Secretos De Squad Busters

স্কোয়াড বাস্টারের 3টি গোপনীয়তা যা এটিকে শুরু থেকেই শক্তিশালী করে তোলে


স্কোয়াড বাস্টারস, সুপারসেলের নতুন গেম, এটির লঞ্চের কয়েকদিন পরেই একটি বিশাল ব্যবহারকারীর দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে৷ আপনি যদি এই মজাদার অনলাইন স্বয়ংক্রিয়-যুদ্ধ একবার চেষ্টা করার সিদ্ধান্ত নিয়ে থাকেন, তাহলে আমরা 3টি স্কোয়াড বাস্টার সিক্রেট পেয়েছি যা আপনাকে শুরু থেকেই একজন দুর্দান্ত খেলোয়াড় হওয়ার জন্য জানা উচিত।

এবং আমরা সর্বদা শীর্ষ 5-এ থাকার কৌশল এবং টিপস সম্পর্কে কথা বলছি না, আমরা গেমের এমন দিকগুলির বিষয়ে কথা বলছি যেগুলি সম্পূর্ণরূপে স্পষ্ট নয় এবং যখন সেগুলি উপলব্ধ থাকে তখন আপনাকে একটি বড় সুবিধা দেয়৷ আপনি যদি এই স্কোয়াড বাস্টারের গোপনীয়তাগুলি জানতে চান তবে এই নিবন্ধটি পড়তে ভুলবেন না।

3 টি স্কোয়াড বাস্টার সিক্রেটস শুরু থেকে এটি থেকে সর্বাধিক পেতে

স্কোয়াড বাস্টারদের জন্য টিপস এবং কৌশল

স্কোয়াড বাস্টারস একটি কৌশলগত খেলা যেখানে আপনি প্রতিবার খেলার সময় গোপনীয়তাগুলি শিখতে পারেন, তবে এটির ক্ষেত্রে এটি হওয়ার দরকার নেই। এই কারণেই আমরা এখানে আপনাকে পরামর্শ দিতে এবং আপনাকে বলতে এসেছি যে কীভাবে কিছু সুবিধা পেতে হয়, এমনকি যদি আপনার এই বিষয়ে খুব বেশি অভিজ্ঞতা না থাকে।

গেমের সাথে আপনার সুপারসেল আইডি লিঙ্ক করুন।

সুপারসেল আইডি আর্চার কুইন

অনেক লোকের জন্য, স্কোয়াড বাস্টার হল সুপারসেল গেমগুলির সাথে তাদের প্রথম মিথস্ক্রিয়া। যাইহোক, তাদের বেশিরভাগেরই Clash Royale বা Brawl Stars এর মতো শিরোনামের অভিজ্ঞতা ছিল, যার অর্থ হল যারা স্কোয়াড বাস্টার খেলে তাদের অনেকেরই সুপারসেল আইডি আছে। যাই হোক না কেন, আপনি যা করতে পারেন তা হল শুরু থেকেই এই অ্যাকাউন্ট দিয়ে গেমে লগ ইন করা।

এটি করা আপনাকে কেবল আপনার অবতার পরিবর্তন করতে এবং স্কোয়াড বাস্টারে আপনার অগ্রগতি আরও ভালভাবে সংরক্ষণ করতে দেয় না, তবে একটি অবিশ্বাস্য পুরষ্কারও রয়েছে৷ স্কোয়াড বাস্টারে আপনার সুপারসেল ডেটাতে লগ ইন করার মাধ্যমে, আপনি আর্চার কুইন খুঁজে পাবেন, আশ্চর্যজনক ক্ষমতা সহ একটি দুর্দান্ত চরিত্র। সুতরাং আপনি যদি শুরু থেকে একটি লং রেঞ্জ ফাইটার পেতে চান, একটি সুপারসেল আইডি তৈরি করুন।

যুদ্ধ ব্যাগ এবং আইটেম পান

যুদ্ধের ব্যাগ

স্কোয়াড বাস্টারের ব্যাকপ্যাকটি স্কোয়াড জার্নি লেভেল 12-এ উপলব্ধ এবং আপনি যদি গেমটিতে সত্যিকারের সুবিধা চান তাহলে আমরা এতে বিনিয়োগ করার পরামর্শ দিই। ব্যাগ এবং আইটেম বহন করা আপনাকে বুকের বিষয়বস্তু আরও ভালভাবে অন্বেষণ করতে, যুদ্ধে আপনার সময় বাঁচাতে এবং আপনার দলকে আরও ভালভাবে নিয়ন্ত্রণ করতে সহায়তা করবে।

নাম থেকে যা বোঝায় তা সত্ত্বেও, এই গেমের মূল বিষয় হল অন্য দলগুলিকে বাদ দেওয়া নয়, এটি হল শীর্ষ 5 পজিশন পাওয়ার জন্য যথেষ্ট সময় টিকে থাকা। সুতরাং আপনি যদি ব্যাকগ্রাউন্ডে আইটেমগুলি ব্যবহার করে একটি শক্তিশালী দল তৈরি করেন, তাহলে শেষ গেমের জন্য আপনাকে একটি ভাল পরিমাণ রত্ন নিশ্চিত করা হবে।

গ্রেগ আপনার ধারণার চেয়ে শক্তিশালী

এটি গ্রেগ দিয়ে শুরু হয়

এই সম্পর্কে খুব বেশি কিছু বলা হয়নি, তবে স্কোয়াড বাস্টারে গ্রেগ উডজ্যাকের চরিত্রটি পুরো রোস্টারের সবচেয়ে বহুমুখী এবং গুরুত্বপূর্ণ অংশগুলির মধ্যে একটি। এই চরিত্রটি তার নিজের উপর আক্রমণ করতে পারে, তবে সে গাছ কেটে ফেলতে পারে, যা তাকে বেশিরভাগ শত্রুর চেয়ে কম সময়ে বেশি মুদ্রা এবং রত্ন দেয়।

দ্রুত এবং দক্ষতার সাথে মানচিত্রে কয়েন এবং গাছ সংগ্রহ করতে, গ্রেগের সাথে প্রতিটি গেম শুরু করার চেষ্টা করুন এবং তাকে সর্বদা আপনার দলে রাখুন। যদি আপনি পারেন, এটিও একত্রিত করার চেষ্টা করুন, কারণ এটি আপনাকে একবারে গাছ কাটতে দেয়।

আমাদের 3 টি স্কোয়াড বাস্টার সিক্রেটের সাথে এটিই শুরুতে সুপার পাওয়ারফুল হওয়ার জন্য। আমরা আশা করি এই তথ্য আপনাকে গেমে আপনার পরিসংখ্যান উন্নত করতে এবং আরও রত্ন উপার্জন করতে সাহায্য করবে৷ আপনি যদি গেমটি খেলতে না পারেন কারণ এটি আপনার অঞ্চলে ডাউনলোড করা যায় না, তাহলে মনে রাখবেন যে আপনার দেশে না থাকলে স্কোয়াড বাস্টার কীভাবে ইনস্টল করবেন সে সম্পর্কে আমাদের একটি নিবন্ধ রয়েছে। আমরা আপাতত বিদায় জানালাম, কিন্তু আমরা আশা করি শীঘ্রই আবার দেখা হবে।

Scroll to Top