Spain Tv No Funciona

স্প্যানিশ টিভি+ কাজ করে না (2024): কেন এবং কী করতে হবে


আপনি যদি স্পেন টিভি+ অ্যাপের একজন ব্যবহারকারী হন এবং দেখেন যে এটি খোলার সময় এটি কাজ করে না, তাহলে আপনি একা নন। এই অ্যাপটি, যা TVMix পরাজয়ের পরে একটি সমাধান হিসাবে এসেছে, একটি “নতুন আপডেট” প্রয়োজন এবং বিকাশকারী অস্থায়ীভাবে বন্ধ করে দিয়েছে। আমরা ঠিক জানি না তিনি কী বোঝাতে চেয়েছিলেন কারণ স্পেন টিভি+ এত ভালো করেছে; তবে এটা নিশ্চিত যে তিনি চাকরি ছেড়ে দেবেন।

তৃতীয় পক্ষের ওয়েবসাইটগুলি থেকে ডাউনলোড করা অ্যাপটির সংস্করণটি এখন বার্তাটি দেখায় “আপনাকে অবশ্যই MCD স্টোর প্লাস থেকে আসল MOD অ্যাপ আপডেট করতে হবে।” এর মানে হল যে আপনি যত তাড়াতাড়ি সম্ভব অফিসিয়াল স্টোর (ডেভেলপারের স্টোর, যাকে “MCD স্টোর প্লাস” বলা হয়) থেকে আপডেট করা উচিত।

স্পেন টিভি+ কাজ না করলে কী করবেন: সমাধান এখানে।

স্প্যানিশ টিভি বার্তা যা আপনাকে অ্যাপ্লিকেশনটি আপডেট করতে হবে

যদি স্পেন টিভি+ আপনার ফোনে কাজ না করে, তাহলে আপনি দুটি জিনিস করতে পারেন:

অ্যাপ্লিকেশন আপডেট করুন: এটি MCD স্টোর প্লাস থেকে করা হয়। উপরের লিঙ্ক থেকে APK ডাউনলোড করুন, এটি ইনস্টল করুন, স্টোরে নিবন্ধন করুন এবং Spain TV+ অনুসন্ধান করুন। যদি এটি প্রদর্শিত না হয়, তবে এর কারণ হল বিকল্প ব্যবহার করুন: আপনি যদি স্পেন টিভি+ এর জন্য অপেক্ষা করতে করতে ক্লান্ত হয়ে থাকেন, তাহলে আপনি ফুটবল দেখার জন্য RBTV77 বা সিনেমা দেখার জন্য Kodi 21 Omega-এর মতো একটি অ্যাপে স্যুইচ করতে পারেন৷ সব ধরণের সিরিজ এবং টিভি চ্যানেল (তাদের নির্মাতাদের ধন্যবাদ)।

মনে রাখবেন যে এটি সাধারণ এবং প্রায়শই বিকাশকারীর জন্য অ্যাপ্লিকেশনটি বন্ধ করে দেয় তাই ধৈর্য ধরুন এবং নতুন সংস্করণ প্রকাশের জন্য অপেক্ষা করুন৷ একটি নতুন সংস্করণ কখন উপলব্ধ হবে তা জানতে আপনি তাদের টেলিগ্রাম চ্যানেল অনুসরণ করতে পারেন।

লিঙ্ক | মার্ক কাস্টিলো কর্মকর্তা

কেন স্প্যানিশ টিভি+ কাজ করা বন্ধ করে দিল?

স্প্যানিশ টিভি সরানো হয়েছে

এটি শুধুমাত্র যুক্তি দেয় যে বিকাশকারীর একটি নতুন আপডেট প্রয়োজন। প্রায়শই এই আপডেটগুলি বাগগুলি ঠিক করতে, কপিরাইটযুক্ত সামগ্রী সরাতে বা অন্যান্য বিকাশকারীদের আপনার অ্যাপকে অবমূল্যায়ন এবং স্কেল করা থেকে বিরত রাখতে কেবল সুরক্ষা ব্যবস্থা যুক্ত করতে হয়৷ সুতরাং আপনি একজন ব্যবহারকারী হিসাবে সমস্যা সমাধানের জন্য কিছু করতে পারবেন না।

বিনামূল্যে টিভি দেখার জন্য স্পেন টিভি+ থেকে সেরা বিকল্প

আপনি যদি Spain TV+ এর সাথে ক্রমাগত ক্র্যাশের কারণে ক্লান্ত হয়ে পড়েন এবং অন্য অ্যাপে স্যুইচ করার সিদ্ধান্ত নেন, তাহলে এখানে আমি সুপারিশ করছি:

যাই হোক, এগুলি হল কিছু স্প্যানিশ টিভি+ বিকল্প যা আপনি ইন্টারনেটে খুঁজে পেতে পারেন। আপনি যদি আরও ভাল কিছু জানেন এবং আমাদের কাছে এটি সুপারিশ করতে চান তবে মন্তব্যে তা করুন।

Scroll to Top