Bloqueo De Telegram España Pausado Por Que

স্পেনে টেলিগ্রাম বন্ধ হয় না: কেন এবং কী পরিবর্তন হয়েছে?


22 শে মার্চ, ন্যাশনাল কোর্ট মিডিয়াসেট, অ্যাট্রেসমিডিয়া এবং মুভিস্টারের দাবি প্রতিরোধ করার জন্য সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে স্পেনে টেলিগ্রাম ব্লক করার সিদ্ধান্ত নিয়েছে। অপারেটররা অ্যাপটিকে কপিরাইটযুক্ত বিষয়বস্তু হোস্ট করার জন্য অভিযুক্ত করে, এমন একটি অভিযোগ যা টেলিগ্রামকে একটি কোম্পানি হিসাবে জবাবদিহি করা না হলে সামান্য অর্থবোধ করে।

এই ক্ষেত্রে, আমরা স্প্যানিশ টেলিগ্রাম ব্লককে বাইপাস করার জন্য বেশ কয়েকটি বিনামূল্যের প্রক্সির পরামর্শ দিই, এমনকি যদি আপনাকে সেগুলি আর ব্যবহার করতে না হয়। কারণে? কারণ নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হয়েছে (অন্তত আপাতত), টেলিগ্রাম স্পেনে ব্লক করা হবে না। এই সম্পর্কে কি? আমরা আপনাকে বলব।

স্প্যানিশ বিচার দেশে টেলিগ্রাম ব্লক করার পরিণতি বিশ্লেষণ করে

আবার টেলিগ্রাম নিষেধাজ্ঞা তুলে নিল স্পেন।

একটি খুব তাড়াহুড়ো এবং অতিরঞ্জিত সিদ্ধান্তের পরে, জাতীয় আদালত এই 25 মার্চ স্পেনে টেলিগ্রাম নিষেধাজ্ঞা স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে। ইউরোপা প্রেস গ্রুপের মতে, মামলার দায়িত্বে থাকা বিচারক এই পর্যায়ে ন্যাশনাল পুলিশ জেনারেল ইনফরমেশন কমিশনারের কাছে প্রতিবেদন চেয়েছিলেন।

উদ্দেশ্য? “টেলিগ্রামের সঠিক বৈশিষ্ট্য” নির্ধারণ করুন। এই বলতে হয়, দেশের ব্যবহারকারীদের ব্যবহার“কী” প্ল্যাটফর্ম এবং সেইজন্য নির্ধারণ করে যে এটির ব্যবহার স্পেনে নিষিদ্ধ হলে এটি কতটা কঠিন।

নিষেধাজ্ঞার এই স্থগিতাদেশ “আপাতত” কারণ রিপোর্ট এলে তারা সিদ্ধান্ত নেবে নিষেধাজ্ঞা আবার প্রত্যাহার করা হবে কি না। এছাড়াও, বিচারক ইঙ্গিত দিয়েছেন যে তদন্তটি 29 সেপ্টেম্বর পর্যন্ত ছয় মাস বাড়ানো হবে। এটি জুডিশিয়াল কাউন্সিল কর্তৃক জারি করা বিবৃতির সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ।

“জাতীয় আদালতের বিচারক, সান্তিয়াগো পেড্রাজ, টেলিগ্রাম-সম্পর্কিত সংস্থানগুলি সাময়িকভাবে স্থগিত করার আগে টেলিগ্রাম প্ল্যাটফর্মে সাধারণ তথ্য কমিশনারের অফিস থেকে একটি প্রতিবেদনের অনুরোধ করার জন্য এই সোমবার একটি আদেশ জারি করেছেন।” প্রভাব।”

জাতীয় দর্শক টেলিগ্রাম আনব্লক করে।

এবার আচমকা পরিবর্তন নিয়ে একটু কথা বলা যাক। টেলিগ্রাম ব্যবহারের পরিসংখ্যান জানা থাকলে এটি একটি বিশেষভাবে প্রতিক্রিয়াশীল সিদ্ধান্ত। এই প্ল্যাটফর্মটি প্রতিদিন প্রায় 8.5 মিলিয়ন স্প্যানিয়ার্ড ব্যবহার করে দেশের জনসংখ্যার 18%.

এই ব্যবহারকারীদের মধ্যে অনেকেই এটি তাদের বন্ধু এবং পরিবারের সাথে যোগাযোগ করার জন্য একটি অ্যাপ হিসাবে ব্যবহার করেন, কিন্তু অনেকে এটি কাজ করার জন্য ব্যবহার করেন। অতএব, স্পেনে পরিষেবার বিঘ্ন অনেক মানুষের দৈনন্দিন জীবনে নেতিবাচক প্রভাব ফেলবে।

এছাড়াও, যদিও এটা সত্য যে টেলিগ্রাম থেকে প্রচুর সামগ্রী চুরি করা হয়েছে।, মঞ্চে দোষারোপ করা যেতে পারে এমন কিছু নয়। টেলিগ্রাম একটি মেসেজিং অ্যাপ এবং এর ডেভেলপারদের এটিতে শেয়ার করা বার্তাগুলি জানতে হবে না।

পুলিশ রিপোর্ট পাওয়ার পর কি হবে? আমাদের খুঁজে বের করার জন্য অপেক্ষা করতে হবে, তবে একটি সত্য যে অনেক আইন বিশেষজ্ঞ এবং স্বাধীনতাবাদীরা একমত: টেলিগ্রাম ব্লক করা বাকস্বাধীনতার উপর একটি গুরুতর আক্রমণ।

Scroll to Top