কোডিতে বৃষ রাশি কীভাবে দেখবেন: 2024 সালে সেরা অ্যাডোনিস

কোডিতে বৃষ রাশি কীভাবে দেখবেন: 2024 সালে সেরা অ্যাডোনিস


কিভাবে কোডিতে ষাঁড় দেখতে চান? আচ্ছা তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। নীচে, ষাঁড়গুলিকে লাইভ দেখার জন্য আপনি কোডিতে ইনস্টল করতে পারেন এমন সেরা অ্যাডঅনগুলিকে আমরা তালিকাভুক্ত করি৷

কোডিতে টোরোস কীভাবে দেখবেন: সেরা অ্যাডঅন

কীভাবে কোডি ফায়ার টিভি ম্যানুয়ালি আপডেট করবেন

ইউএফসি, ফর্মুলা 1 এবং চ্যাম্পিয়ন্স লিগের মতো ফুটবল ম্যাচ দেখার জন্য অনেক কোডি অ্যাডন রয়েছে। যাইহোক, যখন ষাঁড়ের কথা আসে তখন এই ইভেন্টগুলি সম্প্রচার করে এমন একটি প্লাগইন খুঁজে পাওয়া কঠিন।

সৌভাগ্যবশত, 3টি কোডি অ্যাডঅন রয়েছে যা বুলফাইট বিতরণ করে। নীচে, আমরা আপনাকে বলব যে সেগুলি কী এবং আপনার জন্য পৃথক টিউটোরিয়ালগুলি ইনস্টল করার জন্য রেখে দেব৷

আবরণ

কোডিতে কোডিভারটির কীভাবে ইনস্টল করবেন

কোডিভার্টির অ্যাডন দিয়ে, আপনি ষাঁড়ের লড়াই সহ সমস্ত ধরণের খেলা দেখতে পারেন। সেগুলি দেখতে আপনাকে যা করতে হবে তা হল “KODivertiDO স্পোর্টস এজেন্ডা” বিভাগে প্রবেশ করুন এবং Mundo Toro HD চ্যানেল অনুসন্ধান করুন৷ আমরা নীচে ইনস্টলেশন টিউটোরিয়াল ছেড়ে দিলাম:

লিঙ্ক | কোডিভারটির ইনস্টলেশন সহকারী

ড্যাডিলাইভ

Daddylive

এটি আরেকটি কোডি অ্যাডন যেখানে আপনি বুলশিট সম্প্রচার করে এমন চ্যানেলগুলি খুঁজে পেতে পারেন। DaddyLive-এর সাথে কোডিতে ষাঁড় দেখার জন্য, আপনাকে “লাইভ টিভি” বিভাগে যেতে হবে এবং “মুন্ডোতোরো” চ্যানেল বা ষাঁড়ের লড়াইয়ের ইভেন্ট সম্প্রচার করে এমন চ্যানেলের জন্য অনুসন্ধান করতে হবে যা আপনি শুনতে চান।

লিঙ্ক | ড্যাডিলাইভ ইনস্টলেশন টিউটোরিয়াল

ভাভু ঈগল

কোডি অ্যাডন ঈগল কীভাবে ইনস্টল করবেন

কোডিতে ষাঁড় দেখার জন্য আমরা আপনাকে নিয়ে এসেছি শেষ অ্যাডন হল আগুইলা ভাভো। এটি এমন একটি শিকার যেখানে আপনি সারা বিশ্ব থেকে চ্যানেলগুলি খুঁজে পেতে পারেন৷ ঠিক আছে, কোডিতে আগুইলা ভাভোর সাথে ষাঁড়ের লড়াই দেখতে, আপনাকে যা করতে হবে তা হল “স্পেন” এ যান এবং “টোরোস টিভি” চ্যানেলে টিউন করুন বা আপনি যে ইভেন্টটি দেখতে চান সেটি দেখায়।

লিঙ্ক | আগুইলা ভাভো ইনস্টলেশন টিউটোরিয়াল

এবং আপনি… কোডিতে বুলসি দেখার জন্য আপনি এই অ্যাড-অনগুলির মধ্যে কোনটি ব্যবহার করেন?

Scroll to Top