No Puedo Morir En Vampire Survivors

আমি ভ্যাম্পায়ার থেকে বাঁচতে পারি না: কেন এবং কীভাবে এটি ঠিক করা যায়


আমি ভ্যাম্পায়ার বেঁচে মরতে পারি না।

আপনি যদি জনপ্রিয় সারভাইভাল হরর গেম ভ্যাম্পায়ার সারভাইভার খেলে থাকেন, আপনি জানেন যে মৃত্যু গেমটির একটি অনিবার্য অংশ। যাইহোক, কিছু খেলোয়াড় একটি অদ্ভুত বাগ রিপোর্ট করেছেন যা তাদের ত্রিশ মিনিটের চিহ্নে মারা যাওয়া থেকে বাধা দেয় (যে মুহুর্তে মৃত্যু খেলাটি শেষ বলে মনে হয়)।

এর অর্থ কী এবং কীভাবে এটি সমাধান করা যেতে পারে? ঠিক আছে, এটি আসলে একটি গেম ক্র্যাশ যা কিছু নির্দিষ্ট আইটেম এবং আপগ্রেডের সমন্বয় ব্যবহার করে বাধ্য করা যেতে পারে যা আপনাকে আক্ষরিকভাবে অজেয় করে তোলে। এমনকি একগুচ্ছ ঘাতকও আপনাকে মারতে পারবে না! তবে চিন্তা করবেন না, আপনি চিরতরে গেমটিতে আটকে যাবেন না বা আপনার অগ্রগতি হারাবেন না।

আমি যদি ভ্যাম্পায়ার সারভাইভারে মরতে না পারি?

ভ্যাম্পায়ার বাঁচিয়ে মরতে না পারলে কি করব

প্রথমত, এটি পরিষ্কার হওয়া উচিত যে এই ত্রুটিটি একটি সুবিধা নয়, বরং একটি ত্রুটি। মরতে না পেরে, খেলোয়াড় একই স্তরে আটকে যায়, হাঁটতে বা তাকে অনুসরণকারী শত্রুদের থেকে পালাতে অক্ষম। তদুপরি, গেমটি বিরক্তিকর এবং হতাশাজনক হবে, কারণ সেই সময়ে কোনও চ্যালেঞ্জ বা পুরষ্কার নেই।

এই ত্রুটির সঠিক কারণ অজানা. এটি ইন-গেম আপগ্রেড, সংমিশ্রণ এবং উপকরণের ভাল ব্যবহারের কারণে হয়েছে বলে বিশ্বাস করা হয়, তবে অনেকে বলে যে এটি একটি সমস্যা। যদি তাই হয়, সমাধান খুব সহজ: খেলা থেকে প্রস্থান করুন. এটি করার জন্য, আপনাকে কেবল নিম্নলিখিত পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে:

মোবাইল সংস্করণে, উপরের ডানদিকে কোণায় বিরাম বোতামটি আলতো চাপুন। বিকল্প ক্লিক করুন. প্রস্থান নির্বাচন করুন (এটি একটি লাল বোতাম)।

এই করে তারা খেলায় পাওয়া সমস্ত অগ্রগতি, স্বর্ণ এবং অর্জন রাখে, খেলা ছেড়ে যাওয়া ভ্যাম্পায়ার সারভাইভারে মারা যাওয়ার সমান। তাই চিন্তা করবেন না এবং গেমটি উপভোগ করা চালিয়ে যেতে গেমটি থেকে প্রস্থান করুন।

এবং যে এটা হবে. আশা করি আপনি এই তথ্য দরকারী এটি আশা করি। আপনি যাওয়ার আগে, আমরা আপনাকে মনে করিয়ে দিচ্ছি যে ভ্যাম্পায়ার সার্ভারগুলি এখন উপযুক্ত পদক্ষেপগুলি অনুসরণ করে Android এবং iPhone-এ সহযোগিতামূলকভাবে চালানো যেতে পারে। আপনি কি আপনার বন্ধুদের সাথে এই মজার roguelike খেলার জন্য অপেক্ষা করছেন?

Scroll to Top