Hydra, El

হাইড্রা, “পাইরেট স্টিম”: এটি কী এবং কীভাবে এটি ডাউনলোড করবেন


স্ট্রেমিও বা কোডির মতো বিনামূল্যের স্ট্রিমিং প্ল্যাটফর্ম যেমন সীমাবদ্ধতা ছাড়াই সিরিজ বা সিনেমা দেখার জন্য রয়েছে, তেমনি ভিডিও গেমের জন্যও বিনামূল্যের বিকল্প রয়েছে। আপনি হাইড্রার কথা শুনেছেন? আপনি যদি না জানেন, এটি স্বাধীন বিকাশকারীদের দ্বারা তৈরি একটি দুর্দান্ত প্রকল্প যা আপনাকে স্টিমের মতো বিনামূল্যের গেমগুলি খুঁজে পেতে দেয়। মূল পার্থক্য, স্পষ্টতই, আপনাকে কিছু দিতে হবে না, এমনকি সাইন আপ করতেও।

আমরা আপনাকে হাইড্রা কী এবং যেখানে আপনি আনুষ্ঠানিকভাবে প্রকল্পটি ডাউনলোড করতে পারেন সেই সাথে এটি আপনার পিসির জন্য একটি নিরাপদ প্রোগ্রাম কিনা সে সম্পর্কে আপনাকে কিছুটা বলব।

হাইড্রা: “পাইরেট স্টিম” আপনি চেয়েছিলেন এবং জানেন না

হাইড্রা স্টিম পাইরেট

অঞ্চলের সীমাবদ্ধতা এবং কিছু ক্ষেত্রে, ভিডিও গেমের দামের সাথে বাষ্প মাথাব্যথা হতে পারে। সৌভাগ্যবশত, এটিই একমাত্র প্ল্যাটফর্ম নয় যেখানে আপনি গেমগুলি ডাউনলোড করতে পারেন, কারণ Hydra প্রতিযোগিতায় যোগ দিয়েছে, এটিকে অনেক বৈশিষ্ট্য সহ একটি আকর্ষণীয় বিকল্প বানিয়েছে এবং সম্ভবত অনেকের জন্য সেরা।

কিন্তু প্রথম জিনিস প্রথম, হাইড্রা কি? বিকাশকারীদের নিজেদের মতে, তারা এটিকে নিম্নরূপ বর্ণনা করে: “হাইড্রা একটি বিনামূল্যের গেম লঞ্চার যা 100% হওয়ার উপর দৃষ্টি নিবদ্ধ করে। নিরাপদ, স্বতন্ত্র, কোনো বিজ্ঞাপন নেই, কোনো নিবন্ধন নেই, কোনো নিবন্ধন নেই এবং কোনো অপেক্ষার সময় নেই।সে বলেছিল.

তাদের মতে, এটি এমন একটি প্ল্যাটফর্ম যেখানে আপনি নিরাপদ জলদস্যুদের মাধ্যমে FitGirl, DODI, KaOsKrew এবং Elamigos এর মতো বিখ্যাত ক্র্যাকার থেকে গেমগুলি অনুসন্ধান এবং ডাউনলোড করতে পারেন।

এর উদ্দেশ্য হল বিনামূল্যে গেম ডাউনলোড করার জন্য একটি “নিরাপদ” বিকল্প দেখানো, যদিও এটি সর্বদা মূল উৎসের উপর ভিত্তি করে, হাইড্রার নয়। যেহেতু প্ল্যাটফর্মের নিজস্ব ব্যক্তিগত টরেন্ট প্রোটোকল রয়েছে, প্রোগ্রাম থেকে ডাউনলোড শুধুমাত্র প্রোগ্রাম থেকে টরেন্ট খুঁজে পেতে এবং ডাউনলোড করতে সাহায্য করে।

হাইড্রা ডেভেলপারদের কাছে এখনও পর্যন্ত নিরাপদে গেম ডাউনলোড করার জন্য 13,000 টিরও বেশি উত্স রয়েছে বলে দাবি করেছে৷ প্রোগ্রামটি এই ছাড়াও সীমাবদ্ধ নয় এটি তাদের সাইটে কুকিজ দ্বারা যোগ করা সর্বশেষ গেমগুলি সনাক্ত করতে পারে এবং সেগুলি উপলব্ধ করতে পারে৷ ডাউনলোড করতে.

আমি হাইড্রা কোথায় ডাউনলোড করতে পারি?

হাইড্রা ডাউনলোড

আপনি যদি আপনার পিসিতে এই বিনামূল্যের গেম লঞ্চার পেতে চান তবে আপনি এর নির্মাতাদের গিটহাব সংগ্রহস্থল থেকে হাইড্রা ডাউনলোড করতে পারেন। এটি প্রথম উত্স, এবং নিরাপদে প্রোগ্রাম পেতে প্রথম বিকল্প। অবশ্যই, যেহেতু হাইড্রা একটি ওপেন সোর্স প্রোগ্রাম, তাই দূষিত ফাইল আছে কিনা তা কোন ব্যাপার না, তাই ভাইরাস সম্পর্কে চিন্তা করবেন না।

আপনার যা মনে রাখা দরকার তা হল আপনি যখন প্রোগ্রামটি ডাউনলোড করবেন, তখন আপনার কম্পিউটারে হাইড্রা ইনস্টল এবং ব্যবহার করার জন্য আপনাকে অবশ্যই অ্যান্টিভাইরাসটি বন্ধ করতে হবে বা আপনার বিশেষ তালিকায় এটি যুক্ত করতে হবে। নীচে, আমরা হাইড্রা গিটহাবের একটি লিঙ্ক রেখেছি।

এখানে ডাউনলোড করুন | হাইড্রা

এবং আপনি বাষ্প থেকে এই আকর্ষণীয় বিকল্প কি মনে করেন?

Scroll to Top