Todos Los Moviles Oneplus Que Recibiran Android 15 Oxygenos 15

সমস্ত OnePlus ফোন Android 15 (OxygenOS 15) গ্রহণ করছে।


গুগল অপারেটিং সিস্টেমের পরবর্তী সংস্করণে কাজ করছে এবং প্রত্যাশিত হিসাবে, প্রধান অ্যান্ড্রয়েড মোবাইল ব্র্যান্ডগুলি এটি গ্রহণ করার জন্য প্রস্তুত হচ্ছে৷ এবং সবকিছুই ইঙ্গিত দেয় যে Android 15 একটি খুব ভাল সফ্টওয়্যার আপডেট হবে এই নতুন সংস্করণ সম্পর্কে ইতিমধ্যে গুজব সংবাদের সাথে।

ঠিক আছে, OnePlus প্রথম ব্র্যান্ড হয়ে উঠেছে যে ফোনগুলির তালিকা ঘোষণা করেছে যেগুলি Android 15 এ আপডেট করা হবে… আপনার OnePlus ফোনটি এই নতুন OS সংস্করণটি পাবে কিনা জানতে চান? ভাল নীচে খুঁজে বের করুন.

সমস্ত OnePlus ফোন Android 15 (OxygenOS 15) গ্রহণ করছে।

Oneplus 12R Ip64 ওয়াটার রেজিস্ট্যান্স

তার অফিসিয়াল ওয়েবসাইটে একটি বিবৃতিতে, এটি অ্যান্ড্রয়েড 15 এর উপর ভিত্তি করে অক্সিজেনওএস 15 পাওয়ার যোগ্য ডিভাইসগুলির তালিকা নিশ্চিত করেছে। এতে আপনি OnePlus 12, OnePlus 11 এবং OnePlus 10 Pro-এর মতো লেটেস্ট ফ্ল্যাগশিপ দেখতে পাবেন। ব্র্যান্ডটি হল প্রথম ট্যাবলেট (OnePlus Pad) এবং প্রথম ফোল্ডিং (OnePlus Open)। আমরা নীচে সম্পূর্ণ তালিকা ছেড়ে দিই:

OnePlus 12OnePlus 12ROnePlus 11OnePlus 11ROnePlus 10 ProOnePlus 10TOnePlus 10ROnePlus Nord 3OnePlus Nord CE 3OnePlus Nord CE 3 LiteOnePlus ওপেন

এই আপডেট কখন আসবে? ঠিক আছে, গুগলের পরবর্তী ফ্ল্যাগশিপ পিক্সেল 9 অক্টোবর লঞ্চের সময় অ্যান্ড্রয়েড 15 লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। তাই OxygenOS 15 আনুষ্ঠানিকভাবে চালু হওয়ার এক বছর পর, এই বছরের নভেম্বরের মাঝামাঝি সময়ে শিপিং শুরু হতে পারে।

পরিশেষে, এটি লক্ষ করা উচিত যে Android 15 আকর্ষণীয় নতুন বৈশিষ্ট্যগুলির সাথে আসে যেমন SMS এবং RCS এর জন্য দ্বি-মুখী স্যাটেলাইট সংযোগ, ফোনের কার্যকারিতা হারিয়ে যাওয়া, লক স্ক্রিন উইজেট ইত্যাদি। অন্যান্য অনেক নিরাপত্তা উন্নতি।

এবং আমাদের বলুন… আপনার OnePlus মোবাইল কি Android 15 এ আপডেট করার জন্য ডিভাইসের তালিকায় আছে?

Scroll to Top