খেলার প্রসঙ্গ - আজকের উত্তর (30 এপ্রিল)

খেলার প্রসঙ্গ – আজকের উত্তর (30 এপ্রিল)


Contexto হল একটি অত্যন্ত জনপ্রিয় ব্রাউজার গেম যা মূলত ইংরেজিভাষী সম্প্রদায়ের মধ্যে, যা Wordl-এর বিকল্প হিসেবে আবির্ভূত হয়েছে। এই গেমটিতে আপনাকে দিনের শব্দটি অনুমান করতে হবে তবে একটি বিশেষ উপায়ে। শুরুতে, পরীক্ষার সংখ্যা সীমাহীন এবং হারানোর কোন উপায় নেই। উদ্দেশ্য হল অনুরূপ শব্দ থেকে গোপন শব্দ খুঁজে বের করা।

গেমটি কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করে সংখ্যাগতভাবে আপনাকে বলতে পারে যে আপনি যে শব্দটি লিখছেন সেটি পাসওয়ার্ডের সাথে কতটা মিলছে। অঙ্গীকারটি 1-এর যত কাছাকাছি হবে, আপনি গোপন শব্দটি খুঁজে পাওয়ার আরও কাছাকাছি থাকবেন। যদি আপনার লেখা শব্দটি হয় 1, তাহলে আপনি জিতেছেন।

সুতরাং এটা স্পষ্ট যে Wordle এবং অন্যান্য অনুরূপ গেমগুলির তুলনায় Contexto একটি কঠিন খেলা, তাই এতে অবাক হওয়ার কিছু নেই যে আপনি প্রতিদিনের চ্যালেঞ্জের জন্য সাহায্যের জন্য এখানে আসেন। আপনি স্প্যানিশ বা ইংরেজিতে খেলবেন কিনা আমরা আজকের প্রেক্ষাপটের উত্তর ছেড়ে দিই যাতে আপনি আপনার জয়ের ধারাটি হারাতে না পারেন।

সমস্ত প্রসঙ্গ উত্তর (স্প্যানিশ এবং ইংরেজি)

আমরা প্রসঙ্গ খেলা দিবসের উত্তর সহ প্রতিদিন এই বিভাগটি আপডেট করব। আমরা আজকের শব্দটিকে স্প্যানিশ মোড এবং ইংরেজি গেম মোড উভয়ের বাইরে রেখে দেব।

এপ্রিল 2024

30 এপ্রিল: “কোলাডোর” (#337) এবং “কমেট” (#590)

আপনি যদি আগের দিনগুলির প্রসঙ্গ পরীক্ষার উত্তর জানতে চান, তাহলে কেবল ছদ্মবেশী ট্যাবে গেমটি খুলুন, তিনটি বিন্দুতে টিপুন, অতীতের গেমগুলি নির্বাচন করুন এবং আপনি যে তারিখটি সমাধানটি জানতে চান সেটি নির্বাচন করুন৷ তারপর তিনটি বিন্দু টিপুন এবং “জমা দিন” এ আলতো চাপুন। এইভাবে, আপনি আপনার অ্যাকাউন্টে থাকা না হারিয়ে সেই দিনের জন্য উত্তর খুঁজে পেতে পারেন।

প্রসঙ্গ কীভাবে খেলবেন: নতুনদের জন্য একটি টিউটোরিয়াল

খেলার প্রসঙ্গ কিভাবে খেলতে হয়

প্রথমত, এটি বোঝা গুরুত্বপূর্ণ যে প্রসঙ্গ প্রথমে একটি হতাশাজনক খেলা, কিন্তু একবার আপনি বুঝতে পারলেন কিভাবে গেমটি শব্দকে প্রাসঙ্গিক করে তোলে, এটি আপনার জন্য অনেক সহজ হবে। এই গেমটি ভালভাবে খেলার জন্য এখানে আমার কৌশল:

একটি নাম সেট করে শুরু করুন। প্রসঙ্গের সমস্ত গোপন শব্দ বিশেষ্য। অন্য একটি সম্পূর্ণ ভিন্ন শব্দ চেষ্টা করুন যতক্ষণ না আপনি এমন একটি খুঁজে পান যা আপনাকে অনুসন্ধানটি সংকীর্ণ করতে দেয়। উত্তরটি অগত্যা আপনার পাওয়া সমার্থক শব্দের মতো হবে না, যদি আপনার ধারণা শেষ হয়ে যায়, আপনি একটি ইঙ্গিত চাইতে পারেন (তিনটি বিন্দুতে আলতো চাপ দিয়ে এবং “ইঙ্গিত” বিকল্পটি নির্বাচন করে) যা একটি সম্পর্কিত শব্দ দেখাবে৷ এক নম্বর শব্দ। ইঙ্গিতগুলি সীমাহীন, কিন্তু শেষ ফলাফলটি আপনার ব্যবহৃত ইঙ্গিতগুলির সংখ্যা দেখায় আপনি দৈর্ঘ্য হারানোর বিষয়ে চিন্তা করবেন না, আপনি গোপন পেতে এবং গেমটি হারানো বিবেচনা করতে তিন-পয়েন্ট মেনুতে সমর্পণ বিকল্পটি নির্বাচন করতে পারেন৷

আমরা শুরুতে উল্লেখ করেছি, ওয়ার্ডলের চেয়ে কনটেক্সটো আরও কঠিন, তাই ধৈর্য ধরুন এবং হাল ছেড়ে দেবেন না। একটু অনুশীলনের সাথে, আপনি অবশেষে এটির হ্যাং পাবেন।

যাইহোক, আপনি যদি স্প্যানিশ ভাষায় Wordle খেলেন, তাহলে আমাদের আজকের ওয়ার্ড অফ দ্য ডে এবং ফ্রেস অফ দ্য ডে-এর সমাধান সহ একটি নিবন্ধ রয়েছে৷

Scroll to Top