন এবং কী করবেন তা জানেন না, হতাশ হবেন না! এই বিশেষ সমস্যার একটি সমাধান আছে.

আমরা আপনাকে এখানে দেখানো প্রতিটি ধাপ অনুসরণ করে আপনি WhatsApp-এ হারিয়ে যাওয়া আর্কাইভ করা চ্যাট পুনরুদ্ধার করতে পারেন। আপনার যা দরকার তা হল অ্যাপ্লিকেশনটিকে সর্বশেষ সংস্করণে আপডেট করা এবং আমরা এই নিবন্ধে আপনাকে দেখাব এমন সমস্ত পদক্ষেপগুলি অনুসরণ করুন।

আর্কাইভ করা চ্যাট হোয়াটসঅ্যাপে দৃশ্যমান না হলে কী করবেন?

সংরক্ষণাগারভুক্ত চ্যাট সেটিংসে যান

আপনাকে প্রথমে যা করতে হবে তা হল আপনার মোবাইল ডিভাইস থেকে WhatsApp অ্যাপ খুলুন। মেসেজিং অ্যাপ্লিকেশনে প্রবেশ করার পরে, স্ক্রিনের উপরের কোণায় তিনটি ছোট উল্লম্ব বিন্দুতে ক্লিক করলে বেশ কয়েকটি বিকল্প সহ একটি মেনু প্রদর্শিত হবে, আপনাকে অবশ্যই “সেটিংস” এ ক্লিক করতে হবে।সুতরাং, আপনাকে “চ্যাট” নামক বিভাগে অ্যাক্সেস করতে হবে।

সংরক্ষণাগারভুক্ত চ্যাটগুলি হোয়াটসঅ্যাপে দৃশ্যমান করুন

বিভিন্ন অপশন প্রদর্শিত হবে, যতক্ষণ না আপনি “আর্কাইভ চ্যাট” ফাংশনটি দেখতে পাচ্ছেন ততক্ষণ আপনাকে স্ক্রীনের মাধ্যমে স্ক্রোল করতে হবে। একবার আপনার এটি হয়ে গেলে, আপনাকে এটি সক্রিয় করতে হবে, কীভাবে? ডানদিকে দেখানো বাটনে ক্লিক করে।আপনি যখন মূল হোয়াটসঅ্যাপ স্ক্রিনে ফিরে আসবেন, তখন চ্যাটের শীর্ষে “আর্কাইভ করা” বিভাগটি উপস্থিত হবে৷

মনে রাখবেন যখনই হোয়াটসঅ্যাপে “আর্কাইভড চ্যাট রাখুন” বিকল্পটি অক্ষম করা হয়, আপনার আর্কাইভ করা চ্যাটগুলি জাদুকরীভাবে অদৃশ্য হয়ে যাবে৷ এই কারণেই আমরা সুপারিশ করি যে আপনি এই পৃষ্ঠাটিকে আপনার ব্রাউজারের পছন্দের তালিকায় সংরক্ষণ করুন, কারণ আপনি কখনই জানেন না যে আপনি WhatsApp-এ এই সমস্যার সমাধান করবেন।

Scroll to Top