Netflix En Kodi

কোডি (2024) তে কীভাবে বিনামূল্যে নেটফ্লিক্স ইনস্টল করবেন: ধাপে ধাপে


কোডি একটি সমস্ত-আপনি-করতে-করুন মিডিয়া হাব হওয়ার জন্য বিখ্যাত। এটা বোঝায় যে আপনি কোডিতে খেলাধুলা দেখতে, পে চ্যানেল দেখতে, অন্যান্য জিনিসগুলির মধ্যে এই প্রোগ্রামে Netflix সামগ্রী যোগ করতে চান। এইভাবে, আপনি একটি প্রোগ্রামে আপনি যা দেখতে চান তা পাবেন। এই কারণেই এবার আমরা আপনাকে শিখাব কিভাবে কোডিতে Netflix ইনস্টল করতে হয়। বিনামূল্যে!

কোডিতে বিনামূল্যে নেটফ্লিক্স কীভাবে ইনস্টল করবেন?

গিটহাবের ডেভেলপারদের দলকে ধন্যবাদ, মিডিয়া সেন্টার ছাড়াই সমস্ত সামগ্রী অ্যাক্সেস করতে কোডিতে একটি বিনামূল্যে নেটফ্লিক্স অ্যাড-অন ইনস্টল করা সম্ভব। অর্থাৎ, আপনি অ্যাপটি ছেড়ে না দিয়ে কোডিতে আপনার F1 রেস দেখা থেকে আপনার প্রিয় সিরিজে যেতে পারেন। খুব সুবিধাজনক কিছু, বিশেষ করে অনেক স্ট্রিমিং পরিষেবার এই যুগে।

কোডিতে Netflix দেখতে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন:

অফিসিয়াল Paco8 GitHub পৃষ্ঠাতে যান এবং নীচের লিঙ্কটি ব্যবহার করে সংগ্রহস্থলটি ডাউনলোড করুন।

Netflix Paco8 1

আপনার ডিভাইসে কোডি লিখুন এবং সেটিংস আইকনে যেমন গিয়ার হুইলটিতে ক্লিক করুন।

1 সেটিংস

অ্যাড-অন বোতামে ক্লিক করুন।

6 অ্যাডঅন

জিপ ফাইল থেকে ইনস্টল করার বিকল্পটি নির্বাচন করুন।

7 জিপ থেকে ইনস্টল করুন

আপনি এইমাত্র ডাউনলোড করেছেন এমন ফাইলটি খুঁজুন এবং ইনস্টল করুন, এটিকে বলা উচিত repository.paco8 বা এরকম কিছু।

Netflix Paco8 2

Add-ons মেনুতে ফিরে যান এবং Repository থেকে Install এ ক্লিক করুন।

8 গুদাম থেকে ইনস্টল করুন

একটি উন্নত সাবটাইটেল রিপোজিটরি লিখুন।

Netflix Paco8 3

ভিডিও অ্যাড-অন বিভাগে যান।

Netflix Paco8 4

Netflix এ ক্লিক করুন।

Netflix Paco8 5

Netflix Paco8 6

এবং এটাই, আপনি এখন আপনার কোডি ডিভাইসে Netflix সংরক্ষণ করেছেন। এটি অফিসিয়াল অ্যাপের মতোই এবং আরও ভাল কারণ আপনি সাবটাইটেলগুলি সম্পাদনা করতে পারেন৷ স্পষ্টতই, এটি উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে লগ ইন করতে এবং এই আইকনের বিষয়বস্তু দেখতে আপনার একটি Netflix অ্যাকাউন্ট থাকতে হবে। প্লাস দিক হল যে যখন আপনার সমস্ত অ্যাকাউন্ট একই মিডিয়া সেন্টারের সাথে সংযুক্ত থাকে, এই ক্ষেত্রে কোডি, এটি আপনি যা চান তা দেখার জন্য আপনাকে বিভিন্ন প্রোগ্রামের মধ্যে ঝাঁপিয়ে পড়তে বাঁচায়।

কোডিতে কীভাবে বিনামূল্যে নেটফ্লিক্স ইনস্টল করবেন সে সম্পর্কে আমাদের ধাপে ধাপে নির্দেশিকা সহ এটিই। আমরা আশা করি আপনি এটি পছন্দ করেন এবং এটি আপনার জন্য কাজ করে। আমরা এখানে যে প্রক্রিয়াটি ব্যাখ্যা করেছি সে সম্পর্কে আপনার যদি কোনো প্রশ্ন থাকে, তাহলে আমাদের মন্তব্যে জানান যাতে আমরা আপনার সমস্যার সমাধান করতে পারি।

Scroll to Top