Cómo Poner El Vídeo Del Mapache Pedro Como Tono De Llamada

একটি রিংটোন হিসাবে একটি পেড্রো র‍্যাকুন ভিডিও কীভাবে সেট করবেন


এখন আর কোনও সামাজিক নেটওয়ার্ক নেই কারণ আমরা TikTok এর পাশাপাশি Instagram, Facebook এবং X (Twitter) এ পেড্রো নামের মজার র‍্যাকুন খুঁজে পেতে পারি। আপনি যদি এই র্যাকুনটির জনপ্রিয়তার সুবিধা নিতে চান এবং আপনার বন্ধুদের প্রভাবিত করতে চান তবে আপনি এটিকে কেবল আপনার মোবাইল ফোনে ওয়ালপেপার হিসাবে সেট করতে পারবেন না, আপনি ফোনে কল করার সময় এটিকে উপস্থিত করতে পারবেন।

যদিও অ্যান্ড্রয়েড ফোন রয়েছে যা আপনাকে রিংটোন হিসাবে যেকোন ভিডিও সেট করতে দেয়, শুধুমাত্র একটি মুষ্টিমেয় এই বিকল্পটি অফার করে। আমরা জানি যে এর জন্য প্রচুর চাহিদা রয়েছে এবং সেই কারণেই আমরা যে কোনও অ্যান্ড্রয়েড ফোনে পেড্রো র্যাকুন ভিডিওকে রিংটোন হিসাবে কীভাবে সেট করতে হয় তা ধাপে ধাপে ব্যাখ্যা করার জন্য একটি নিবন্ধ প্রস্তুত করার সিদ্ধান্ত নিয়েছি।

একটি রিংটোন হিসাবে একটি পেড্রো র‍্যাকুন ভিডিও তৈরি করতে আপনার যা দরকার তা এখানে।

আপনার অ্যান্ড্রয়েড ফোন আপনাকে একটি রিংটোন ভিডিও চয়ন করতে দেবে না? চিন্তা করবেন না, এই বৈশিষ্ট্যটি পেতে আপনাকে Samsung পর্যন্ত ট্রেড করতে হবে না। আমরা পরে নিবন্ধে যে ধাপগুলি আপনাকে দেখাব তা অনুসরণ করার পাশাপাশি, আপনার ভিডিও রিংটোন অ্যাপের পাশাপাশি পেড্রো র‍্যাকুন ভিডিও ডাউনলোড করা উচিত।

Icomi জন্য ভিডিও রিংটোন ভালোবাসি

একবার আপনি উপরে দেখানো অ্যাপটি ডাউনলোড করে ফেললে, আপনাকে প্রশ্নে থাকা র‍্যাকুন ভিডিওটি আপনার মোবাইল স্টোরেজে সংরক্ষণ করতে হবে। আপনি ভিডিওটি TikTok অ্যাপ থেকে ডাউনলোড করতে পারেন অথবা SSSTikTok টুল ব্যবহার করতে পারেন, যা আপনাকে ওয়াটারমার্ক ছাড়াই ডাউনলোড করার বিকল্প দেয়।

লিঙ্ক | পেড্রো র‍্যাকুন এর ভিডিও

কিভাবে পেড্রো র্যাকুন ভিডিও রিংটোন হিসাবে সেট করবেন?

যদি আপনার ফোনে ভিডিও রিংটোন অ্যাপটি ইনস্টল করা থাকে এবং আপনি মেমরিতে পেড্রো র‍্যাকুনের ভিডিও সংরক্ষণ করে থাকেন, তাহলে এটিকে রিংটোন হিসেবে সেট করতে আপনার এই পদক্ষেপগুলি অনুসরণ করা উচিত:

কল অ্যাপ সেট আপ করুন

প্রথমে, আপনাকে ভিডিও রিংটোন অ্যাপ্লিকেশনটি খুলতে হবে (আপনি আপনার মোবাইল ফোনে ডিফল্টরূপে ইনস্টল করা ফোন অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারবেন না), স্প্যানিশ ভাষা নির্বাচন করুন এবং স্ক্রিনের উপরের ডানদিকে কোণায় চেক বক্সে ক্লিক করুন। অ্যাপটি চালু করতে, রিলটি বাম দিকে স্ক্রোল করুন এবং তারপরে “সমাপ্তি” বোতামে ক্লিক করুন। তাদের সক্ষম করা গুরুত্বপূর্ণ, কারণ আপনি যদি তা না করেন তবে আপনি ভিডিওটিকে রিংটোন হিসাবে সেট করতে পারবেন না৷ এটি করার জন্য, আপনাকে “সেট” ক্লিক করতে হবে (এটি “কলার আইডি” এর ডানদিকে প্রদর্শিত হবে)।

ভিডিও রিংটোন অ্যাপ্লিকেশন অনুমতি সক্ষম করুন

একটি ছোট উইন্ডো আপনার ফোনকে জিজ্ঞাসা করবে যে আপনি অ্যাপটিকে আপনার কলিং অ্যাপ হিসাবে সেট করতে চান কিনা। এটি নির্বাচন করুন এবং “ডিফল্ট করুন” এ ক্লিক করুন “ফোন অনুমতি” বিকল্পে ক্লিক করুন এবং “বিজ্ঞপ্তিগুলিতে অ্যাক্সেসের অনুমতি দিন” বোতামে ক্লিক করুন। .

অ্যান্ড্রয়েডে কলিং অ্যাপকে অনুমতি দিন

অ্যাপ্লিকেশানের বিজ্ঞপ্তিগুলিতে অ্যাক্সেস পাওয়ার জন্য, “অনুমতি দিন” বিকল্পে ক্লিক করুন, তাই আপনাকে অবশ্যই “ভিডিও রেকর্ড করুন” এ ক্লিক করতে হবে (এটি একটি কল এলে ভিডিওটি প্রদর্শনের অনুমতি দেবে)৷ “অ্যাপটি ব্যবহার করার সময়” ক্লিক করুন যাতে অ্যাপটি কল গ্রহণ করতে পারে।

অ্যান্ড্রয়েডে ভিডিও রিংটোন অ্যাপটি ব্যবহার করুন

আপনার পরিচিতিগুলি অ্যাক্সেস করার জন্য অ্যাপ্লিকেশনটির জন্য “অনুমতি দিন” এবং আপনার ফোনে সঞ্চিত কল এবং ফটো এবং ভিডিওগুলি পরিচালনা করার জন্য “অনুমতি দিন” ক্লিক করুন, নীল “চালিয়ে যান” বোতামে ক্লিক করুন৷

অ্যান্ড্রয়েডে রিংটোন হিসাবে একটি ভিডিও তৈরি করুন

আপনি প্রশ্নযুক্ত অ্যাপের সেটিংস প্যানেল অ্যাক্সেস করবেন। এতে, আপনাকে “ভিডিওস” এ ক্লিক করতে হবে, পেড্রো রাকুর ভিডিও নির্বাচন করতে “গ্যালারি থেকে চয়ন করুন” এ ক্লিক করতে হবে, টিক টোক থেকে ডাউনলোড করা রাকু নির্বাচন করুন। ভিডিও নির্বাচন নিশ্চিত করতে সম্পন্ন” বোতাম।

আপনার অ্যান্ড্রয়েড ফোনে রিংটোন হিসাবে Pedro Racco সেট করুন

অ্যাপটি আপনাকে ভিডিওটির একটি পূর্বরূপ দেখাবে, যা আপনি কল করলে প্রদর্শিত হবে। কেউ কল করলে ভিডিও প্লে করতে “শিরোনাম সেট করুন” এ ক্লিক করুন৷

এই বিষয়ে অন্য কিছু যোগ না করে, আমরা আপনাকে মনে করিয়ে দিতে চাই যে আপনি পেড্রো দ্য র‍্যাকুনকে হোয়াটসঅ্যাপে আপনার প্রোফাইল ছবি হিসাবে রাখতে পারেন, এই ক্রিয়াটি আপনার সমস্ত হোয়াটসঅ্যাপ পরিচিতিকে অবাক করে দেবে (পরের বার যখন তারা আপনার প্রোফাইল দেখবে তখন আপনি তাদের হাসবেন) .

Scroll to Top