Cómo Instalar Fen Y Fen Light En Kodi

কোডিতে ফেন এবং ফেন লাইট কীভাবে ইনস্টল করবেন (2024): ধাপে ধাপে


ফ্যান এবং ফ্যান লাইট উভয়ই কোডি অ্যাড-অন যা দ্রুত জনপ্রিয়তা অর্জন করেছে কারণ তারা বিভিন্ন লিঙ্কের সাথে 4K মানের ইংরেজি সিরিজ এবং সিনেমা অফার করে। আপনি যদি আপনার কোডি ডিভাইসগুলিতে এই অ্যাড-অনগুলি কীভাবে ইনস্টল করবেন তা জানতে চান তবে এই নিবন্ধটি পড়তে থাকুন যা আমরা আপনার জন্য প্রস্তুত করেছি।

আমরা শুরু করার আগে, আমরা জোর দিয়ে বলতে চাই যে এই প্রক্রিয়ায় একটি রিয়েল ডেব্রাইড প্রিমিয়াম অ্যাকাউন্ট থাকা গুরুত্বপূর্ণ কারণ ফেন অ্যাক্সেস করার জন্য কোডিতে আপনার রিয়েল ডেব্রিড থাকতে হবে। আপনি যদি ইতিমধ্যে এটির যত্ন নিয়ে থাকেন, আমরা কোডিতে ফেন এবং ফেন লাইট আইকন কীভাবে ইনস্টল করবেন তা ব্যাখ্যা করে এগিয়ে যেতে পারি।

কোডিতে ফেন এবং ফেন লাইট কীভাবে ইনস্টল করবেন?

উভয় অ্যাডঅন একই উত্স ব্যবহার করে ডাউনলোড করা যেতে পারে, তাই আপনার সময় বাঁচাতে আমরা একই টিউটোরিয়ালে উভয়টি কীভাবে ডাউনলোড করতে হয় তা ব্যাখ্যা করব। আপনি যদি কোডিতে ফেন বা ফেন লাইট অ্যাডন ডাউনলোড করতে চান তবে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন।

কোডিতে প্রবেশ করুন এবং গিয়ার আইকনে ক্লিক করুন।

ফেন ঘ

ফাইল এক্সপ্লোরার মেনু খুলুন।

ফেন 2

উত্স যোগ করুন ক্লিক করুন.

ফেন 3

No-এ ক্লিক করুন।

ফেন 4

URL বারে নিম্নলিখিত লিঙ্কটি লিখুন «https://tikipeter.github.io/packages»।একটি টিকপিটার নাম সেট করুন এবং ঠিক আছে ক্লিক করুন।

ফেন 5

আবার Add Source এ ক্লিক করুন।

ফেন 6

নম্বরে ট্যাপ করুন।

ফেন 7

এখন URL বারে টাইপ করুন « name part kokojo এবং ওকে ক্লিক করুন।

ফেন 8

সিস্টেম মেনুতে ফিরে যান এবং এখন অ্যাড-অনগুলিতে ক্লিক করুন।

ফেন 9

জিপ ফাইল থেকে ইনস্টল করার বিকল্পটি নির্বাচন করুন।

ফেন 10

টিকারপিটার ফিড খুলুন।

ফেন 11

plugin.video.fen zip ফাইলে ক্লিক করুন, Fen addon ডাউনলোড করতে চাইলে plugin.video.fenlight জিপ ফাইলে ক্লিক করুন।

ফেন 12

একবার ইনস্টল হয়ে গেলে, ফিনিশ শেষ না হওয়া পর্যন্ত প্রদর্শিত পপ-আপ উইন্ডোতে অবিরত বোতাম টিপুন।

ফেন 13

এখন Add-ons এ ফিরে যান এবং Install from zip file এ ক্লিক করুন।

ফেন 14

কার্নেলের উৎস নির্বাচন করুন।

ফেন 15

জিপ ফাইল, repository.cocoscrapers ইনস্টল করুন।

ফেন 16

অ্যাড-অনগুলিতে ফিরে, সংগ্রহস্থল থেকে ইনস্টল ক্লিক করুন।

ফেন 17

CocoScrapers সংগ্রহস্থল খুলুন.

ফেন 18

প্রোগ্রাম অ্যাড-অন বিকল্পটি নির্বাচন করুন।

ফেন 19

CocoScrapers মডিউলে ক্লিক করুন।

ফেন 20

ফেন 21

আপনি যদি চিঠির টিউটোরিয়ালটি অনুসরণ করেন, আপনার ইতিমধ্যেই আপনার ফ্যান এবং কোকোজো স্ক্র্যাপারের সংস্করণটি ইনস্টল করা উচিত। এখন ফেন বা ফেন লাইটের সাথে 4K মানের সিরিজ এবং সিনেমা দেখা শুরু করতে, যা বাকি আছে তা হল Real Debride-এ ব্রাউজারগুলি কনফিগার করা।

কোডিতে রিয়েল ডেব্রাইডের সাথে ফেন কীভাবে সেট আপ করবেন?

এটি করার জন্য আপনাকে Cocojoe স্ক্র্যাপার ব্যবহার করতে হবে এবং তারপরে আপনার রিয়েল ডেব্রাইড অ্যাকাউন্টের সাথে ফেন সংযোগ করতে হবে। এটি অর্জন করতে, আমরা নিম্নলিখিত নির্দেশিকায় যে পদক্ষেপগুলি রেখেছি তা অনুসরণ করুন।

প্রধান মেনুতে, অ্যাড-অন বিভাগে যান এবং ফেন বা ফেন লাইট খুলুন।

ফেন সত্য ধ্বংসাবশেষ 1

টুলস মেনু খুলুন।

ফেন সত্য ধ্বংসাবশেষ 2

সেটিংস নির্বাচন করুন.

ফেন সত্য ধ্বংসাবশেষ 3

প্রোভাইডার অ্যাকাউন্ট ট্যাবে যান, এক্সটার্নাল স্ক্র্যাপার অপশন সক্রিয় করুন এবং এক্সটার্নাল স্ক্র্যাপার মডিউল নির্বাচন করুন ক্লিক করুন।

ফেন রিয়াল ডেব্রিড 4

Cocoscrapers মডিউল বিকল্পটি নির্বাচন করুন এবং ঠিক আছে ক্লিক করুন।

ফেন সত্য ধ্বংসাবশেষ 5

ফেনের টুলস মেনুতে ফিরে যান এবং টুলস: অ্যাকাউন্টস ম্যানেজার-এ ক্লিক করুন।

ফেন সত্য ধ্বংসাবশেষ 7

Allow: Real Debride অপশনে ক্লিক করুন।

ফেন সত্য ধ্বংসাবশেষ 8

আপনার সিদ্ধান্ত নিশ্চিত করতে হ্যাঁ ক্লিক করুন.

ফেন সত্য ধ্বংসাবশেষ 9

QR কোড স্ক্যান করুন বা Fenn-এর পৃষ্ঠায় প্রবেশ করুন যেখানে একটি পপ-আপ উইন্ডো আপনাকে আপনার Real Debride অ্যাকাউন্ট অনুমোদন করতে অনুরোধ করবে।

ফেন সত্য ধ্বংসাবশেষ 10

এটি উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে ফেন লাইটে প্রক্রিয়াটি একটু ভিন্ন, কারণ ফেন লাইট সেটিংস বিকল্পে, আপনি রিয়েল ডেব্রাইডের সাথে আপনার সংযোগের অনুমতি দিতে পারেন। আপনাকে যা করতে হবে তা হল ফেন লাইট সেটিংস মেনুতে রিয়েল ডিব্রাইড বিকল্পের অধীনে অনুমতিতে ক্লিক করুন এবং অন-স্ক্রীন পদক্ষেপগুলি অনুসরণ করুন।

প্রক্রিয়াটি খুব অনুরূপ এবং এর কারণ উভয় কোডি অ্যাডনগুলি খুব একই রকম। এবং যদি আপনি ভাবছেন যে ফেন এবং ফেন লাইটের মধ্যে পার্থক্য ঠিক কী, চিন্তা করবেন না, আমরা ইতিমধ্যে এটি ব্যাখ্যা করেছি।

কোডিতে ফেন এবং ফেন লাইটকে কীভাবে আলাদা করবেন?

ফেন বনাম ফেন আলো

অনেক লোক বিশ্বাস করে যে ফেন লাইট দ্রুত হওয়ার জন্য ডিজাইন করা হয়েছে এবং যদিও এটি তাত্ত্বিকভাবে সত্য হতে পারে, কারণ ফেন লাইট প্লাগইন অনুসরণকারীদের দ্বারা তৈরি অনেক API সরিয়ে দিয়েছে, অন্যান্য পার্থক্য রয়েছে। উদাহরণস্বরূপ, ফেন লাইট ব্যবহার করা সহজ কারণ এতে ফেনের মতো অনেকগুলি বিকল্প নেই এবং অ্যাডঅনের বিকাশকারীরা বলেছেন যে ফেন লাইট অবশেষে প্লাগইনের মানক সংস্করণ হয়ে উঠবে।

সেই ব্যাখ্যা দিয়ে, আমরা কোডিতে ফেন এবং ফেন লাইট কীভাবে ইনস্টল করতে হয় সে সম্পর্কে আমাদের নিবন্ধটি শেষ করব, আমরা আশা করি আপনি আমাদের টিউটোরিয়ালটি পছন্দ করেছেন। আমরা এখানে আলোচনা করি এমন কিছু সম্পর্কে আপনার যদি কোন প্রশ্ন থাকে, সেগুলি মন্তব্যে ছেড়ে দিন যাতে আমরা আপনাকে সাহায্য করতে পারি।

Scroll to Top