Como Añadir Complementos Stremio Android Tv Google Tv Fire Tv

অ্যান্ড্রয়েড টিভি এবং ফায়ার টিভিতে স্ট্রিমিও অ্যাডঅনগুলি কীভাবে ইনস্টল করবেন


আপনি একটি গুহায় বসবাস না করলে, আপনি সম্ভবত গত কয়েক মাসে Stremio এর কথা শুনেছেন। এই অ্যাপটি সিরিজ, সিনেমা, অ্যানিমে, ডকুমেন্টারি এবং আরও অনেক কিছু দেখার জন্য সেরা। কারণে? প্রথমত, কারণ তারা পারে পুরো নেটফ্লিক্স, ম্যাক্স, প্রাইম ভিডিও এবং আরও ক্যাটালগ এক জায়গায় সংগ্রহ করুন, নিখুঁতভাবে সংগঠিত এবং প্রতিটি বিষয় সম্পর্কে খুব সম্পূর্ণ তথ্য; এবং দ্বিতীয়ত, যেহেতু আপনি সুপার অ্যাপে সমস্ত বিষয়বস্তু বিনামূল্যে দেখতে পারেন, তাই আরও সাবটাইটেল, বিভিন্ন ভাষা, ছবির গুণমান এবং আরও অনেক কিছু সহ সুপার অ্যাপে স্যুইচ করুন।

এই সবের মূল শব্দটি হল “অ্যাডনস”, কারণ এগুলি ছাড়া Stremio একটি দুর্দান্ত অ্যাপ হতে থাকবে, তবে এটি তার সম্পূর্ণ সম্ভাবনা ব্যবহার করা থেকে অনেক দূরে থাকবে। আমরা ইতিমধ্যেই আপনাকে দেখিয়েছি যে কীভাবে সেগুলি মোবাইল ফোনে ইনস্টল করবেন এবং কীভাবে সেগুলি আপনার কম্পিউটারে ইনস্টল করবেন, কিন্তু আমরা স্মার্ট টিভির জগতে দুটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম মিস করেছি৷ আজ আমরা আপনাকে বলব কিভাবে অ্যান্ড্রয়েড টিভি এবং ফায়ার টিভিতে Stremio অ্যাডঅন ইনস্টল করবেন।

Android TV এবং Fire TV-এ Stremio অ্যাড-অন ইনস্টল করার বিষয়ে আপনার যা জানা দরকার

স্ট্রিমিও অ্যান্ড্রয়েড টিভি গুগল টিভি ফায়ার টিভি অ্যাডঅন ইনস্টল করুন যা আপনার জানা দরকার

এই টিউটোরিয়ালটি সংক্ষিপ্ত রাখার জন্য, আমরা Android TV এবং Fire TV-তে Stremio এবং এর অ্যাড-অন সম্পর্কে আপনার জানা উচিত এমন কিছু জিনিসের তালিকা দিয়ে শুরু করব।

আপনাকে আপনার ডিভাইসে Stremio ইনস্টল করতে হবে (বেশ সুস্পষ্ট ঠিক?) অ্যান্ড্রয়েড টিভি এবং গুগল টিভির জন্য আপনি এটি সরাসরি প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারেন এবং ফায়ার টিভির জন্য আপনি ফায়ার টিভির জন্য আমাদের টিউটোরিয়াল APK অনুসরণ করতে পারেন অ্যান্ড্রয়েড টিভি এবং গুগল টিভির জন্য একই তাই এটি অ্যাড-অন ইনস্টল করার বিষয়ে। ঠিক একইভাবে, Stremio-এর সংযোজনের তিনটি উৎস রয়েছে: অফিসিয়াল (প্রি-ইনস্টল), সম্প্রদায়ের তালিকা থেকে (অ্যাপটি না রেখে ইনস্টল করা) এবং বাহ্যিক উত্স থেকে। শেষ দুটি গ্রুপ থেকে কীভাবে ইনস্টল করবেন তা আমরা ব্যাখ্যা করব যদি আপনার অন্য ডিভাইসে (যেমন একটি মোবাইল) থাকে এবং আপনি সেখানে অ্যাড-অন ইনস্টল করে থাকেন, তাহলে আপনার Android TV, Google TV বা অনুরূপ অ্যাকাউন্ট দিয়ে লগ ইন করুন। ফায়ার টিভি স্বয়ংক্রিয়ভাবে নতুন তাদের ইনস্টল করুন.

এই তথ্যটি জেনে, আপনি এখন আপনার স্মার্ট টিভিতে Android TV, Google TV বা Fire TV-এর সাথে আপনার প্রিয় Stremio অ্যাড-অন ইনস্টল করার চেষ্টা করতে পারেন। তুমি কী তৈরী

অ্যান্ড্রয়েড টিভি, গুগল টিভি এবং ফায়ার টিভিতে স্ট্রিমিও সম্প্রদায়ের তালিকা থেকে অ্যাড-অনগুলি কীভাবে ইনস্টল করবেন

কমিউনিটি অ্যাডন স্ট্রিমিয় অ্যান্ড্রয়েড টিভি গুগল টিভি ফায়ার টিভি 1 কীভাবে ইনস্টল করবেন

Stremio-এ একটি আইকন ইনস্টল করা বিশ্বের সবচেয়ে সহজ জিনিসগুলির মধ্যে একটি। নীচে, সম্প্রদায়ের তালিকা থেকে প্লাগইনগুলি ইনস্টল করা থেকে শুরু করে এটি অর্জন করতে আপনাকে যে পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে তা আমরা আপনাকে বলব৷

আপনার ডিভাইসে Stremio খুলুন এবং আপনার অ্যাকাউন্ট দিয়ে লগ ইন করুন সাইডবারে “অ্যাডনস” বিভাগে যান।

কমিউনিটি অ্যাডন স্ট্রিমিয় অ্যান্ড্রয়েড টিভি গুগল টিভি ফায়ার টিভি 2 কীভাবে ইনস্টল করবেন

তালিকাটি খুলতে কার্সারটিকে বারে নিয়ে যান যেখানে এটি “ইনস্টলড” / “সমস্ত” বলে।

কমিউনিটি অ্যাডন স্ট্রিমিও অ্যান্ড্রয়েড টিভি গুগল টিভি ফায়ার টিভি 3 কীভাবে ইনস্টল করবেন

ইনস্টল করার জন্য অ্যাড-অনটি নির্বাচন করুন (আমাদের উদাহরণে এটি “রেডিও” হবে), “ইনস্টল” বোতাম টিপুন এবং ইনস্টলেশনের পরে উপভোগ করা শুরু করুন।

অ্যান্ড্রয়েড টিভি, গুগল টিভি এবং ফায়ার টিভিতে বাহ্যিক উত্স থেকে স্ট্রেমিও অ্যাডঅনগুলি কীভাবে ইনস্টল করবেন

তাদের সম্প্রদায়ের তালিকায় অনেকগুলি দুর্দান্ত Stremio অ্যাডঅন রয়েছে, তবে অন্য অনেকগুলি নয় এবং আপনি অবশ্যই সেগুলি মিস করতে পারবেন না। এর দুটি সবচেয়ে সুস্পষ্ট উদাহরণ হল Torrentio এবং ThePirateBay+, যা Stremio-এর থেকে বিনামূল্যে সামগ্রী দেখার জন্য আরও উৎস যোগ করে।

এই প্লাগইনগুলি (এবং অনুরূপ) বহিরাগত উত্স থেকে ইনস্টল করা হয়, একটি সরাসরি লিঙ্ক ব্যবহার করে যা আপনাকে সেগুলি ডাউনলোড করতে দেয়৷ Stremio-এর জন্য অ্যাডঅনের অনেক উৎস আছে, কিন্তু আমরা আমরা Netlify লাইব্রেরি সুপারিশ করি. কারণে? প্রথমত, কারণ মাস্টারদের ক্যাটালগ অনেক বড়; এবং দ্বিতীয়ত, তালিকাভুক্ত অ্যাডঅনগুলি পরীক্ষিত এবং আপনার ডিভাইসের জন্য খুবই নিরাপদ। নীচে আমরা এই প্লাগইন লাইব্রেরির একটি লিঙ্ক ছেড়ে দেব এবং আপনাকে দেখাব কিভাবে এই ধরনের উত্স থেকে প্লাগইন ইনস্টল করতে হয়।

স্ট্রিমিও অ্যাডন এক্সটার্নাল সোর্স অ্যান্ড্রয়েড টিভি গুগল টিভি ফায়ার টিভি 1 কিভাবে ইনস্টল করবেন

Stremio-এ আপনি যে প্লাগইনটি ইনস্টল করতে চান সেটি খুঁজুন এবং লিঙ্কটি অনুলিপি করুন। আপনাকে নেটলিফাই তালিকার একটি ওয়েব ব্রাউজার থেকে এটি করতে হবে “লিঙ্ক অনুলিপি করুন” বোতামে ক্লিক করে প্রতিটি আইকনের লিঙ্ক পান৷আপনার ডিভাইসে Stremio খুলুন এবং আপনার অ্যাকাউন্ট দিয়ে লগ ইন করুন সাইডবারে “অ্যাডনস” বিভাগে যান।

কিভাবে Stremio Addon External Sources Android Tv Google Tv Fire Tv 2 ইনস্টল করবেন

“প্লাগইন যোগ করুন” বোতামে ক্লিক করুন এবং আপনি Stremio-এ যোগ করতে চান এমন প্লাগইন ইনস্টলেশন লিঙ্ক টাইপ করুন। উদাহরণস্বরূপ, জ্যাকেট 3.0.8 এর জন্য, আপনি এটি এভাবে করতে পারেন:কিবোর্ডে হাত দিয়ে টাইপ করা অ্যান্ড্রয়েড টিভি / গুগল টিভি / ফায়ার টিভি।একটি কীবোর্ড হিসাবে আপনার ফোন ব্যবহার করুনআপনি এই অ্যাপটি অ্যান্ড্রয়েড টিভি এবং গুগল টিভিতে ব্যবহার করতে পারেন এবং আপনার ফায়ার টিভি স্টিকের স্ক্রিনে প্রদর্শিত QR কোডটি স্ক্যান করতে পারেন।

কিভাবে অ্যাডন স্ট্রিমিও এক্সটার্নাল সোর্স ইনস্টল করবেন অ্যান্ড্রয়েড টিভি গুগল টিভি ফায়ার টিভি ৩

নিশ্চিত করুন যে আপনি প্লাগইন যোগ করতে চান, “ইনস্টল করুন” বোতামে ক্লিক করুন এবং এটি ইনস্টল হয়ে গেলে, উপভোগ করা শুরু করুন।কিছু ক্ষেত্রে, আপনি একটি “কনফিগার” বোতামও পাবেন এটি আপনাকে আপনার পছন্দ অনুসারে প্লাগইনটির কিছু প্যারামিটার পরিবর্তন করতে দেয়। আপনার প্রয়োজন নেই এমন জিনিস লোড করা এড়াতে চেষ্টা করা গুরুত্বপূর্ণ।

স্ট্রোমিও অ্যাডন এক্সটার্নাল সোর্স অ্যান্ড্রয়েড টিভি গুগল টিভি ফায়ার টিভি 4 কিভাবে ইনস্টল করবেন

আপনার স্মার্ট টিভিতে Android TV, Google TV বা Fire TV-তে Stremio-এ অ্যাড-অন যোগ করা খুবই সহজ। আপনি আমাদের বলতে পারেন এটা কিভাবে ঘটেছে?

Scroll to Top