5 Apps Para Reemplazar A Telegram Tras El Bloqueo En España

আপনার দেশে টেলিগ্রাম ব্লক করা থাকলে প্রতিস্থাপনের জন্য 5টি অ্যাপ্লিকেশন


স্পেনের টেলিগ্রামের ঘটনা সাম্প্রতিক দিনগুলিতে আকর্ষণীয় হয়েছে। অ্যাট্রেসমিডিয়া, মুভিস্টার এবং মিডিয়াসেটের দায়ের করা অভিযোগের প্রতিক্রিয়ায়, হঠাৎ এবং তাড়াহুড়োতে সবকিছু বন্ধ হয়ে যেতে শুরু করে। অভিযোগগুলি কোনও গোপন ছিল না: চুরি করা মাল্টিমিডিয়া সামগ্রী টেলিগ্রামের মাধ্যমে প্রেরণ করা হয়েছিল, তবে সত্য যে অ্যাপ্লিকেশনটি নিজেই এইভাবে অবরুদ্ধ করা হয়েছিল তা আইনের কাঠামোর মধ্যে কাঙ্ক্ষিত হওয়ার মতো অনেক কিছু রেখে গেছে।

লোকেরা প্রক্সি ব্যবহার করার বা নিষেধাজ্ঞাকে বাইপাস করার জন্য অন্য বিকল্পগুলি সন্ধান করার আশা করেনি। আপাতত, এবং 25 শে মার্চ থেকে, টেলিগ্রাম আবার স্পেনে কাজ করছে, যদিও বেশিদিন নয়।

যদি এই আইনি সমস্যাগুলি ইতিমধ্যেই আপনাকে ঘুরিয়ে দেয় এবং আপনি নিরাপদে থাকতে পছন্দ করেন, সম্ভবত অন্য মেসেজিং অ্যাপে স্যুইচ করা খারাপ ধারণা নয়। এই নিবন্ধে, আমরা Telegram প্রতিস্থাপন করার জন্য 5টি ভিন্ন উপায়ের পরামর্শ দেওয়ার সুযোগ নিয়েছি যেগুলির ভূমিকা এই অ্যাপটির মতোই।

ওরফে নিখোঁজ টেলিগ্রাম টুইন

এসিসি

এমন একটি সংস্করণ যা আপনাকে মনে করে যে আপনি টেলিগ্রাম ব্যবহার করছেন, এমনকি যদি আপনি ইতিমধ্যে অ্যাপটি আনইনস্টল করে থাকেন। আপনি যদি মনে করেন যে অ্যাপটি টেলিগ্রামের একটি ক্লোন, একই রকম মেসেজিং ইন্টারফেস সহ, তবে স্টিকার ব্যবহার করে, গল্প আপলোড করে, বিভিন্ন চ্যানেলে যোগদান করে ইত্যাদির মতো কিছু বলার নেই।

এসিসি

উপাদান, একটি নিরাপদ এবং বৈচিত্র্যময় অ্যাপ্লিকেশন

পদার্থ

টেলিগ্রামের মতোই, এলিমেন্ট সর্বদা আপনার গোপনীয়তা রক্ষা করার জন্য এন্ড-টু-এন্ড এনক্রিপশন সহ একটি ওপেন সোর্স অ্যাপ হিসেবে পরিচিত। একই অ্যাপের সাহায্যে, আপনি আপনার পরিচিতিগুলিতে বার্তা পাঠাতে পারেন, অনেক ব্যবহারকারীর সাথে গ্রুপ তৈরি করতে পারেন (কাজের গ্রুপগুলির জন্য আদর্শ) এবং এমন একটি থিমের চারপাশে ক্লাসে যোগ দিতে পারেন যেখানে আপনি হাজার হাজার লোকের সাথে দেখা করতে পারেন।

শরীর - একটি নিরাপদ বার্তাবাহক

ডিসকর্ড, গেমারদের জন্য একটি জনপ্রিয় বিকল্প

মতভেদ

বক্তৃতা সহজেই টেলিগ্রামের জন্য একটি উপযুক্ত প্রতিস্থাপন হতে পারে। আপনি ভয়েস নোট পাঠাতে, ভিডিও কল করতে এবং এমনকি সম্প্রচার করতে পারেন যা আপনার যোগ করা বন্ধুরা আপনার চ্যাটে দেখতে পারে৷ একইভাবে, আপনি ফ্যান্ডমের সাথে যা চান তা ভাগ করতে ভিডিও গেম, সিরিজ বা মুভি চ্যানেলগুলিতে যোগ দিতে পারেন।

বিরোধ - চ্যাট, চ্যাট এবং যোগদান করুন

সিগন্যাল, এমন একটি অ্যাপ যা নিরাপত্তার উপর ফোকাস করে

সংকেত

আপনার কথোপকথনে গোপনীয়তা বজায় রাখার জন্য একই নীতিবাক্য সংকেত সহ এন্ড-টু-এন্ড এনক্রিপশন একটি নিরাপদ বিকল্প। এটিতে অন্যান্য মেসেজিং প্ল্যাটফর্ম যা পরিচালনা করে তা সবই রয়েছে: গ্রুপ চ্যাট, ভয়েস মেসেজ, ভিডিও কল, গল্প, ইমোজি ইত্যাদি।

সংকেত - ব্যক্তিগত বার্তা

লাইন, অমর অ্যাপ

LINE অন্যান্য মেসেজিং অ্যাপের তুলনায় অনেক বেশি সময় ধরে আছে, এবং মেসেজিংয়ের ক্ষেত্রে এটি এখনও অনেক লোকের প্রথম পছন্দ। 500 মিলিয়নেরও বেশি ডাউনলোডের মাধ্যমে, আপনি নিশ্চিত হতে পারেন যে আপনি পথের মধ্যে কিছু না হারিয়ে আপনার পছন্দের লোকদের সাথে যোগাযোগ রাখতে একটি নিরাপদ অ্যাপ খুঁজছেন।

লাইন: কল এবং লিখুন

এই বিকল্পগুলির মধ্যে কোনটি আপনার মোবাইলে টেলিগ্রাম প্রতিস্থাপন করবে?

Scroll to Top