Cómo Compartir Un Canal De Telegram

কিভাবে একটি টেলিগ্রাম চ্যানেল শেয়ার করবেন (2024)


যদিও টেলিগ্রাম হোয়াটসঅ্যাপের অনুরূপভাবে কাজ করে, এটি অনেকগুলি বৈশিষ্ট্য অফার করে যা এর ব্যবহারযোগ্যতাকে ব্যাপকভাবে উন্নত করে। এই ফাংশনগুলির মধ্যে একটি চ্যানেলের সাথে সম্পর্কিত, যা এই বার্তাপ্রেরণ অ্যাপ্লিকেশনটিকে আমরা Android এবং iOS-এ খুঁজে পেতে পারি এমন বিকল্পগুলি থেকে আলাদা করে তোলে৷

আপনি যদি এমন একটি টেলিগ্রাম চ্যানেলের সদস্য হন যা মূল্যবান সামগ্রী অফার করে এবং আপনার বন্ধু বা পরিবারের সদস্যরা এতে যোগ দিতে চান, তাহলে আপনাকে তাদের ধাপে ধাপে দেখানোর দরকার নেই কিভাবে এটি করতে হয়। টেলিগ্রামের অন্তর্নির্মিত লিঙ্ক সিস্টেমের জন্য ধন্যবাদ, আপনি চোখের পলকে যেকোনো চ্যানেল শেয়ার করতে পারেন।

কিভাবে টেলিগ্রাম চ্যানেল শেয়ার করবেন?

একটি টেলিগ্রাম চ্যানেল শেয়ার করার সবচেয়ে সহজ উপায় হল সংশ্লিষ্ট চ্যানেলে মেসেজিং অ্যাপের দেওয়া লিঙ্কের মাধ্যমে। আপনি এই পদক্ষেপগুলি অনুসরণ করে টেলিগ্রামে যেকোনো চ্যানেল শেয়ার করতে পারেন বা মেসেজিং প্ল্যাটফর্মের বাইরে একটি অ্যাপ ব্যবহার করতে পারেন:

টেলিগ্রাম চ্যানেলে লিঙ্কটি শেয়ার করুন।

টেলিগ্রাম অ্যাপ্লিকেশনটি খুলুন এবং আপনি যে চ্যানেলটি শেয়ার করতে চান সেটি লিখুন, প্রশ্নে থাকা চ্যানেলটি প্রবেশ করার পরে, আপনার ফোনে যোগ করা পরিচিতিগুলির সাথে চ্যানেলটি ভাগ করতে তার নামের উপর ক্লিক করুন বা লিঙ্কটি অনুলিপি করুন৷ এটি ম্যানুয়ালি পাঠাতে (আপনি এটি হোয়াটসঅ্যাপ, ইমেল বা অন্য কোনো সামাজিক অ্যাপ্লিকেশনের মাধ্যমে পাঠাতে পারেন)।

যদি উপরের পদ্ধতিটি আপনাকে সন্তুষ্ট না করে, টেলিগ্রাম আপনাকে একটি QR কোড তৈরি করতে দেয় যা যে কেউ স্ক্যান করতে এবং প্রশ্নযুক্ত চ্যানেলটি অ্যাক্সেস করতে পারে:

Qr এর জন্য টেলিগ্রাম চ্যানেল শেয়ার করুন।

আপনি যে চ্যানেলটি শেয়ার করতে চান সেটি লিখুন এবং মেনুতে প্রবেশ করুন। সেখানে আপনি চ্যানেল ঠিকানার ডানদিকে একটি ছোট QR কোড দেখতে পাবেন। আপনাকে এটিতে ক্লিক করতে হবে যাতে আপনি টেলিগ্রামটি কারও সাথে ভাগ করতে পারেন, আপনি টেলিগ্রাম বা অন্য কোনও মেসেজিং অ্যাপ ব্যবহার করে এটি পাঠাতে পারেন।

প্রশাসক না হয়েও টেলিগ্রাম গ্রুপ শেয়ার করা যায়।

আপনি যদি একটি টেলিগ্রাম গোষ্ঠীর অংশ হন এবং অন্য কেউ যোগদান করতে চান, কিন্তু প্রশাসকের অনুমতি না থাকে, তাহলে এটি সহজে ভাগ করার একটি উপায় রয়েছে৷ এই পদ্ধতিতে গ্রুপ অ্যাডমিনিস্ট্রেটরকে বলা জড়িত যে আপনি একটি নির্দিষ্ট ব্যবহারকারীকে আমন্ত্রণ জানাতে চান:

প্রশাসক না হয়ে টেলিগ্রাম গ্রুপ শেয়ার করুন

আপনি যে টেলিগ্রাম গ্রুপটির সাথে শেয়ার করতে চান সেটি লিখুন যেটি স্ক্রিনের নীচে ডানদিকে প্রদর্শিত হবে।

পাঠ শেষ হলে গ্রুপ অ্যাডমিনিস্ট্রেটরকে অবহিত করা হবে। আপনি অনুরোধটি গ্রহণ করলে, আপনি যে ব্যবহারকারীর সাথে গ্রুপটি ভাগ করেছেন তা অবিলম্বে যোগদান করবে।

আর কোনো ঝামেলা ছাড়াই, আমরা আপনাকে জানাতে চাই যে এই পদ্ধতিগুলি টেলিগ্রামের ওয়েব সংস্করণেও করা যেতে পারে।

Scroll to Top