Como Hacer Historia De Enviar Mensaje Para Mostrar En Instagram

কীভাবে ইনস্টাগ্রামে গল্প “দেখাতে একটি বার্তা পাঠান”


Instagram একটি নতুন ধরনের গল্প চালু করেছে যা প্রত্যেকে সাম্প্রতিক সপ্তাহগুলিতে অবশ্যই ব্যবহার করা শুরু করবে। এগুলি এমন গোপন গল্প যা আপনি প্রকাশনাটিতে মন্তব্য বা প্রতিক্রিয়া জানালেই দেখতে পাবেন৷

তুমি কিভাবে কাজ কর? ঠিক আছে, মূলত ইনস্টাগ্রামের গল্পটি ম্লান বলে মনে হচ্ছে এবং ব্যবহারকারী একটি বার্তা বা ইমোজির সাথে প্রতিক্রিয়া না জানানো পর্যন্ত প্রদর্শিত হবে না। এবং না, গল্পের বেনামী দেখা এই ধরনের গল্পের সাথে কাজ করে না।

ঠিক আছে, আপনি যদি জানতে চান কিভাবে ইনস্টাগ্রামে “একটি বার্তা দেখানোর জন্য একটি বার্তা পাঠাতে হয়” গোপনীয়তা, আমরা আপনাকে Android এবং iPhone থেকে এটি করার জন্য আপনাকে অনুসরণ করতে হবে এমন সমস্ত পদক্ষেপ বলব।

কীভাবে ইনস্টাগ্রামে গল্প “দেখাতে একটি বার্তা পাঠান”

ইনস্টাগ্রামে দেখতে একটি বার্তা পাঠানোর একটি গোপন গল্প কীভাবে তৈরি করবেন

একটি নতুন Instagram ফাংশন হিসাবে আপনাকে প্রথম জিনিসটি জানতে হবে, বর্তমানে, সমস্ত ব্যবহারকারীর কাছে “দেখাতে একটি বার্তা পাঠান” গল্প নেই৷. অন্য কারো আগে এই নতুন বৈশিষ্ট্যটি পেতে Instagram অ্যাপটি আপডেট করতে ভুলবেন না। যদি আপনার কাছে এখনও এটি না থাকে তবে চিন্তা করবেন না, আপনি অবশ্যই আগামী কয়েক দিনের মধ্যে আপডেটটি পাবেন।

ইতিমধ্যে আপনার কাছে উপলব্ধ? তারপরে একটি ইনস্টাগ্রাম গল্প প্রকাশ করতে এই পদক্ষেপগুলি অনুসরণ করুন যা আপনি যদি মন্তব্য করেন তবেই দৃশ্যমান হবে:

Instagram অ্যাপটি খুলুন এবং তৈরি করুন বোতামে ক্লিক করুন [+].এখন একটি গল্প নির্বাচন করুন এবং একটি ফটো তুলুন বা আপনার গ্যালারি থেকে নির্বাচন করুন একবার আপনি ফটো নির্বাচন করার পরে উপরের বারে স্টিকার বোতাম টিপুন৷পরবর্তী জিনিসটি হল REVELATION স্টিকার (বা কিছু মোবাইল ফোনে SECRET) নির্বাচন করা, একটি বার্তা লিখুন যা ব্যবহারকারীদের গল্পটি দেখতে অনুরোধ করে এবং অবশেষে সম্পন্ন গল্পে ক্লিক করুন এবং এটিই হয়ে গেল৷

মনে রাখবেন যে লোকেরা আপনাকে সরাসরি বার্তা পাঠালে বা একটি ইমোজির সাথে উত্তর দিলেই কেবল আপনার গল্প দেখতে পাবে৷

এবং আপনি… নতুন গোপন ইনস্টাগ্রাম গল্প পছন্দ করেন?

Scroll to Top