10 Trucos Para Ea Sports Fc Mobile Cómo Ganar Todos Los Partidos

ইএ স্পোর্টস এফসি মোবাইলের জন্য 10টি কৌশল: প্রতিটি ম্যাচ কীভাবে জিততে হয়


Ea Sports Fc Mobile এর জন্য 10টি কৌশল কিভাবে প্রতি ম্যাচে জিততে হয়

EA Sports FC Mobile, FIFA Mobile-এর উত্তরসূরী, প্রতিদিন একটি ক্রমবর্ধমান খেলোয়াড় বেস সহ বিশ্বজুড়ে একটি বিশাল ঘটনা হয়ে উঠেছে। আপনি যদি এই শিরোনামটি খেলতে এবং ফুটবলে একটি অপ্রতিরোধ্য শক্তি হয়ে উঠতে আগ্রহী হন তবে আমরা আপনাকে EA Sports FC Mobile এর জন্য এই 10টি কৌশলটি পড়ার পরামর্শ দিই যা আপনাকে প্রতিটি গেম জিততে সাহায্য করবে।

অবশ্যই, অনুশীলন খুবই গুরুত্বপূর্ণ, কিন্তু সঠিক নির্দেশনা সহ, আপনি কীভাবে আপনার খেলার সেশনগুলিকে উন্নত করতে হবে এবং উন্নতি করার জন্য আরও কঠোর পরিশ্রম করবেন তা জানতে পারবেন। ইএ স্পোর্টস এফসি মোবাইল এখন বিনামূল্যে ডাউনলোড করার জন্য উপলব্ধ, তাই এটি আপনার গেমকে এগিয়ে নেওয়ার এবং একটি গোল স্কোরিং মেশিনে পরিণত করার সময়।

EA Sports FC Mobile-এর জন্য এই 10টি কৌশলের মাধ্যমে আপনার নেতিবাচক ধারাকে বিদায় জানান

Ea Sports Fc Mobile-এর জন্য এই 10টি কৌশলের মাধ্যমে আপনার নেতিবাচক ধারাকে বিদায় জানান

সবকিছুই ইএ স্পোর্টস এফসি মোবাইলের থাকার দিকে নির্দেশ করে এবং বছরের সেরা অ্যান্ড্রয়েডের জন্য সেরা ফুটবল গেম হয়ে উঠছে। তাই চিন্তা করবেন না যদি কোনো কারণে আপনি আপনার ম্যাচ জিততে না পারেন, আপনাকে যা করতে হবে তা হল EA Sports FC Mobile এর জন্য এই 10টি কৌশল অনুসরণ করুন। এবং মনে রাখবেন, অনুশীলনটি নিখুঁত করে তোলে, তাই আপনি যদি উন্নতি করতে চান তবে গেমটিতে একটি ভাল সময় বিনিয়োগ করা আপনার কর্তব্য।

আপনার ব্যক্তিগত অভিজ্ঞতা অপ্টিমাইজ করতে গেমটি কনফিগার করুন

আপনার ব্যক্তিগত অভিজ্ঞতা অপ্টিমাইজ করতে গেমটি কনফিগার করুন

যদি এই শিরোনামটি আপনার প্রথমবার খেলা হয়, কিন্তু আপনার ইতিমধ্যেই FIFA পর্বগুলির সাথে কিছু অভিজ্ঞতা রয়েছে, তাহলে আপনি যা করতে পারেন তা হল গেমপ্লের বিকল্পগুলি গেমের আগের সংস্করণগুলিতে কেমন ছিল তা সেট করা৷ এইভাবে, আপনাকে পরিবর্তনগুলির সাথে খুব বেশি মানিয়ে নিতে হবে না এবং আপনি যখন খেলবেন তখন এটি আরও স্বাভাবিক বোধ করবে, যা আরও ভাল পারফরম্যান্সে অনুবাদ করে।

উপরন্তু, আমরা সুপারিশ করি যে আপনি আপনার চার্ট পছন্দগুলি এমন একটি স্তরে সেট করুন যা আপনার জন্য কাজ করে। নড়াচড়াগুলি যদি ধীর এবং পিছিয়ে থাকে তবে ভালভাবে খেলা খুব কঠিন, তাই আপনার কাছে এমন একটি ডিভাইস না থাকলে যেটি সর্বোচ্চ সেটিংসে তরলভাবে গেমটি চালাতে পারে, কনফিগারেশন বিকল্পগুলিতে প্রদর্শনে যাওয়া এবং বিকল্পগুলি ছেড়ে দেওয়া ভাল। প্রস্তাবিত মধ্যে.

একটি উপযুক্ত খেলার শৈলী সহ একটি ভারসাম্যপূর্ণ দল তৈরি করুন

একটি উপযুক্ত খেলার শৈলী সহ একটি ভারসাম্যপূর্ণ দল তৈরি করুন

আপনি যদি ইএ স্পোর্টস এফসি মোবাইলে গেম জেতা শুরু করতে চান, তাহলে একটি ভারসাম্যপূর্ণ দল তৈরি করা গুরুত্বপূর্ণ যাতে আপনার দল জৈব এবং ভারসাম্য বোধ করে। এটি করার জন্য, শুধুমাত্র আক্রমণ বা প্রতিরক্ষায় বিনিয়োগ করবেন না, একটি সংমিশ্রণ খুঁজুন যা তার নিজের উপর দাঁড়িয়েছে এবং তারপরে আপনাকে ব্যক্তিগতভাবে খেলোয়াড়দের উন্নতি শুরু করতে হবে।

এছাড়াও, নিশ্চিত করুন যে আপনার খেলার শৈলী আপনার দলের সাথে মেলে, উদাহরণস্বরূপ, আপনি যদি একটি ধারাবাহিক পাসিং স্টাইল বা উইং প্লে চান তবে আপনার এমন একটি ফর্মেশন প্রয়োজন যা এর সাথে মেলে। উদাহরণস্বরূপ, একটি 4-3-3 বা 4-2-1-3 টিম আদর্শ হবে, তবে অবশ্যই এটি আপনার দলে যোগ করার সিদ্ধান্ত নেওয়া খেলোয়াড়দের উপরও নির্ভর করে।

আপনার খেলোয়াড়দের মধ্যে রসায়ন খুবই গুরুত্বপূর্ণ।

আপনার খেলোয়াড়দের মধ্যে রসায়ন খুবই গুরুত্বপূর্ণ।

বাস্তব জীবনের মতো, যে খেলোয়াড়রা কোর্টে সবচেয়ে ভালো ইন্টারঅ্যাক্ট করে তারাই খেলার সময় একে অপরের সাথে যোগাযোগ করে। এটি একটি ছোট বিশদ, তবে মনে রাখবেন যে এমনকি ক্ষুদ্রতম দিকটিও আপনার গেমের একটি উল্লেখযোগ্য উন্নতিতে অনুবাদ করতে পারে। এই কারণেই আমরা আপনার খেলোয়াড় বাছাই করার সময় রসায়নকে বিবেচনায় নেওয়ার পরামর্শ দিই।

ভালভাবে সংযুক্ত খেলোয়াড়রা একই ক্লাব, দেশ এবং লীগ থেকে আসে। এটি একটি অপরাধ তৈরি করার জন্য একটি ইউনিট হিসাবে বিশেষভাবে সত্য এবং আপনাকে মনে রাখতে হবে যে বল গ্রহণ এবং গ্রহণ করার সময় আপনি সর্বদা আপনার সেরাতে আছেন।

পৃথক প্রশিক্ষণ পদ্ধতি ব্যবহার করতে ভুলবেন না

পৃথক প্রশিক্ষণ পদ্ধতি ব্যবহার করতে ভুলবেন না

EA Sports FC মোবাইলের প্রতিটি খেলোয়াড়ের পারফরম্যান্স বিকাশের জন্য বিভিন্ন প্রশিক্ষণের পদ্ধতি রয়েছে। সমতল করা, আপনার সামগ্রিক অবস্থান বৃদ্ধি (OVR) এবং দক্ষতার পয়েন্টগুলি আপনার পুরো দলকে শক্তিশালী করার জন্য আপনার বিবেচনা করা উচিত।

দলের বাকিদের তুলনায় আপনার কাছে দুর্বল খেলোয়াড় থাকলে তাকে অন্য উচ্চ স্তরে নিয়ে যাওয়াই ভালো। কিন্তু আপনি যদি মনে করেন যে সেই খেলোয়াড়কে রাখা গুরুত্বপূর্ণ, প্রশিক্ষণ হল ক্ষতি মোকাবেলার একটি ভাল উপায়। এটির পাশাপাশি, আপনার তারকা খেলোয়াড়দেরও প্রশিক্ষণ দিতে ভুলবেন না, যা নিশ্চিত করবে যে আপনি আপনার দলকে সমতল তুলবেন এবং তাদের সামগ্রিক কর্মক্ষমতা উন্নত করবেন।

উচ্চ মূল্যের ফুটবল খেলোয়াড় খুঁজুন

উচ্চ মূল্যের ফুটবল খেলোয়াড় খুঁজুন

একটি দল সর্বদা তার অংশগুলির যোগফলের চেয়ে বড় হওয়া উচিত, তবে এর জন্য অংশগুলি পৃথকভাবে দুর্দান্ত হতে হবে। এই কারণে, আমরা সুপারিশ করি যে আপনি আপনার সরঞ্জামগুলিতে কিছু অর্থ ব্যয় করুন৷ অবশ্যই, এটি একজন ভাল খেলোয়াড় হওয়ার জন্য প্রয়োজনীয় নয়, তবে এটি আপনার কর্মক্ষমতা উন্নত করতে অনেক সাহায্য করবে৷

এটা বলার মানে এই নয় যে আপনাকে EA Sports FC মোবাইলের সাথে জেতার জন্য আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট খালি করতে হবে, বরং, আমরা আপনাকে স্মার্ট কেনাকাটা করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি, আপনার খেলার স্টাইল বিশ্লেষণ করতে, আপনার প্রশিক্ষণের কোন স্টাইলটি সবচেয়ে উপযুক্ত তা দেখুন। সর্বাধিক খেলোয়াড় খুঁজুন এবং সেই কৌশল যোগ করুন। উদাহরণস্বরূপ, যদি আপনি মনে করেন যে আপনার সবচেয়ে বড় শক্তি ডানাগুলিতে আক্রমণ করছে, আপনি সেই কৌশলটি উন্নত করতে গ্রিলিশ এবং সান কিনতে পারেন।

একজন ভালো গোলকিপার এবং ভালো ফিনিশিংয়ে বিনিয়োগ করুন

একজন ভালো গোলকিপার এবং ভালো ফিনিশিংয়ে বিনিয়োগ করুন

যদিও পুরো দলটি একটি অদম্য ইএ স্পোর্টস এফসি মোবাইল প্লেয়ার হওয়ার জন্য গুরুত্বপূর্ণ, তবে দুটি ক্ষেত্রে আপনার অগ্রাধিকার দেওয়া উচিত: গোলরক্ষক এবং ফিনিশার। একটি ভাল ফিনিশ আপনার গোল নিশ্চিত করবে এবং গোলরক্ষক আপনাকে সেই সুবিধা বজায় রাখতে সাহায্য করবে।

আপনি যেভাবে লক্ষ্যে শুট করবেন এই গেমটিতে অনেক পরিবর্তন হয়েছে, তাই কীভাবে আপনার ফিনিশিং নিয়ন্ত্রণ করবেন তা শিখতে হবে। এছাড়াও, AI খুব বাস্তবসম্মত হয়ে উঠেছে, যার মানে হল যে আপনি যদি সব সময় গোল করতে না চান তবে গোলরক্ষকদের স্তর গুরুত্বপূর্ণ।

প্লেয়ার প্যাক এবং দক্ষতা চালনা ব্যবহার করুন

প্লেয়ার প্যাক এবং দক্ষতা চালনা ব্যবহার করুন

যখনই আপনি একটি প্লেয়ার প্যাক খুলতে পারেন, সুযোগটি মিস করবেন না এবং সরাসরি এটি করতে যান। আপনি সর্বদা সেরা খেলোয়াড় খুঁজে নাও পেতে পারেন, তবে আপনার কাছে কিছু মানসম্পন্ন ফুটবলার খুঁজে পাওয়ার সুযোগ আছে। উদাহরণস্বরূপ, আমাদের প্যাকে “লিটল উইচ” ভেরন আছে এবং সে আমাদের সবচেয়ে মূল্যবান সম্পদগুলির মধ্যে একটি।

আপনার যদি রত্ন থাকে তবে আমরা সেগুলিকে স্কিল মুভসে বিনিয়োগ করার পরামর্শ দিই, কিন্তু এলোমেলোভাবে কিনবেন না, আপনার রত্নগুলিকে বিজ্ঞতার সাথে বিনিয়োগ করুন৷ যদি আপনার ইতিমধ্যেই ফিফা মোবাইলে অভিজ্ঞতা থাকে, তবে নিশ্চিত করুন যে আপনি যে স্কিল মুভগুলি আসলে ফিফা মোবাইলে ব্যবহার করেন তা কিনুন, বাকিগুলি গুরুত্বপূর্ণ নয় এবং অন্যান্য খরচের জন্য রত্নগুলি সংরক্ষণ করা ভাল৷

খেলা চলাকালীন পরিবর্তন করুন

খেলা চলাকালীন পরিবর্তন করুন

যেমনটি আমরা আগেই বলেছি, গেমটির AI খুবই বাস্তবসম্মত হয়ে উঠেছে, যার মানে খেলোয়াড়রা 90 মিনিটের গেম সহ্য করতে পারবে না যা একটানা চলে। এই কারণেই আমরা এমন খেলোয়াড়দের প্রতিস্থাপন করার পরামর্শ দিই যারা খেলার শুরুতে ক্লান্ত হয়ে পড়ে, বিশেষ করে যারা গোল তৈরির জন্য গুরুত্বপূর্ণ।

এর মানে হল যে আপনার কাছে একটি ভাল বেঞ্চ থাকা খুবই গুরুত্বপূর্ণ, মাঠে আপনার কাছে সর্বদা বেশ কয়েকটি ভাল বিকল্প থাকবে, যাতে আপনার স্টার্টারদের একজন আহত বা ক্লান্ত হলে তাকে প্রতিস্থাপন করার জন্য আপনার কাছে একটি ভাল বিকল্প রয়েছে।

সঠিক পাস সঙ্গে পরীক্ষা

সঠিক পাস সঙ্গে পরীক্ষা

প্রতিপক্ষকে হারানোর সর্বোত্তম উপায় হ’ল তাদের ভুলগুলিকে কাজে লাগানো, অর্থাৎ, আপনাকে অন্য সবার চেয়ে ভাল হতে হবে না, আপনাকে কেবল তাদের দুর্বলতাগুলিকে কাজে লাগাতে হবে তা জানতে হবে। অনেক দলের সবচেয়ে বড় দুর্বলতা হল ফাঁকা জায়গা। . নির্ভুল পাসিংয়ের সাহায্যে, আপনি প্রতিপক্ষের প্রতিরক্ষা দ্বারা অবহেলিত অঞ্চলগুলিকে কাজে লাগাতে পারেন এবং একটি ভাল স্কোর করার সুযোগ তৈরি করতে পারেন।

একটি নির্ভুল পাস করতে, গ্যাপ পাস বোতাম টিপুন এবং ধরে রাখুন এবং আপনি যেখানে বল রাখতে চান সেখানে না পৌঁছানো পর্যন্ত উপরে সোয়াইপ করুন। আপনার যদি দ্রুত অপরাধ হয়, তাহলে খেলোয়াড়দের এই পাসগুলি গ্রহণ করা উচিত এবং সহজেই লক্ষ্যে নিয়ে যাওয়া উচিত। এই কৌশলটি কখন ব্যবহার করতে হবে তা জানা খুবই গুরুত্বপূর্ণ, উদাহরণস্বরূপ, আমরা সুপারিশ করি যে আপনি পাল্টা আক্রমণে একটি সঠিক পাস তৈরি করুন, আপনার প্রতিপক্ষ প্রস্তুত না হওয়ার সুযোগ নিয়ে।

আপনি ক্লান্ত না হওয়া পর্যন্ত আপনার শট প্রশিক্ষণ

আপনি ক্লান্ত না হওয়া পর্যন্ত আপনার শট প্রশিক্ষণ

ইএ স্পোর্টস এফসি মোবাইলে লক্ষ্যের সবচেয়ে কঠিন শটগুলি হাইলাইট করা গুরুত্বপূর্ণ। এই বিষয়ে আমাদের প্রথম পরামর্শ হল আপনি যদি লক্ষ্যের কাছাকাছি থাকেন এবং একটি পাওয়ার শট করতে চান, তাহলে শক্তি দণ্ডের অর্ধেকই ব্যবহার করুন, কারণ আপনি সর্বোচ্চ এলাকার বাইরেও এটি ব্যবহার করলে আপনি শক্তি হারাবেন। 10 বার 9 আউট অঙ্কুর.

আপনি যদি সত্যিই একজন বিশেষজ্ঞ ফিনিশার হতে চান, তাহলে আমরা আপনাকে এক সপ্তাহের জন্য দিনে অন্তত 10টি VS অ্যাটাক ম্যাচ খেলার পরামর্শ দিই। এই ম্যাচগুলি ক্রমাগত লক্ষ্য পরিস্থিতি অনুকরণ করে, আপনাকে আপনার প্রতিক্রিয়া সময় উন্নত করতে এবং আপনার শটগুলিতে আরও নির্ভুলতা রাখতে সহায়তা করে।

এবং একটি চূড়ান্ত পরামর্শ হিসাবে, আমরা বিদায় বলার আগে, যখনই আপনি একটি সহায়তা পাবেন এবং যখনই আপনি লক্ষ্যের ডান দিকে দাঁড়ান, আমরা সুপারিশ করি যে আপনি লক্ষ্যের বিপরীত দিকে শটটি লক্ষ্য করুন৷ 70% সময় গোলরক্ষক বল থামাতে পারেন যদি আপনি এটি সরাসরি গোলের দিকে নির্দেশ করেন।

ইএ স্পোর্টস এফসি মোবাইলের জন্য 10টি কৌশল এবং প্রতিটি ম্যাচ কীভাবে জিততে হয় সে সম্পর্কে আমাদের নিবন্ধের সাথে আপাতত এটাই। গেমের সত্যিকারের তারকা হওয়ার জন্য কঠোর অনুশীলন করতে ভুলবেন না। আপনি যদি এই শৈলীর অন্যান্য গেমগুলি সম্পর্কে জানতে আগ্রহী হন তবে আমরা আপনাকে ফিফা মোবাইল 7 এর সেরা বিকল্পগুলির সাথে এই তালিকাটি দেখার পরামর্শ দিই৷ আপনি যদি অন্য কোন কৌশল সম্পর্কে জানেন যা আমরা এই তালিকায় উল্লেখ করিনি, তাহলে আমাদের সকলের দেখার জন্য মন্তব্য বিভাগে সেগুলি ছেড়ে দিন।

Scroll to Top