Como Hacer A Hitler, Trump Y Obama En Infinite Craft

কীভাবে হিটলার, ডোনাল্ড ট্রাম্প এবং ওবামাকে অসীম নৈপুণ্য দিয়ে তৈরি করা যায়


আপনি যদি ইনফিনিট ক্র্যাফটে দেশ, মহাদেশ এবং ঐতিহাসিক ব্যক্তিত্ব তৈরি করতে পারেন, তাহলে রাষ্ট্রপতি বা প্রাক্তন রাষ্ট্রপতিদের খুঁজে পেতে আপনার বেশি সময় লাগবে না, কারণ এই উপাদানগুলির রেসিপিগুলি হিটলার, ডোনাল্ড ট্রাম্প এবং ডোনাল্ড ট্রাম্পের জন্য 3টি উপাদান তৈরি করতে ব্যবহার করা যেতে পারে। ওবামা। জনপ্রিয় এই ভিডিও গেমে এটিকে মোস্ট ওয়ান্টেড হিসেবে বিবেচনা করা হয়।

যাতে আপনাকে ইউটিউব বা অন্যান্য ভিডিও প্ল্যাটফর্মে অনুসন্ধান করতে না হয়, আমরা এখানে ধাপে ধাপে ব্যাখ্যা করব কিভাবে সাম্প্রতিক বছরগুলিতে বিশ্বের রাজনৈতিক ইতিহাসে সবচেয়ে প্রভাবশালী তিন ব্যক্তিকে খুঁজে বের করা যায়।

অবশ্যই, যেমন আমরা সবসময় এই জাতীয় নিবন্ধগুলিতে সুপারিশ করি, স্প্যানিশ ভাষায় অসীম কারুকাজ করা জিনিসগুলিকে আরও সহজ করে তোলে, কেন? কারণ এইভাবে আপনি যে উপাদানগুলিকে একত্রিত করতে হবে তা দ্রুত শনাক্ত করতে পারবেন।

কিভাবে একটি অজানা নৈপুণ্য দিয়ে হিটলার বানাবেন?

হিটলারের অন্তহীন নৈপুণ্য

বায়ু (বাতাস) + বায়ু (বাতাস) = টর্নেডো। টর্নেডো + টর্নেডো = টর্নেডো (টর্নেডো)। (বিস্ফোরণ)। ধ্বংস (ধ্বংস) + বিস্ফোরণ (বিস্ফোরণ) = বিশৃঙ্খলা (পৃথিবী) + বায়ু (বাতাস) = ধুলো (আগুন) + ধুলো (ধুলো) = ছাই (ছাই) = তামাক (তামাক)। জল (জল) + জল। (জল) = লেক (লেক) (লেক) = কাদা (তামাক) + কাদা (কাদা) = সিগার (এভিল) + সিগার (সিগার) = হিটলার।

সীমাহীন নৈপুণ্যের সাথে ডোনাল্ড ট্রাম্প কীভাবে তৈরি করবেন?

অবিরাম কারুশিল্প সঙ্গে ডোনাল্ড ট্রাম্প করুন

জল (জল) + জল (জল) = হ্রদ (লেক)। জল (জল) + হ্রদ (লেক) = মহাসাগর (মহাসাগর)। দ্বীপ = মহাদেশ + মহাদেশ = আমেরিকা + বায়ু = কাদা (কাদা) + আমেরিকা (আমেরিকা)।

কিভাবে ওবামা একটি অজানা নৈপুণ্য সঙ্গে কাজ?

ওবামার অন্তহীন নৈপুণ্য

জল (জল) + জল (জল) = লেক (লেক)। আগুন (আগুন) + আগুন (আগুন) = আগ্নেয়গিরি (আগ্নেয়গিরি) লেক (লেক) + আগ্নেয়গিরি (আগ্নেয়গিরি) = দ্বীপ (দ্বীপ)। দ্বীপ = হাওয়াই। দ্বীপ (দ্বীপ) + দ্বীপ (দ্বীপ) = মহাদেশ (মহাদেশ) হ্রদ (লেক) + মহাদেশ (মহাদেশ) = আমেরিকা (আমেরিকা)। হাওয়াই (হাওয়াই) + আমেরিকা (আমেরিকা) = ওবামা।

পরিশেষে, আমরা আপনাকে মনে করিয়ে দিতে চাই যে আপনি খেলাধুলাও খুঁজে পেতে পারেন, অথবা আপনি ইনফিনিট ক্র্যাফ্টে র‌্যাপার তৈরি করতে পারেন। এই গেমটিতে আপনি যত বেশি উপাদান খুঁজে পাবেন, আপনার অনন্য রেসিপি তৈরি করার সম্ভাবনা তত বেশি হবে (এখনও অন্য খেলোয়াড়রা আবিষ্কার করেননি)।

Scroll to Top