Cómo Cambiar La Animación De Carga Android

অ্যান্ড্রয়েড (2024) এ কীভাবে কাস্টম লোডিং অ্যানিমেশন সেট করবেন।


আপনার মোবাইলের অনেকগুলি নেটিভ ফাংশন রয়েছে যার মধ্যে একটি হল অনেক স্মার্টফোনের লোডিং অ্যানিমেশন বৈশিষ্ট্য। এগুলি সাধারণত ব্র্যান্ড এবং মডেল অনুসারে পরিবর্তিত হয়, তবে আপনি যদি আলাদা কিছু চান তবে আপনি পিকা ব্যবহার করতে পারেন! চার্জিং শো, এমন একটি অ্যাপ যা আপনাকে অন্যান্য জিনিসগুলির মধ্যে এই অ্যানিমেশনগুলি কাস্টমাইজ করতে দেয়৷

এটি একটি খুব সহজ প্রক্রিয়া, লোডিং অ্যানিমেশনের বিভিন্নতা বিশাল এবং বিভিন্ন থিম রয়েছে, স্ট্যান্ডার্ড অ্যানিমেশন থেকে নির্দিষ্ট থিমের অ্যানিমেশন যেমন অ্যানিমে, ফুটবল, সঙ্গীত এবং আরও অনেক কিছু। এবং সঙ্গীতের কথা বলতে গেলে, এর মধ্যে অনেকগুলি অডিওর সাথে আসে, যা অভিজ্ঞতাটিকে আরও উপভোগ্য করে তোলে।

কিভাবে আপনার মোবাইল লোডিং অ্যানিমেশন পরিবর্তন করবেন?

শুরু করার জন্য আপনাকে প্রথমে যা করতে হবে তা হল Pica অ্যাপটি ইনস্টল করা! আপনার মোবাইলে চার্জ হচ্ছে, এটা প্লে স্টোরে আছে তাই আপনার খুব একটা সমস্যা নেই। অ্যাপটি অনুসন্ধান করুন, এটি ইনস্টল করুন এবং এটিকে প্রয়োজনীয় অনুমতি দিন, প্রধানত অন্য অ্যাপে নিজেকে প্রদর্শন করার জন্য, কারণ এটি আপনার ইনস্টলেশন অ্যানিমেশন দেখানোর জন্য খুবই গুরুত্বপূর্ণ।

পিকা !  চার্জিং দৃশ্য

এখন, পিকাতে অ্যানিমেশন লোড হচ্ছে! এটি সেট আপ করতে, আপনাকে যা করতে হবে তা হল নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন৷

লোডিং অ্যানিমেশন পরিবর্তন করুন

Pica অ্যাপে প্রবেশ করুন এবং অ্যানিমেশন ইনস্টল করুন বোতাম টিপুন।এখন বিকল্পগুলির দীর্ঘ তালিকা থেকে একটি অ্যানিমেশন নির্বাচন করুন, অ্যাপটি অন্য অ্যাপে নিজেকে দেখানোর অনুমতি চাইবে, এখন কনফিগারে ক্লিক করুন।

লোডিং অ্যানিমেশন 2 পরিবর্তন করুন

অ্যানিমেশনটি কতক্ষণ স্থায়ী হয় তার উপর নির্ভর করে অন্যান্য অ্যাপে প্রদর্শনের অনুমতি দিন বিকল্পটি সক্ষম করুন, আপনি শব্দ সহ বা ছাড়াই লক স্ক্রিনে এটি দেখতে চান কিনা। , ইত্যাদি এখন একটি হলুদ চেক দিয়ে বোতাম টিপুন এবং এটিই।

এই অ্যানিমেশনগুলির মধ্যে কিছু সম্পূর্ণ বিনামূল্যে নয়, সেগুলি অ্যাক্সেস করার জন্য অ্যাপ-মধ্যস্থ ক্রেডিট প্রয়োজন৷ আপনি বিজ্ঞাপন দেখে বা প্রধান মেনুর উপরের ডানদিকের কোণায় চাকা ঘুরিয়ে এই ক্রেডিটগুলির মধ্যে একটি উপার্জন করতে পারেন৷ প্রকৃতপক্ষে, আপনি পরিষেবাটিতে সাবস্ক্রিপশনের জন্য অর্থ প্রদান করতে পারেন, বিজ্ঞাপনগুলি সরাতে পারেন এবং এই ক্রেডিটগুলির আরও পেতে পারেন৷

পিকার আরেকটি ফাংশন হল বিভিন্ন থিমের ওয়ালপেপার যেমন রিক অ্যান্ড মর্টি, হাফ লাইফ এবং আরও অনেক কিছু। আপনি এমনকি অ্যানিমেটেড ওয়ালপেপার ইনস্টল করতে পারেন যা দেখতে সত্যিই মজাদার।

অ্যান্ড্রয়েডে একটি কাস্টম লোডিং অ্যানিমেশন কীভাবে রাখা যায় সে সম্পর্কে আমাদের নিবন্ধের সাথে এটাই। আমরা আশা করি আপনি এই কৌশলটি আকর্ষণীয় পেয়েছেন এবং এটি আপনার জন্য কাজ করেছে। আমরা এখানে যা আলোচনা করেছি সে সম্পর্কে আপনার যদি কোনো প্রশ্ন থাকে, তাহলে মন্তব্যে আমাদের জানান যাতে আমরা আপনাকে সাহায্য করতে পারি।

Scroll to Top