Recompensas Gratis De Supercell

সুপারসেল আপনাকে গেমের জন্য 6টি বিনামূল্যে পুরস্কার দেয়, এখনই দাবি করুন!


Squad Busters নিঃসন্দেহে একটি সাফল্য, বিশ্ব এটি পছন্দ করে এবং Supercell প্রতিটি গেমে বিনামূল্যে পুরস্কার দিয়ে সম্প্রদায়কে পুরস্কৃত করতে চায়। এটা ঠিক, আপনি এখন স্কোয়াড বাস্টারদের জন্য সুপারসেল গেমসে 6টি বিনামূল্যের পুরস্কার দাবি করতে পারেন। আপনি যদি এই সম্পর্কে আরও জানতে চান তবে এই উত্তেজনাপূর্ণ খবরটি পড়তে ভুলবেন না।

Squad Busters 1 মিলিয়ন প্রাক-নিবন্ধন করেছে এবং Supercell সম্প্রদায়কে পুরস্কৃত করার সিদ্ধান্ত নিয়েছে

আপনি Squad Busters সম্পর্কে শুনে থাকতে পারেন, কিন্তু আপনি যখন এটি ডাউনলোড করার চেষ্টা করেন, আপনি বুঝতে পারেন যে এটি আপনার দেশে উপলব্ধ নয়। এটি অনেক বিশ্বে ঘটেছে, কিন্তু এর অর্থ এই নয় যে আপনি গেমটির জন্য প্রাক-নিবন্ধন করতে পারবেন না৷ প্রকৃতপক্ষে, এই নিবন্ধটি লেখার সময়, 1 মিলিয়নেরও বেশি লোক ইতিমধ্যে নিবন্ধিত হয়েছে এবং সুপারসেল এর জন্য সম্প্রদায়কে পুরস্কৃত করার সিদ্ধান্ত নিয়েছে।

এবং আমরা শুধু স্কোয়াড বাস্টার সম্প্রদায়ের কথা বলছি না, সুপারসেল তাদের সমস্ত গেমের জন্য পুরস্কার দিচ্ছে। আপনি কি Clash Royale বা Brawl Stars খেলবেন? ঠিক আছে, সেই গেমগুলিতেও পুরষ্কার রয়েছে এবং এখন আপনি সেগুলি দাবি করতে পারেন এবং এটি সমস্ত স্কোয়াড বাস্টারদের ধন্যবাদ।

সুপারসেল কী কী পুরস্কার দিচ্ছে?

স্পষ্টতই, যে কোম্পানিটি Clash of Clans তৈরি করেছে তাদের নতুন গেমটির জন্য খুব বেশি প্রত্যাশা রয়েছে এবং প্রাক-নিবন্ধনের জন্য বেশ কয়েকটি উদ্দেশ্য প্রকাশ করেছে। তারা এখন স্কোয়াড বাস্টারদের জন্য এক মিলিয়ন প্রাক-নিবন্ধনের প্রথম লক্ষ্যে পৌঁছেছে এবং অন্যান্য গেমগুলিতে নিম্নলিখিত বিনামূল্যে পুরস্কার বিতরণ করেছে।

Premios তারকা এবং Brawl Stars

তারকা পুরস্কার

ক্ল্যাশ রয়্যালে টাওয়ারের জন্য স্কিনস।

লেদার ডি টরে

Clash of Clans-এ তথ্যের 2 সূত্র।

2 জিনিসপত্র

5টি হীরা

বুম বিচে 1 মিলিয়ন সোনা।

1 মিলিয়ন সোনা

স্কোয়াড বাস্টারে 10000 কয়েন।

১০ হাজার সোনা

স্কোয়াড বাস্টার পুরষ্কারগুলি বিশ্বব্যাপী লঞ্চের পরে দাবি করা যেতে পারে।

অবশ্যই, স্কোয়াড বাস্টার ডাউনলোড করার উপায় আছে যদি এটি আপনার দেশে উপলব্ধ না হয়, তবে আপনি যদি সেই প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে না চান এবং আন্তর্জাতিক মুক্তির জন্য অপেক্ষা করতে পছন্দ করেন তবে আমাদের কাছে আপনার জন্য সুসংবাদ রয়েছে, এটি প্রকাশিত হয়েছে . দিন. ইন-গেম তথ্য অনুসারে, 29 মে, 2024 থেকে স্কোয়াড বাস্টার বিশ্বব্যাপী উপলব্ধ হবে।

সেই তারিখের পরে, স্কোয়াড বাস্টাররা তাদের প্রাক-নিবন্ধনের মাধ্যমে সংগ্রহ করতে পরিচালিত সমস্ত বিনামূল্যের পুরস্কার দাবি করতে পারে। 10,000 কয়েন ছাড়াও অন্যান্য পুরস্কার হল:

বাঘ.একটি অনন্য লঞ্চার ইমোটিকন।

গেমটির বিশ্বব্যাপী লঞ্চের পর এক মাসের জন্য এগুলো সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে। তাই আপনি যদি ইতিমধ্যে স্কোয়াড বাস্টারের জন্য সাইন আপ না করে থাকেন, তাহলে এখনই করুন এবং আপনার বাবা-মা, ভাইবোন, বন্ধুবান্ধব এবং পোষা প্রাণীদেরও একই কাজ করতে বলুন।

আপাতত এটাই, সুপারসেল তাদের গেমের জন্য 6টি বিনামূল্যে পুরস্কার দেওয়ার বিষয়ে আমাদের নিবন্ধ। আমরা আশা করি আপনি এই খবরটি আকর্ষণীয় বলে মনে করেন এবং যদি আপনি এটি পছন্দ করেন তবে আপনার সমস্ত বন্ধুদের সাথে শেয়ার করুন যারা সুপারসেল গেমের অনুরাগী যাতে তারা তাদের বিনামূল্যে পুরস্কার সংগ্রহ করতে পারে।



Scroll to Top