Cómo Cambiar El País O Región De Un Samsung Galaxy

স্যামসাং গ্যালাক্সি দেশ বা অঞ্চল কীভাবে পরিবর্তন করবেন


স্যামসাং গ্যালাক্সি দেশ বা অঞ্চল কীভাবে পরিবর্তন করবেন

নিজেকে ছোট করবেন না: অনেক পরিষেবাতে কার্যকারিতা এবং সংস্থানগুলির ক্ষেত্রে কিছু দেশে অন্যদের চেয়ে ভাল অধিকার থাকতে পারে। কিছু কিছু সীমাবদ্ধতা থাকতে পারে যা বাকিতে দৃশ্যমান নয়। যদি পরবর্তীটি আপনার ক্ষেত্রে হয়, অথবা আপনি কেবল আপনার Samsung পরিষেবাগুলি থেকে আরও বেশি কিছু পেতে চান, তাহলে আপনি আপনার অ্যাকাউন্ট এবং মোবাইলে কীভাবে আপনার দেশ বা অঞ্চল পরিবর্তন করবেন তা জানতে চাইতে পারেন।

আরও বিকল্প পেতে, বিধিনিষেধ সরাতে বা আপনার দেশে উপলব্ধ নয় এমন অ্যাপ অ্যাক্সেস করতে সাধারণত আপনার Samsung অ্যাকাউন্টে আপনার দেশ বা অঞ্চল পরিবর্তন করা প্রয়োজন। এই টিউটোরিয়ালে আমরা আপনাকে দেখাব কিভাবে এটি করতে হয় এবং সামান্য বোনাস হিসাবে, আপনি একই জিনিস করে আপনার মোবাইলের সময় অঞ্চল পরিবর্তন করতে পারেন।

কিভাবে আপনার Samsung অ্যাকাউন্ট থেকে Samsung Galaxy দেশ বা অঞ্চল পরিবর্তন করবেন

Samsung Galaxy-এর দেশ বা অঞ্চল পরিবর্তন করার উপায় সাধারণত Samsung অ্যাকাউন্টের মাধ্যমে পাওয়া যায়। আপনি যদি সরাসরি মোবাইল সেটিংস থেকে এটি করেন, তাহলে এটি শুধুমাত্র বাকিগুলিকে প্রভাবিত না করে আপনার ডিভাইসের সময় অঞ্চল এবং তারিখ পরিবর্তন করবে৷

আপনি যদি চান যে Samsung পরিষেবাগুলি স্বয়ংক্রিয়ভাবে ধরে নিতে পারে যে আপনার অ্যাকাউন্টটি আপনার আসলটির থেকে আলাদা কোনো দেশে বা অঞ্চলে রয়েছে, তাহলে আপনাকে আপনার ব্রাউজার থেকে পরিবর্তন করতে হবে। আপনাকে শুধু নিম্নলিখিত ধাপগুলি অনুসরণ করতে হবে।

আপনার Samsung অ্যাকাউন্টে যান এবং আপনার শংসাপত্র দিয়ে সাইন ইন করুন। প্রোফাইল ট্যাব নির্বাচন করুন। আপনি ব্যক্তিগত তথ্য সম্পাদনা বিকল্পটি খুঁজে না পাওয়া পর্যন্ত নিচে স্ক্রোল করুন। এই বক্সে ক্লিক করুন। দেশ বা অঞ্চলের অধীনে, আপনি যে নতুন অবস্থান থেকে আপনার অ্যাকাউন্ট আসতে চান তা নির্বাচন করুন৷ সংরক্ষণ নির্বাচন করুন। এর পরে, আপনি সফলভাবে পরিবর্তন করবেন এবং আপনার অ্যাকাউন্ট যেকোনো ডিভাইসে সমস্ত খোলা সেশন বন্ধ করে দেবে। অনুগ্রহ করে মনে রাখবেন যে এই আপডেটটি করতে আপনাকে 180 দিন পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে৷ আপনি যখন এটি করবেন, আপনার অ্যাকাউন্ট থেকে কিছু পরিবর্তন বা পরিষেবা মুছে ফেলা হতে পারে এবং Samsung এর নিজস্ব পৃষ্ঠা আপনাকে এই বিষয়ে সতর্ক করবে৷

কিভাবে আপনার মোবাইলে আপনার Samsung Galaxy এর দেশ বা অঞ্চল পরিবর্তন করবেন

স্যামসাং গ্যালাক্সি দেশ বা অঞ্চল কীভাবে পরিবর্তন করবেন

যদি আপনার প্রয়োজন সহজ হয় এবং আপনার মোবাইল ফোনে অন্য দেশ বা অঞ্চলের সময় এবং তারিখ দেখানোর উপর দৃষ্টি নিবদ্ধ করা হয়, তবে একই ডিভাইস থেকে ধাপে ধাপে এটি করা যেতে পারে। এটি এমন কিছু যা সেটিংস বিকল্পগুলিতে আসে। মূলত, আপনাকে নিম্নলিখিতগুলি করতে হবে।

সেটিংস এ যান. সাধারণ প্রশাসন নির্বাচন করুন। তারিখ এবং সময় যান, তারপর একটি সময় অঞ্চল নির্বাচন করুন৷ অঞ্চল বিভাগে আপনি যে দেশটি চান তা নির্বাচন করুন। এটি করার পরে, আপনার মোবাইল নির্বাচিত দেশের সময় এবং তারিখ দেখাবে।

এই টিউটোরিয়ালের মাধ্যমে, আপনি সাধারণভাবে আপনার Samsung অ্যাকাউন্টের জন্য বা আপনার ব্র্যান্ডেড ডিভাইসের জন্য উপযুক্ত আপডেট করতে পারেন। ভুলে যাবেন না যে আপনার স্যামসাং গ্যালাক্সি সম্পর্কে আরও অনেক কৌশল রয়েছে যা আপনি জানেন না। যেমন, মোবাইলের র‍্যাম বাড়ানোর সম্ভাবনা বা অতিরিক্ত ব্যবহারের কারণে এটিকে অতিরিক্ত গরম হওয়া থেকে রোধ করা।

Scroll to Top