Asi Podras Hablar Con Chatbots En Whatsapp

হোয়াটসঅ্যাপে বটগুলির সাথে চ্যাট করা এইরকম সহজ হয়ে যায়।


আপনি হোয়াটসঅ্যাপে চ্যাটবটের সাথে চ্যাট করতে পারেন

2024 সালে হোয়াটসঅ্যাপে আসা একটি বড় খবর হল AI-ভিত্তিক চ্যাটবট, বিশুদ্ধ ChatGPT স্টাইলে। যদিও তৃতীয় পক্ষের পরিষেবাগুলির মাধ্যমে হোয়াটসঅ্যাপে কৃত্রিম বুদ্ধিমত্তার সাথে চ্যাট করা সম্ভব, মেটা আগামী মাসগুলিতে অ্যাপটিতে আনুষ্ঠানিকভাবে এবং স্থানীয়ভাবে এই বিকল্পটি যুক্ত করার পরিকল্পনা করেছে।

গত সেপ্টেম্বরে অনুষ্ঠিত MetaConnection 2023 সম্মেলনে, এটা নিশ্চিত করা হয়েছিল যে Meta AI ভার্চুয়াল সহকারী বিভিন্ন ব্যক্তিত্বের সাথে WhatsApp-এ আসবে। এখন, WABetaInfo-এর সাম্প্রতিক আবিষ্কারের জন্য ধন্যবাদ, আমরা জানি কিভাবে WhatsApp-এ এই বটের সাথে চ্যাট করতে হয়। এটি একটি অত্যন্ত দৃশ্যমান বোতামে ক্লিক করার মতোই সহজ!

হোয়াটসঅ্যাপে একটি ভাসমান বোতাম থাকবে যাতে সহজেই এআই চ্যাটবট অ্যাক্সেস করা যায়

Whatsapp-এ Ai চ্যাটবটের সাথে কথা বলার বোতাম

উপরের স্ক্রিনশটে দেখা গেছে, মেটা এআই চ্যাটবট-এর হোয়াটসঅ্যাপ চ্যাট ট্যাবে একটি শর্টকাট থাকবে। নতুন চ্যাট বোতামের উপরে অ্যাপের নিচের ডানদিকে একটি ভাসমান বোতাম থাকবে।

এই নতুন বোতামটি ব্যবহারকারীদের পরিচিতি তালিকার মধ্য দিয়ে যাওয়ার পরিবর্তে একটি সাধারণ আলতো চাপ দিয়ে চ্যাট ট্যাব থেকে AI-ভিত্তিক চ্যাট শুরু করতে দেয়। এটি এই বিশেষ ডায়ালগগুলি ব্যবহার করা সহজ এবং দ্রুত করে তোলে। এত দৃশ্যমান হওয়ার জন্য ধন্যবাদ, ব্যবহারকারীরা হোয়াটসঅ্যাপে বারবার Meta’s AI দেখতে এবং ব্যবহার করতে পারেন।

এই চ্যাটবটটি ChatGPT, Bing Chat বা Google Bard-এর মতো AI-র উপর ভিত্তি করে অন্যদের মতোই হবে। এটি একটি ভার্চুয়াল সহকারী হবে যা সব ধরনের প্রশ্নের উত্তর পেতে, সমস্যার সমাধান করতে ব্যবহার করা যাবে। আমরা ইতিমধ্যেই যে চ্যাটবটগুলি জানি তার থেকে আলাদা, মেটা এআই আরও বন্ধুত্বপূর্ণ এবং অ্যাক্সেসযোগ্য হবে কারণ ইন্টারফেসটি হোয়াটসঅ্যাপ মানুষের সাথে চ্যাট করার মতো হবে৷

অ্যান্ড্রয়েড বিটা সংস্করণ 2.23.24.26-এর জন্য হোয়াটসঅ্যাপের এই মেটা এআই বোতামটি এখন Google Play Store-এ উপলব্ধ তাই WhatsApp-এর স্থিতিশীল সংস্করণে পৌঁছাতে বেশি সময় লাগবে না। প্রকৃতপক্ষে, আপাতত, AI চ্যাট শুধুমাত্র ব্যবহারকারীদের একটি নির্দিষ্ট গ্রুপের জন্য উপলব্ধ।

কিছু বিটা পরীক্ষক Google Play Store থেকে Android এর জন্য WhatsApp বিটাতে আপগ্রেড করে এই বৈশিষ্ট্যটি ব্যবহার করে দেখতে পারেন। যদিও হোয়াটসঅ্যাপে মেটা এআই লঞ্চের সঠিক তারিখ জানা যায়নি, তবে এটি 2024 সালে ব্যাপক দর্শকদের কাছে পৌঁছবে বলে আশা করা হচ্ছে।

ফুয়েন্তে | WABetaInfo

Scroll to Top