Descarga Fts 24 Para Android En Espanol Apk Mod Data Obb

স্প্যানিশ ভাষায় Android এর জন্য FTS 24 V3 ডাউনলোড করুন: APK MOD + Data + OBB


এখানে Android এর জন্য সেরা সকার গেমগুলির নতুন সংস্করণ রয়েছে৷ এবং না, আমরা EA Sports FC Mobile বা eFootball 2024-এর কথা বলছি না, যার খেলার জন্য একটা স্থির ইন্টারনেট সংযোগ প্রয়োজন। আমরা যা দেখছি তা হল ফার্স্ট টাচ সকার (এফটিএস), একটি মোবাইল সকার সিমুলেশন যা অফলাইনে খেলা যায় এবং এতে আরব প্রতিযোগিতার দল যেমন CR7 আল নাসর এবং মেসির ইন্টার মিয়ামি রয়েছে৷

ঠিক আছে, এই গেমটির একটি নতুন সংস্করণ প্রকাশিত হয়েছে। এটি হল নতুন ফার্স্ট টাচ ফুটবল 24 (FTS 24), একটি সংস্করণ যাতে 2023-24 মৌসুম, মহিলা ফুটবল, চ্যাম্পিয়ন্স লিগ এবং সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোর ক্যারিয়ার মোডে স্বাক্ষর রয়েছে। এর পরে, আমরা আপনাকে বলব কিভাবে এই গেমটি ডাউনলোড এবং ইনস্টল করবেন।

FTS 24 V3 ডাউনলোড করুন: সিজনের 23-24 টেমপ্লেট, ফ্যাব্রিজিও রোমানো, স্পেনের আখ্যান এবং আরও অনেক কিছু

নতুন FTS 24 এখানে রয়েছে এবং এটি এই নতুন ফুটবল মৌসুমের জন্য আপডেট হওয়া স্কোয়াড সহ 600 টিরও বেশি খেলোয়াড় স্থানান্তর নিয়ে আসে। অর্থাৎ, আপনি বার্সেলোনায় জোয়াও ফেলিক্স, বায়ার্ন মিউনিখের হ্যারি কেন, রিয়াল মাদ্রিদের বেলিংহাম, ম্যানচেস্টার ইউনাইটেডের আমরাবাত এবং অন্যান্যদের সাথে খেলতে পারেন।

তারা গত বছর পেশাদার ফুটবলে প্রবর্তিত একটি নতুন মেকানিক যোগ করেছে, প্রতি খেলায় 5টি প্রতিস্থাপন। আরেকটি উত্তেজনাপূর্ণ নতুন বৈশিষ্ট্য হল বিখ্যাত ক্রীড়া সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোর আগমন পেশাদার মোডে স্থানান্তর বাজার সম্পর্কিত সমস্ত তথ্য রিপোর্ট করার জন্য।

ফ্যাব্রিজিও রোমানোর সাথে 2024 মোবাইল সকার গেমের জন্য Fts 24 আপডেটেড টেমপ্লেট ডাউনলোড করুন

সবশেষে, FTS 24-এর প্রথম নারী দল, 2023-24 চ্যাম্পিয়ন্স লিগ মোড, প্রধান ইউরোপীয় এবং আন্তর্জাতিক প্রতিযোগিতার স্কোরবোর্ডের প্রথম পুনঃডিজাইন, এবং AI-এর জন্য একটি নতুন অসুবিধার স্তরের কথা উল্লেখ করা উচিত। দল এবং ক্লাব খেলতে পারে? তাই জাতীয় দলগুলির সাথে, লা লিগা, প্রিমিয়ার লীগ, বুন্দেসলিগা, লিগ 1, সেরি এ, ইরেডিভিসি, লিগা এমএমএস, এমএলএস, এবং কিছু আর্জেন্টিনা প্রথম বিভাগ, সৌদি প্রফেশনাল লীগ ইত্যাদি থেকে।

তুমি কি খেলতে চাও? ঠিক আছে, আপনাকে শুধু আপনার মোবাইলে FTS 24 V3 ডাউনলোড করতে হবে উপরের বোতামে ক্লিক করুন। এটি আপনাকে সেই ওয়েবসাইটে নিয়ে যাবে যেখানে আপনি FTS 24 (APK, Data এবং OBB) ইনস্টল করার জন্য প্রয়োজনীয় সবকিছু পাবেন।. আপনি যদি এইভাবে একটি গেম ইনস্টল করতে না জানেন তবে কীভাবে ডেটা, OBB এবং APK ফাইলগুলি ইনস্টল করবেন তার এই টিউটোরিয়ালটি দেখুন।

এবং আপনি… আপনার মোবাইলে নতুন FTS 24 গেম খেলার জন্য আপনি কিসের জন্য অপেক্ষা করছেন?

Scroll to Top