Como Instalar Orion En Stremio

স্ট্রেমিওতে কীভাবে ওরিয়ন ইনস্টল করবেন: ধাপে ধাপে গাইড


Stremio-এ বিষয়বস্তু বিশাল, কিন্তু 4K রেজোলিউশনে বিষয়বস্তু খুঁজে পাওয়া কঠিন। সেজন্য এবার আমরা আপনাকে শিখাবো কিভাবে Stremio-এ Orion ইনস্টল করতে হয়। আপনি যদি আপনার পছন্দের সিনেমা এবং সিরিজগুলি সেরা সম্ভাব্য মানের দেখতে চান তবে এটি আপনার প্রয়োজন।

দুর্ভাগ্যবশত, অনেক লোক এই প্লাগইনটি ব্যবহার করে না, কারণ ইনস্টলেশন প্রক্রিয়াটি অন্যদের থেকে কিছুটা আলাদা। কিন্তু চিন্তা করবেন না, পরে আমরা আপনাকে দেখাব কি করতে হবে আপনার সমস্ত ডিভাইসে Stremio-এ Orion প্লাগইন ইনস্টল করতে।

ওরিয়ন কি এবং কেন কোন ইনস্টল করার বিকল্প নেই?

ওরিয়ন কি?

Orion on Stremio হল একটি অ্যাডন যা হাই ডেফিনিশন কন্টেন্টে অ্যাক্সেস প্রদান করে, যেমন 1080p এবং 4K। এটি কাজ করে কারণ প্লাগইন আপনাকে ওরিয়ন ডাটাবেসে আপলোড করা স্ট্রীমগুলির একটি বিস্তৃত ক্যাটালগ অ্যাক্সেস করতে দেয়, যেখানে বেশিরভাগ লোকেরা উচ্চ রেজোলিউশনে সামগ্রী আপলোড করে। তার উপরে, Orion আপনাকে Real Debride এর জন্য সমর্থন দেয়, যার মানে এটি সত্যিই মূল্যবান।

এখন আপনি এটি ইনস্টল করার চেষ্টা করেছেন কিন্তু এটি ইনস্টল করার বিকল্পটি দেখায়নি পরিবর্তে এটি আপনাকে কিছু কনফিগারেশন করতে বলেছে। ঠিক আছে, চিন্তা করবেন না, এর অর্থ এই নয় যে আপনি এটি ব্যবহার করতে পারবেন না, বিপরীতভাবে, আপনি এটি ব্যবহার করতে পারেন, তবে আপনাকে নির্দিষ্ট পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে।

Stremio তে ওরিয়ন কিভাবে ইন্সটল করবেন?

Stremio-এ Orion আইকন ইনস্টল করার জন্য, আপনি যে ডিভাইসটি ব্যবহার করতে চান তাতে অ্যাপটি থাকতে হবে এবং নিচের ধাপগুলি অনুসরণ করুন।

কিভাবে Orion 1 ইন্সটল করবেন

নিচের লিঙ্কটি ব্যবহার করে Orion Addon ডাউনলোড পৃষ্ঠায় যান।এটি Stremio খুলবে, কনফিগার বোতামে ক্লিক করুন।

কিভাবে ওরিয়ন 2 ইনস্টল করবেন

এর ফলে Orion কনফিগারেশন পৃষ্ঠা খুলবে, panel.orionoid.com লিঙ্কে ক্লিক করুন।আপনার যদি ইতিমধ্যে একটি না থাকে তবে আপনাকে একটি পৃষ্ঠায় পুনঃনির্দেশিত করা হবে যেখানে আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে৷ তাই Register Now-এ ক্লিক করুন: Registration Type মেনু খুলুন এবং Register by Email-এ ক্লিক করুন: একবার আপনি নিবন্ধিত হয়ে গেলে, লগইন নাউ-এ ক্লিক করুন।

কিভাবে Orion 3 ইনস্টল করবেন

API কী বিভাগে কোডটি অনুলিপি করুন। Stremio অ্যাপটি আবার খুলুন এবং Orion addon ইনস্টলেশন মেনুতে Configure এ ক্লিক করুন।Orion API কী বলে কোডটি পেস্ট করুন। ডাউনলোড করুন এবং ইনস্টল বোতাম টিপুন।

কিভাবে ওরিয়ন 4 ইনস্টল করবেন

এটি Stremio খুলবে, ইনস্টল চাপুন, তারপর আবার ইনস্টল করুন এবং এটিই।

এখন আপনি হাই ডেফিনিশনে দেখতে চান এমন যেকোনো সিরিজ বা মুভি অনুসন্ধান করতে পারেন এবং Stremio-এ Orion ব্যবহার করতে পারেন বিনামূল্যে। আপাতত এটাই, স্ট্রেমিওতে ওরিয়ন কীভাবে ইনস্টল করবেন সে সম্পর্কে আমাদের ধাপে ধাপে নির্দেশিকা। আমরা আশা করি আপনি এটি পছন্দ করেছেন এবং আমরা এখানে যে বিষয়ে কথা বলছি সে সম্পর্কে আপনার কোনো প্রশ্ন থাকলে, নীচের বিভাগে মন্তব্য করে আমাদের জানান।

Scroll to Top