Las Mejores Apps De Ejercicios Para Marcar La Mandíbula

সেরা ফিটনেস অ্যাপস যা আপনার চোয়ালকে লক্ষ্য করবে (2024)


আরও বেশি সংখ্যক তরুণ-তরুণী মিউইং দর্শন অনুসরণ করছে, যা সোশ্যাল মিডিয়ার জগতে প্রথম পদক্ষেপ নিয়েছিল এবং কিছু চোয়ালবিহীন মানুষের মধ্যে একটি উত্তেজনা তৈরি করেছিল।

আপনি যদি চোয়ালের গঠন উন্নত করার লক্ষ্যে এই পেশীবহুল ব্যায়ামে আগ্রহী হন, কিন্তু যে ভিডিওগুলিতে এই ব্যায়ামগুলি প্রায়শই ব্যাখ্যা করা হয় সেগুলি আপনার জন্য উপযোগী ছিল না, আপনার আরও সাহায্যের প্রয়োজন যাতে পরীক্ষায় হতাশ না হয়।

আপনি Google Play Store-এ মেওয়াইং সম্পর্কিত অনেক অ্যাপ খুঁজে পেতে পারেন, যদিও খুব কমই মানসম্পন্ন সামগ্রী সরবরাহ করে। বিভিন্ন বিকল্প চেষ্টা করার পর, আমরা চোয়ালের অনুশীলনের জন্য 3টি সেরা অ্যাপ খুঁজে বের করতে পেরেছি।

একটি সঠিকভাবে কাজ করা চোয়াল চিহ্নিত করার জন্য 3 ব্যায়াম অ্যাপ্লিকেশন

আমরা প্রশ্নে অ্যাপ্লিকেশনগুলি দেখানোর আগে, এটি উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে এই জাতীয় অনুশীলনগুলি সম্পাদন করে যে ফলাফলগুলি পাওয়া যায় তা খুব অসঙ্গত, এর অর্থ কী? সমস্ত লোক চোয়ালকে সংজ্ঞায়িত করতে পারে না (এটি প্রতিটি ব্যক্তির মুখের গঠনের উপর নির্ভর করে)।

চোয়ালের নড়াচড়া

চোয়ালের নড়াচড়া

এটি একটি সাপ্তাহিক ব্যায়াম পরিকল্পনা প্রদান করে আপনার চোয়াল চিহ্নিত করার জন্য সেরা অ্যাপগুলির মধ্যে একটি। ব্যবহার করা সহজ এবং অত্যন্ত স্বজ্ঞাত, এই অ্যাপটিতে বিভিন্ন ধরনের অ্যানিমেশন রয়েছে যা ব্যাখ্যা করে যে কীভাবে সন্তোষজনক ফলাফল পেতে মুখের ব্যায়াম করা উচিত।

চোয়ালের নড়াচড়া

চোয়ালের ব্যায়াম এবং মেওয়ান

চোয়ালের ব্যায়াম এবং মেওয়ান

যদিও অ্যাপ্লিকেশন ইন্টারফেসটি সম্পূর্ণরূপে ইংরেজিতে, অনেক বিশেষজ্ঞ এটিকে এক বছরেরও কম সময়ে আপনার চোয়াল চিহ্নিত করার সেরা উপায় হিসেবে বিবেচনা করেন। এটি উল্লেখ করার মতো যে অ্যাপ্লিকেশনটি ক্রমাগত আপডেট পায়, তাই আপনি নতুন কৌশলগুলির সাথে আপনার মুখের গঠন উন্নত করতে একচেটিয়া সামগ্রী পেতে পারেন।

চোয়ালের ব্যায়াম এবং মেওয়ান

মিউইং: চোয়ালের মুখের ব্যায়াম

মেউইং জওলাইন ফেসিয়াল এক্সারসাইজ

Meowing বিশেষজ্ঞ দ্বারা তৈরি, এই অ্যাপটি একটি কৌশলের উপর ফোকাস করে, কোনটি? যা সমস্ত প্রভাবশালীরা তাদের চোয়ালকে বোঝাতেন। যদিও এটি ইংরেজিতে এবং কিছু সময়ের মধ্যে আপডেট করা হয়নি, এটি চোয়ালের স্বীকৃতি অনুশীলনের জগতে আপনার প্রথম পদক্ষেপ নেওয়ার একটি মজার বিকল্প।

মেওয়ান: চোয়ালের মুখের ব্যায়াম

যদি এই বিষয়ে আর কিছু না থাকে, তাহলে আমরা সুপারিশ করি যে আপনি এই বিনামূল্যের ব্যায়াম অ্যাপ্লিকেশনগুলি দেখুন, চোয়ালের সংজ্ঞা সম্পর্কিত ব্যায়ামগুলি সম্পূর্ণ করার জন্য উপযুক্ত।

Scroll to Top