Como Vincular El Whatsapp De Tu Pareja Para Saber Con Quien Habla

কীভাবে আপনার সঙ্গীর WhatsApp আপনার সাথে সংযুক্ত করবেন (2024)।


আপনার সঙ্গীর WhatsApp লিঙ্ক করা পারস্পরিক বিশ্বাস দেখানোর একটি দুর্দান্ত উপায় হতে পারে কারণ আপনি সর্বদা জানেন আপনি কার সাথে কথা বলছেন। যদি আপনার কাছে এটি না থাকে তবে এটি একটি ভাল ধারণা।

তবে সবার আগে, এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে তাদের অনুমতি ছাড়া অন্য কারও হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ব্যবহার করা গোপনীয়তার লঙ্ঘন এবং করা যেতে পারে। আইনি পরিণতি. তাই এগিয়ে যাওয়ার আগে, আপনার সাথে হোয়াটসঅ্যাপ কানেক্ট করার জন্য আপনার সঙ্গীর অনুমতি নিন।

কীভাবে আপনার সঙ্গীর হোয়াটসঅ্যাপ আপনার ফোনে সংযুক্ত করবেন

কিভাবে আপনার সঙ্গীর Whatsapp সংযোগ করবেন ধাপ 1

আপনার যদি আপনার সঙ্গীর অনুমতি থাকে এবং আপনি এগিয়ে যেতে চান, তাহলে তাদের হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টটি আপনার ফোনের সাথে লিঙ্ক করার ধাপগুলি এখানে দেওয়া হল:

হোয়াটসঅ্যাপ খুলুন এবং সেটিংস বিকল্পে যান (দেখতে উপরের ডানদিকে তিনটি বিন্দুতে আলতো চাপুন) আপনার প্রোফাইলের পাশে সবুজ তীরটিতে আলতো চাপুন। অ্যাকাউন্ট যোগ করুন নির্বাচন করুন। স্বীকার করুন এবং চালিয়ে যান আলতো চাপুন। উপরের তিনটি বিন্দুতে ক্লিক করুন। ডান কোণায়, একটি অতিরিক্ত ডিভাইস হিসাবে পেয়ার নির্বাচন করুন এবং আপনার সঙ্গীর ফোন খুঁজুন এবং আপনার স্ক্রিনে প্রদর্শিত QR কোডটি স্ক্যান করুন (এটি করার জন্য, WhatsApp খুলুন, তিনটি বিন্দুতে আলতো চাপুন এবং “সংযুক্ত ডিভাইসগুলি” এবং “যন্ত্র জোড়া” নির্বাচন করুন )

কীভাবে আপনার সঙ্গীর হোয়াটসঅ্যাপকে সংযুক্ত করবেন ধাপ 2

QR স্ক্যান হয়ে গেলে, আপনার সমস্ত চ্যাটের সাথে আপনার সঙ্গীর WhatsApp অ্যাকাউন্ট আপনার মোবাইলে আপলোড করা হবে। এইভাবে, আপনি যে কোনো সময় কার সাথে কথা বলছেন তা দেখতে পারবেন এবং এমনকি আপনি চাইলে তার বার্তাগুলির উত্তরও দিতে পারবেন৷

আপনি যদি আপনার হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টে ফিরে যেতে চান তবে উপরের ডানদিকে কোণায় তিনটি বিন্দুতে টিপুন এবং আলতো চাপুন। অ্যাকাউন্ট পরিবর্তন করুন. একই বিকল্পের সাহায্যে, আপনি যখনই চান আপনার সঙ্গীর অ্যাকাউন্ট পুনরায় যাচাই করতে পারেন৷

আপনার বার্তাগুলি দেখার থেকে আপনার সঙ্গীর হোয়াটসঅ্যাপকে কীভাবে সংযোগ বিচ্ছিন্ন করবেন

কীভাবে আপনার সঙ্গীর থেকে হোয়াটসঅ্যাপ লিঙ্কমুক্ত করবেন

আপনি যদি সিদ্ধান্ত নেন যে আপনি আর দেখতে চান না যে আপনার সঙ্গী কার সাথে কথা বলছে, বা আপনার সঙ্গী যদি আপনার অনুমতি ছাড়াই হোয়াটসঅ্যাপ সংযুক্ত করে থাকে এবং আপনি তাকে আপনার অ্যাকাউন্ট থেকে সরিয়ে দিতে চান, আপনি এখানে তা করতে পারেন:

অন্যটির সাথে সংযুক্ত হোয়াটসঅ্যাপ খুলুন (যেটি QR কোডটি স্ক্যান করেছে) উপরের ডানদিকের কোণায় তিনটি বিন্দুতে ক্লিক করুন তালিকায় প্রদর্শিত সংযুক্ত ডিভাইসটিতে আলতো চাপুন৷ ) বন্ধ অধিবেশন টিপুন.

আপনি যদি আর আপনার সঙ্গীর ফোন অ্যাক্সেস করতে না পারেন, তাহলে আপনি তাদের WhatsApp অ্যাকাউন্টে গিয়ে সেটিংস > অ্যাকাউন্ট > লগআউট নির্বাচন করে আপনার ফোন থেকে WhatsApp সংযোগ বিচ্ছিন্ন করতে পারেন।

আমরা আশা করি এই সংক্ষিপ্ত নির্দেশিকা আপনাকে আপনার সঙ্গী কার সাথে WhatsApp এ কথা বলছে তা খুঁজে বের করতে সাহায্য করবে। মনে রাখবেন যে আপনি এটি আপনার সন্তান, আপনার ভাই, আপনার বন্ধু ইত্যাদির সাথে করতে পারেন। অবশ্যই, আপনাকে সর্বদা তাদের জানাতে হবে যে তারা আপনাকে তাদের WhatsApp সংযোগ করে আপনার সমস্ত চ্যাট অ্যাক্সেস করার অনুমতি দেয় কিনা।

যাইহোক, আপনি যদি আপনার গবেষণা চালিয়ে যেতে আগ্রহী হন, তাহলে আপনার সঙ্গী হোয়াটসঅ্যাপে সবচেয়ে বেশি কার সাথে কথা বলে তা জানতে এই টিউটোরিয়ালটি দেখুন।

Scroll to Top