ফায়ার টিভিতে বিনামূল্যে সিনেমা এবং সিরিজ দেখার জন্য 10টি সেরা অ্যাপ


ফায়ার টিভিতে সিরিজ ফ্রি সিনেমা দেখার জন্য সেরা অ্যাপ

ক্রোমকাস্ট এবং গুগল টিভি সহ অ্যামাজন ফায়ার টিভিগুলি বাজারের সেরা স্ট্রিমিং ডিভাইসগুলির মধ্যে একটি। কারণগুলি বোঝা সহজ: দুর্দান্ত দাম, ব্যবহার করা সহজ এবং সামঞ্জস্যপূর্ণ অ্যাপ্লিকেশন টন.

এগুলি আপনাকে নেটফ্লিক্স, এইচবিও ম্যাক্স, প্রাইম ভিডিও, ডিজনি+ এবং অন্যান্যের মতো অর্থপ্রদানের প্ল্যাটফর্মগুলিতে কেবল সিরিজ এবং সিনেমা দেখার অনুমতি দেয় না। আপনার অ্যামাজন ফায়ার টিভি আপনাকে কয়েকশ ঘন্টা বিনামূল্যের সামগ্রীতে অ্যাক্সেস দেয় বিভিন্ন অ্যাপ্লিকেশনে। কিভাবে জানতে চান? তারপরে আপনার ফায়ার টিভিতে বিনামূল্যে সিনেমা এবং সিরিজ দেখার জন্য এই 10টি সেরা অ্যাপ ইনস্টল করা উচিত।

Table of Contents

Freevee: বিনামূল্যে সিনেমা এবং সিরিজ দেখার জন্য Amazon এর বিনামূল্যের প্ল্যাটফর্ম

ফ্রিভি অ্যামাজন ফায়ার টিভিতে ফ্রি সিরিজ দেখুন

এই অ্যাপটি আপনার ফায়ার টিভিতে আগে থেকে ইনস্টল করা আছে এবং আপনাকে অনেকগুলি বিনামূল্যের সিনেমা এবং সিরিজগুলিতে অ্যাক্সেস দেয়, কিছু সুপরিচিত এবং অন্যগুলি অনেক লেখকের কাছ থেকে৷ এছাড়াও, এটি আপনাকে 400 টিরও বেশি বিনামূল্যের টিভি চ্যানেল দেখতে দেয় সমস্যা নেই. Freevi বিজ্ঞাপন-সমর্থিত এবং কিছু ক্ষেত্রে শুধুমাত্র একটি সিরিজ বা মুভির একটি অংশ বিনামূল্যে দেওয়া হয় (বাকির জন্য আপনাকে অর্থ প্রদান করতে হবে), কিন্তু এটি প্রায়শই ঘটে না।

প্লুটো টিভি: ফ্রি সিরিজ এবং মুভি অ্যাপটি আপনার ফায়ার টিভিতেও উপলব্ধ।

অ্যামাজন ফায়ার টিভিতে প্লুটো টিভি ফ্রি সিরিজ এবং সিনেমা দেখুন

প্লুটো টিভি ফ্রি সিরিজ এবং চলচ্চিত্রের সমার্থক, তাই আপনি এটির সাথে পরিচিত হতে পারেন। যদিও এটিতে ফ্রিভি বা টিউবির মতো আসল সিনেমা এবং সিরিজ নেই, তবে এর ক্যাটালগ চিত্তাকর্ষক এবং টপ গান, ইন্ডিয়ানা জোন্স, মিশন ইম্পসিবল এবং আরও অনেক কিছুর মতো জনপ্রিয় শিরোনাম রয়েছে। এটি আপনাকে 250টি বিনামূল্যের টিভি চ্যানেল দেখতে দেয় এবং এটি শুধুমাত্র বিজ্ঞাপনের জন্য।

Tubi: আপনার ফায়ার টিভিতে বিনামূল্যে সিরিজ দেখার জন্য সম্ভবত সেরা অ্যাপ।

অ্যামাজন ফায়ার টিভিতে টিউবি সিরিজ এবং চলচ্চিত্র বিনামূল্যে

যদিও Tubi-তে অনেক মানের সিনেমা রয়েছে যা আপনি বিনামূল্যে দেখতে পারেন, তবে এর প্রধান শক্তি হল এর সিরিজ। আপনি এটিতে ব্যাবিলন 5, গথাম বা স্পার্টাকাসের মতো জনপ্রিয় শিরোনামও পাবেন, তবে এটি কেবল খাবার। এছাড়াও, এটি ফক্স দ্বারা তৈরি একটি অ্যাপ, তাই আপনি যা পাবেন তা কল্পনা করুন। এটি 200 টিরও বেশি লাইভ টিভি চ্যানেলে অ্যাক্সেস সরবরাহ করে এবং বিজ্ঞাপন দ্বারা সমর্থিত।

YouTube: Google-এর প্ল্যাটফর্মে অফার করার জন্য অনেক কিছু আছে, বিশেষ করে যদি আপনি হারিয়ে যাওয়া ক্লাসিক খুঁজছেন

অ্যামাজন ফায়ার টিভিতে Youtube সিরিজ এবং সিনেমা দেখুন

আমাদের মধ্যে বেশিরভাগই ইউটিউবকে যেকোনো বিষয়ে ভিডিও খোঁজার একটি প্ল্যাটফর্ম হিসেবে দেখেন। যাইহোক, Google পরিষেবাটির ক্যাটালগে সিরিজ এবং চলচ্চিত্র রয়েছে। বছরের পর বছর ধরে, বিভিন্ন ব্যবহারকারীরা এই ধরনের সামগ্রী প্রকাশ করার জন্য দায়ী, বিশেষ করে ক্লাসিক যা অন্যান্য প্ল্যাটফর্মে উপলব্ধ নয়।

উপরন্তু, অন্যান্য প্ল্যাটফর্মের তুলনায় একটি খুব গুরুত্বপূর্ণ প্লাস আছে: আপনি বড় এবং ছোট কোম্পানি দ্বারা উত্পাদিত অনেক সিরিজ এবং চলচ্চিত্র খুঁজে পেতে পারেন, কিন্তু অন্য জায়গায় তাদের কোন স্থান নেই; ছাড়াও, ভক্তদের দ্বারা তৈরি বিষয়বস্তু অনেক আছে. মহান বিষয় সম্পর্কে সত্যিই মজা.

ফিল্মরাইজ: আপনি কি ব্রিটিশ সিরিজ এবং সিনেমা পছন্দ করেন? এটি আপনার অ্যাপ।

Filmrise অ্যামাজন ফায়ার টিভিতে বিনামূল্যে সিরিজ এবং সিনেমা দেখুন

ফিল্মরাইজ হল একটি প্ল্যাটফর্ম যেখানে বাকিদের তুলনায় একটি ছোট ক্যাটালগ রয়েছে, তবে একটি কারণ রয়েছে: এই অ্যাপটি শুধুমাত্র ব্রিটিশ কন্টেন্টে বিশেষজ্ঞ। এখানে আপনি 10,000 ঘন্টার বেশি বিনোদন পাবেন, সেইসাথে লুকানো রত্ন এবং ইংরেজি ক্লাসিক যা আপনি অন্য কোথাও দেখতে পাবেন না। এটি বিনামূল্যের জন্য, কারণ এটি ভিন্ন হলে এটি এই তালিকায় থাকত না।

ক্র্যাকল: যদিও এটির আরও ভাল মুহূর্ত রয়েছে, এটি এখনও একটি আকর্ষণীয় বিকল্প।

ক্র্যাকল ফ্রি সিরিজ এবং মুভি দেখুন অ্যামাজন ফায়ার টিভি

ক্র্যাকল মূলত সোনির মালিকানাধীন ছিল, তাই এর বিনামূল্যের সিনেমা এবং সিরিজের ক্যাটালগ দুর্দান্ত ছিল। যাইহোক, কিছু সময় আগে আত্মার জন্য চিকেন স্যুপ এটি কেনা এবং ক্যাটালগ কিছুটা সঙ্কুচিত হয়েছে। যাইহোক, আপনি এখনও মানসম্পন্ন সামগ্রীর পাশাপাশি কিছু আসল আইপি খুঁজে পেতে পারেন যা চেক আউট করার যোগ্য।

Plex অ্যামাজন ফায়ার টিভিতে বিনামূল্যে সিরিজ এবং সিনেমা দেখুন

Plex আপনাকে 250 টিরও বেশি টিভি চ্যানেল এবং বিনামূল্যে সিরিজ এবং চলচ্চিত্রগুলির একটি দুর্দান্ত ক্যাটালগ অফার করে। যাইহোক, মনে রাখবেন যে এই অ্যাপটি একটি মাল্টিমিডিয়া সেন্টার যা আপনাকে সহজেই আপনার সমস্ত ডিজিটাল সামগ্রী পরিচালনা করতে দেয় এবং অ্যাড-অনগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ। যখন পরেরটি খেলায় আসে, তখন তাদের সম্পূর্ণ সম্ভাবনা উন্মুক্ত হয়: শত শত অ্যাড-অন রয়েছে যা আপনাকে দেখতে দেয়। সিনেমা এবং সিরিজ যা অন্যান্য অর্থপ্রদানের প্ল্যাটফর্মে আছে কিন্তু সম্পূর্ণ বিনামূল্যে; এটি বিনামূল্যে আইপিটিভি এবং এমনকি খেলাধুলা ছাড়াই দেখার জন্য একটি দুর্দান্ত অ্যাপ।

কোডি: প্লেক্সের আরও সম্পূর্ণ বিকল্প

কোডি বিনামূল্যে সিরিজ এবং সিনেমা অ্যামাজন ফায়ার টিভি দেখুন

আপনি Plex এ যা পেয়েছেন তা কি পছন্দ করেছেন? তাহলে আপনি কোডি দ্বারা বিস্মিত হবেন। এই অ্যাপ্লিকেশনটি পাবলিক এবং সম্প্রদায় উভয়ই অনেক প্লাগইনের সাথে সামঞ্জস্যপূর্ণ। সেগুলি ডাউনলোড করে, আপনি সিরিজের সিনেমা এবং আইপিটিভি থেকে শুরু করে অ্যানিমে এবং স্পোর্টস পর্যন্ত হাজার হাজার ঘন্টা বিনামূল্যের সামগ্রী দেখতে পারেন৷ কোন অ্যাড-অনগুলি ইনস্টল করতে হবে তা যদি আপনি জানেন তবে কোনও বিধিনিষেধ নেই৷

MagisTV: একটি প্ল্যাটফর্ম যা সমস্ত প্রতিযোগিতার বিষয়বস্তু এক জায়গায় সংগ্রহ করে

অ্যামাজন ফায়ার টিভিতে ম্যাজিটিভি সিরিজ এবং সিনেমা দেখুন

যদিও MagisTV ফায়ার টিভিগুলির জন্য আনুষ্ঠানিকভাবে উপলব্ধ নয়, আপনি কোনো সমস্যা ছাড়াই Android এর জন্য APK ব্যবহার করতে পারেন। এই প্ল্যাটফর্মটিতে নেটফ্লিক্স, এইচবিও ম্যাক্স, স্কাইশোটাইম এবং আরও অনেক কিছুর একটি সম্পূর্ণ ক্যাটালগ রয়েছে যাতে আপনি সেই সদস্যতার জন্য অর্থ প্রদান না করেই দেখতে পারেন। অবশ্যই, আপনার জানা উচিত যে ক্যাটালগে সম্পূর্ণ অ্যাক্সেস এবং সেরা স্ট্রিমিং গুণমান একটি সাবস্ক্রিপশন প্রদানের উপর নির্ভরশীল। যদিও, সীমিত মান এবং বিজ্ঞাপন সহ MagisTV এর একটি বিনামূল্যের সংস্করণ রয়েছে। আপনার সিরিজ এবং সিনেমা দেখতে.

Stremio: আপনার ফায়ার টিভিতে বিনামূল্যে সিরিজ দেখার জন্য নিখুঁত অ্যাপ

অ্যামাজন ফায়ার টিভিতে বিনামূল্যে স্ট্রোমিও সিরিজ এবং চলচ্চিত্র

Stremio-এর কার্যত কোন প্রতিযোগিতা নেই, তাই আমরা এই তালিকাটি লেখার সময় সবথেকে জনপ্রিয় অ্যাপটি রেখেছি। এর অ্যাড-অনগুলির জন্য ধন্যবাদ, আপনি যে কোনও সিরিজ বা মুভি যা আপনি বিনামূল্যে ভাবতে পারেন, সেইসাথে বিশ্বের যে কোনও জায়গা থেকে আইপিটিভি চ্যানেলগুলি দেখতে বা বিনামূল্যে যে কোনও খেলায় অ্যাক্সেস করতে পারেন৷ সঠিক সম্পূরক নির্বাচন এবং উপভোগ কিভাবে শিখুন. এটিতে ফায়ার টিভির জন্য কোনও অ্যাপ নেই তবে আপনি কোনও সমস্যা ছাড়াই অ্যান্ড্রয়েড টিভি APK ব্যবহার করতে পারেন।

আপনি ইতিমধ্যে এই অ্যাপ্লিকেশন চেষ্টা করেছেন? তাদের মধ্যে আপনি কার সাথে থাকেন?

Scroll to Top