Descargar Dragon Ball Z: Budokai Tenkaichi 2 Latino Apk Para Android

ডাউনলোড করুন ড্রাগন বল জেড: বুডোকাই টেনকাইচি 2 ল্যাটিন APK অ্যান্ড্রয়েডের জন্য


ড্রাগন বল জেড: বুডোকাই টেনকাইচি 2 অনেকের কাছে একটি অবিস্মরণীয় খেলা, ড্রাগন বল জেড এর ভক্তদের মধ্যে সেই নস্টালজিয়াকে আবার জাগিয়ে তোলে। যদিও এটি ড্রাগন বল বুডোকাই জেড: টেনকাইচি 3 এর মতো বাস্তবসম্মত নয়, তবুও এটি একটি মনোরম গেমিং অভিজ্ঞতা এবং একটি নির্দিষ্ট ক্লাসিক স্পর্শ প্রদান করে।

এখন, আমেরিকার বিকাশকারীদের সহযোগিতার জন্য ধন্যবাদ, ল্যাটিন ভয়েসটিতে এই গেমটি খেলার সম্ভাবনা রয়েছে। এটা ঠিক, আপনি শুধুমাত্র আপনার প্রিয় চরিত্রগুলি ব্যবহার করতে পারবেন না এবং অন্য কোন সাহসিক কাজ শুরু করবেন না, তবে আপনি আপনার শৈশবের সাথে সম্পর্কিত সাউন্ডট্র্যাকগুলিও শুনতে পাবেন।

আপনি যদি আপনার মোবাইলে এই ফাইটিং গেমটি খেলতে চান তবে আমরা আপনাকে সেরা উপায়টি দেখাব। অ্যান্ড্রয়েডে এটি বিনামূল্যে ডাউনলোড করার উপায় খুঁজুন।

কিভাবে ড্রাগন বল জেড ডাউনলোড করবেন: বুডোকাই টেনকাইচি 2 (ল্যাটিন অডিও) অ্যান্ড্রয়েডের জন্য

গেমের এই PS2 সংস্করণে, জড়িত প্রতিটি চরিত্রের জন্য আপনার কাছে একটি ল্যাটিন ভয়েস রয়েছে। সুতরাং এটি প্রায় যেন আপনি সাউন্ডট্র্যাক এড়িয়ে না গিয়ে ড্রাগন বল জেড অ্যানিমে দেখছেন। প্রতারিত হবেন না, কারণ গেমটির পাঠ্য ইংরেজিতে হলেও, কণ্ঠগুলি কিংবদন্তির ল্যাটিন সংস্করণে অক্ষরের শব্দগুলিকে প্রকাশ করে।

Dragon Ball Z: Budokai Tenkaichi 2 এন্ড্রয়েডের জন্য ল্যাটিন ভাষায় খেলার জন্য, আপনাকে শুধু নিচের লিঙ্ক থেকে গেমটি ডাউনলোড করতে হবে এবং সেখানে যে নির্দেশাবলী পাবেন তা অনুসরণ করুন। মনে রাখবেন, যেহেতু এটি PS2 এর জন্য ডিজাইন করা একটি গেম, তাই আপনাকে একটি নির্ভরযোগ্য এমুলেটর দিয়ে যেতে হবে।

লিঙ্ক | ড্রাগন বল জেড: বুদোকাই টেনকাইচি 2 (ল্যাটিন অডিও)

কিভাবে ড্রাগন বল জেড খেলবেন: বুডোকাই টেনকাইচি 2 ল্যাটিন অ্যান্ড্রয়েডে?

কিভাবে ড্রাগন বল জেড খেলবেন: বুডোকাই টেনকাইচি 2 ল্যাটিন অ্যান্ড্রয়েডে?

এই গেমটির জন্য, আমরা ইতিমধ্যে বলেছি, এটি একটি এমুলেটর ব্যবহার করতে হবে। সর্বাধিক প্রস্তাবিত হল AetherSX2, যদিও বিকাশকারী প্রকল্পটি পরিত্যাগ করেছে, সর্বশেষ সংস্করণটি অনেক PS2 শিরোনাম চালানোর জন্য কাজ করে চলেছে।

একটি নিরাপদ APK সাইট থেকে এমুলেটরটি ডাউনলোড করুন (যেমনটি আমরা আপনাকে দেখিয়েছি নিবন্ধে দেখানো হয়েছে) এবং এমুলেটরের মাধ্যমে গেমটি খেলার চেষ্টা করুন। গেম থেকে ডাউনলোড করা ফাইলগুলো আনজিপ করতে ভুলবেন না।

এটি একটি সাধারণ গেম যা মোবাইল ফোন বা ট্যাবলেটে খেলতে অতিরিক্ত শক্তির প্রয়োজন হয় না। আপনি এটা চেষ্টা করার জন্য প্রস্তুত?

Scroll to Top