Hacer Stickers Desde Telegram

কীভাবে টেলিগ্রামে স্টিকার তৈরি করবেন: ধাপে ধাপে (2024)


টেলিগ্রাম সম্প্রতি একটি বৈশিষ্ট্য যুক্ত করেছে যা আপনি অবশ্যই পছন্দ করবেন এবং এটি অ্যাপ থেকে সরাসরি স্টিকার তৈরি করার একটি বিকল্প। স্টিকার তৈরি করার জন্য আপনার তৃতীয় পক্ষের অ্যাপের প্রয়োজন নেই, আপনার যা দরকার তা এই নতুন আপডেটে রয়েছে।

এবং এটি সত্য যে হোয়াটসঅ্যাপ টেলিগ্রামের কয়েক দিন আগে এই বৈশিষ্ট্যটি চালু করেছিল, এটি সত্য যে টেলিগ্রামে স্টিকার তৈরির সরঞ্জামটির হোয়াটসঅ্যাপের বিকল্পের তুলনায় বেশ কয়েকটি সুবিধা রয়েছে। আপনি যদি এই নতুন টেলিগ্রাম টুলটি অফার করে এমন সবকিছু জানতে চান তবে আমাদের নিবন্ধটি পড়তে ভুলবেন না।

কীভাবে টেলিগ্রামে স্টিকার তৈরি করবেন?

চলুন শুরু করা যাক কিভাবে নতুন টেলিগ্রাম বৈশিষ্ট্যটি ব্যবহার করবেন যা আপনাকে স্টিকার তৈরি করতে দেয়। আপনাকে যা করতে হবে তা হল অ্যাপের চ্যাটে যেতে এবং নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন৷

টেলিগ্রাম 1-এ কীভাবে স্টিকার তৈরি করবেন

স্টিকার আইকনে ক্লিক করুন, যেমন স্টিকারের কোণে “+” চিহ্ন।আপনি আপনার গ্যালারি থেকে একটি স্টিকারে রূপান্তর করতে চান এমন ফটো নির্বাচন করুন।

টেলিগ্রাম 2-এ কীভাবে স্টিকার তৈরি করবেন

আপনি যেভাবে চান তা সম্পাদনা করুন এবং আপনার স্টিকার প্রস্তুত হলে, টিক চিহ্ন সহ নীল আইকনে ক্লিক করুন।আপনার স্টিকারে একটি ইমোজি বরাদ্দ করুন, আপনি এটি একটি নির্দিষ্ট প্যাকে বা আপনার পছন্দসইগুলিতে রাখতে চান কিনা তা চয়ন করুন এবং স্টিকার পাঠান টিপুন৷

এটি খুব সহজ, আপনি যত খুশি স্টিকার তৈরি করতে পারেন, কিন্তু তারপরও আপনি টেলিগ্রামের নিজস্ব অ্যাপ্লিকেশন থেকে অ্যানিমেটেড স্টিকার তৈরি করতে পারবেন না, এর জন্য আপনি স্টিকার বটগুলিতে টেলিগ্রাম ভিডিও ব্যবহার করতে পারেন।

টেলিগ্রাম স্টিকার প্রস্তুতকারকের বিশেষ বৈশিষ্ট্যগুলি কী কী?

এখন, আমরা আপনাকে বলি টেলিগ্রাম স্টিকার মেকারের বৈশিষ্ট্যগুলি কী যা এটিকে অনন্য করে তোলে:

টেলিগ্রাম স্টিকার প্রস্তুতকারকের কী বিশেষ বৈশিষ্ট্য রয়েছে?

এই স্টিকার নির্মাতার একটি স্মার্ট ক্রপিং টুল রয়েছে, যা আপনাকে আপনার ছবি থেকে কোন আইটেমটি কাটতে চান তা চয়ন করতে দেয় এবং অন্যান্য স্টিকার নির্মাতাদের মতো এলোমেলোভাবে এটি করে না।আপনি আপনার স্টিকার তৈরি করতে ছবির বৈসাদৃশ্য সামঞ্জস্য করতে পারেন, স্টিকারগুলিকে দুর্দান্ত দেখাতে পাঠ্য, ডুডল এবং আরও অনেক কিছু যোগ করতে পারেন৷ আপনি সেগুলি আপনার পছন্দের বা নির্দিষ্ট প্যাকেজে সংরক্ষণ করতে পারেন।আপনি সহজে অ্যাক্সেসের জন্য একটি ইমোজির সাথে স্টিকারগুলিকে সংযুক্ত করতে পারেন, একটি খুব দরকারী বৈশিষ্ট্য যা কথোপকথনের জন্য আপনার স্টিকারগুলি বেছে নেওয়ার সময় আপনার অনেক সময় সাশ্রয় করবে৷

আপনি দেখতে পাচ্ছেন, এই নতুন টেলিগ্রাম টুলটির অনেক সুবিধা রয়েছে তাই এটি চেষ্টা করার মতো। এবং আমরা কীভাবে টেলিগ্রামে ধাপে ধাপে স্টিকার তৈরি করতে পারি সে সম্পর্কে আমাদের নিবন্ধটি শেষ করেছি, আমরা আশা করি আপনি এই টিউটোরিয়ালটি পছন্দ করবেন। আপনার কোন প্রশ্ন থাকলে, মন্তব্য বিভাগে সেগুলি ছেড়ে দিন যাতে আমরা আপনাকে সাহায্য করতে পারি।

Scroll to Top