¿Te Salen Canciones En Gris En Spotify? Estas Son Todas Las Causas Y Soluciones

স্পটিফাইতে কেন রঙিন গান আছে?


আপনার প্রিয় শিল্পীদের কথা শোনার জন্য Spotify একটি দুর্দান্ত অ্যাপ, কিন্তু এটি সর্বদা 100% কাজ করে না এবং যেকোনো প্রোগ্রামের মতো, এটির মাঝে মাঝে ত্রুটি থাকে। বেশিরভাগ লোকের জন্য, সবচেয়ে বিরক্তিকর তালিকাগুলির মধ্যে একটি হল সেই গানগুলি যা ধূসর হয়ে গেছে এবং তাই, চালানো অসম্ভব।

স্পটিফাইতে ধূসর গান: কেন সেগুলি এমনভাবে দেখা যায় এবং কীভাবে সেগুলি ঠিক করা যায়৷

আপনি যদি এই নিবন্ধে থাকেন তবে এর কারণ হল আপনি এর মধ্যে এক বা একাধিক অভিজ্ঞতা পেয়েছেন। এটা কেন এবং কেন তারা প্রজনন না জানতে চান? আমরা Spotify-এ গান ধূসর হওয়ার কারণ এবং এটি ঠিক করার সর্বোত্তম উপায় (যখন এটি ঠিক করা যেতে পারে) ব্যাখ্যা করব।

স্পটিফাইতে কেন রঙিন গান আছে?

ইন্টারনেট সংযোগ সমস্যা: আপনি যদি গান চালানোর জন্য ওয়াইফাই বা আপনার ডেটার উপর নির্ভরশীল হন, সামান্যতম ত্রুটিতে, স্পটিফাই আপনাকে ধূসর রঙে গানগুলি দেখাতে পারে যে সেগুলি চালানো যায় না। এই ক্ষেত্রে, আপনার সংযোগের স্থিতি পরীক্ষা করা এবং একটি ওয়ার্কিং নেটওয়ার্কে স্যুইচ করার জন্য যথেষ্ট লাইসেন্সের মেয়াদ শেষ: Spotify শিল্পীদের অস্থায়ী লাইসেন্স দেয় এবং প্রতিটি গানের জন্য প্ল্যাটফর্মে ট্যাগ নিবন্ধন করে। লাইসেন্স নবায়ন ছাড়াই যদি এই লাইসেন্সের মেয়াদ শেষ হয়ে যায়, তাহলে গানগুলো প্ল্যাটফর্মে পাওয়া যাবে না। যখন এটি ঘটে, তখন এটি ফিরে আসার জন্য অপেক্ষা করা ছাড়া আর কিছু করার থাকে না: সমস্ত গান সমগ্র বিশ্বের জন্য উপলব্ধ নয়৷ কিছু অঞ্চল দ্বারা সীমাবদ্ধ. আপনি যদি আপনার ইন্টারনেট সংযোগ পরীক্ষা করেন এবং সবকিছু ঠিকঠাক থাকে, তাহলে Android এর জন্য VPN এর সাথে সংযোগ করার চেষ্টা করুন এবং দেশ পরিবর্তন করুন; আপনি যদি এখন গানটি শুনতে পারেন তবে আপনি ইতিমধ্যে নিশ্চিত করেছেন যে এটি জোন সীমাবদ্ধ।অসামঞ্জস্যপূর্ণ সঙ্গীত বিন্যাস: গীতিকার যদি স্পটিফাই দ্বারা সমর্থিত একটি বেমানান বিন্যাসে ফাইলটি আপলোড করে থাকেন তবে সঙ্গীতের অংশটি অ্যাপে চালানোর যোগ্য হবে না। এটি স্পটিফাইতে গানটি ধূসর হওয়ার আরেকটি কারণ, যার জন্য আপনাকে ফর্ম্যাটটি ঠিক না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে।

যাই হোক না কেন, আপনার ডিভাইসে স্পটিফাই গান ডাউনলোড করার জন্য এটি অত্যন্ত বাঞ্ছনীয়, এইভাবে আপনি গানগুলি ধূসর হওয়ার কারণে আপনি শুনতে পারবেন না এমন বেশিরভাগ কারণ এড়াতে পারবেন।

Scroll to Top