El Mago Evolucionado Y El Hechizo Vacio Llegan A Clash Royale

উইজার্ডের বিবর্তন এবং একটি নতুন বানান Clash Royale এ আসছে


ঠিক যখন সবকিছুই ইঙ্গিত করছে যে Clash Royale মে 2024-এ কোনো চমক থাকবে না, তখন সুপারসেলের লোকেরা শুধুমাত্র একটি নতুন বিবর্তনই নয়, একটি নতুন কার্ডও নিশ্চিত করেছে, যা এই জনপ্রিয় মোবাইল ভিডিও গেমটিতে আমার নিঃসন্দেহে প্রয়োজন!

এই নতুন কার্ডগুলি কী তা জানতে ইন্টারনেটের গভীরে যাওয়ার দরকার নেই, কারণ অফিসিয়াল Clash Royale অ্যাকাউন্টে

সুপারসেল আর স্প্যানিশ ভাষায় সংবাদ সম্প্রচার করে না তা বিবেচনা করে, আপনাকে এই কার্ডগুলির পরিসংখ্যান এবং কার্যকারিতা দেখানোর জন্য এই সমস্ত নতুন তথ্য এখানে সংগ্রহ করতে আমাদের কঠিন সময় হয়েছে৷

এইভাবে বিবর্তিত ম্যাজ এবং নতুন এপিক বানান কাজ করে।

যেহেতু উইজার্ডের বিবর্তন, বেশিরভাগ খেলোয়াড়দের দ্বারা ভুলে যাওয়া একটি কার্ড, আমরা দেখতে পাচ্ছি যে এর ক্ষমতা নতুন সিজনের লক্ষ্য পরিবর্তন করতে পারে।

আরও স্পষ্ট করে বলতে গেলে, ইভলভড ম্যাজ শুধুমাত্র চেহারার পরিবর্তনই পায় না, এর সাথে একটি আশ্চর্যজনক ক্ষমতাও রয়েছে:

অঙ্গনে বিকশিত হলে, এটি একটি প্রতিরক্ষামূলক ঢালের পাশে উপস্থিত হয়, এটি ক্ষতি না করে শত্রু সৈন্যদের আক্রমণ করতে দেয়।

অন্যদিকে, ভ্যায়েড নামক নতুন এপিক স্পেলটি কীভাবে কাজ করে তা ব্যাখ্যা করা খুবই জটিল, কারণ এটি মোতায়েন করা সৈন্যদের পাশাপাশি বালিতে প্রদর্শিত কার্ডের সংখ্যার উপর নির্ভর করে।

একইভাবে, নীচে আমরা বিস্তারিতভাবে ব্যাখ্যা করব কিভাবে এটি কাজ করে:

বানানটি কাস্ট করার সময় এটির উপাদানগুলির উপর নির্ভর করে কম বা বেশি ক্ষতি করে।বানানটির আক্রমণের রঙ, যা দেখতে বিখ্যাত বজ্রপাতের মতো, শত্রু সৈন্যের সংখ্যা অনুসারে পরিবর্তিত হয়: একটি কার্ড থাকলে লাল, 2, 3 বা 4টি কার্ড থাকলে কমলা এবং 5টির বেশি হলে হলুদ। তাস.

বিবর্তন ম্যাজ এবং খালি বানান পরিসংখ্যান

প্রথম উদাহরণে, যাদুকরের বিবর্তনের বেশিরভাগ পরিসংখ্যানে কোন পরিবর্তন নেই, এটি একই ক্ষতি, জীবন পয়েন্ট এবং আক্রমণের গতি অপরিবর্তিত কার্ডের মতোই ধরে রাখে। একইভাবে, নীচে আমরা আপনাকে এর সমস্ত বৈশিষ্ট্য দেখাব:

Clash Royale Evolved Mage Statistics

এলাকার ক্ষতি: 281 পয়েন্ট স্বাস্থ্য: 720 আক্রমণের গতি: 1.4 সেকেন্ড।পরিসীমা: 5.5 বর্গ উদ্দেশ্য: বায়ু এবং স্থল গতি।শিল্ড হেলথ: 371 পয়েন্ট শিল্ড ব্লাস্ট ড্যামেজ: 231 পয়েন্ট।

নতুন বানান অকার্যকর হিসাবে, আমরা এই পরিসংখ্যান দেখতে পারি:

নতুন চিঠির পরিসংখ্যান ভ্যায়েড ক্ল্যাশ রয়্যাল

একটি লক্ষ্যের ক্ষতি: 544 পয়েন্ট 2, 3 বা 4 লক্ষ্যের ক্ষতি: 160 পয়েন্ট।5 বা তার বেশি লক্ষ্যবস্তুতে আক্রমণ: 48 পয়েন্ট একটি কাঠামো বা টাওয়ারের ক্ষতি: 24 পয়েন্ট 2, 3 বা 4।5 বা তার বেশি কাঠামো বা টাওয়ারের ক্ষতি: 16 পয়েন্ট বানানের দৈর্ঘ্য: 4.9 সেকেন্ড বানান ব্যাসার্ধ: 2.5।

বিবর্তন উইজার্ড পেতে, আপনাকে বিবর্তন পিসগুলি ব্যবহার করতে হবে যা আপনি বিনামূল্যে পেতে পারেন বা পাস রয়্যাল কিনে এটি উল্লেখ করতে পারেন।

শেষ কিন্তু অন্তত নয়, যতক্ষণ পর্যন্ত Clash Royale-এর উদ্দেশ্য পূরণ হয় ততক্ষণ পর্যন্ত নতুন এপিক লেভেল স্পেল বিনামূল্যে পাওয়া যায় (ম্যাচ জিতে আপনাকে মুকুট অর্জন করতে হবে)।

Scroll to Top