La Palabra Del Dia

দিনের বাক্যাংশ এবং দিনের শব্দ – আজকের উত্তর (এপ্রিল 2024)


Wordle হল সেই সকালের গেমগুলির মধ্যে একটি যা চেষ্টা করার জন্য, এটি মজাদার, চ্যালেঞ্জিং এবং বোঝা সহজ। আপনি যদি আজ আপনার খেলায় আটকে থাকেন এবং স্প্যানিশ ভাষায় Wordle-এর সাথে আপনার জয় হারাতে না চান, তাহলে চিন্তা করবেন না, আমাদের কাছে দিনের একটি বাক্যাংশ এবং আজকের দিনের শব্দ রয়েছে৷

স্প্যানিশ ভাষায় দিনের শব্দ

স্প্যানিশ ভাষায় দিনের শব্দ

গেম অফ দ্য ডে মোড হল Wordle এর বৈচিত্রগুলির মধ্যে একটি যা সম্প্রতি বাস্তবায়িত হয়েছে এবং জনসাধারণের দ্বারা ভালভাবে গ্রহণ করা হয়েছে। নিয়মগুলি সহজ এবং নিয়মিত Wordle-এর মতোই, তবে কিছুটা ভাগ্যের চাকার সাথে একত্রিত।

খেলা | দিনের বাক্যাংশ।

নাম অনুসারে, উদ্দেশ্য হল দিনের শব্দগুচ্ছ জানা এবং এটি করার জন্য আপনাকে পৃষ্ঠায় 5 অক্ষরের শব্দ লিখতে হবে। যদি এই শব্দে ব্যবহৃত অক্ষরগুলির মধ্যে একটি বাক্যাংশে থাকে তবে তা সবুজ রঙের হবে এবং নীচে যোগ করা হবে। আপনি 5-অক্ষরের শব্দ ব্যবহার করে বাক্যটির সমস্ত অক্ষর বানান করার 5টি প্রচেষ্টা করেছেন। ধারণা হল যতটা সম্ভব কভার করার চেষ্টা করা, ছোট পরীক্ষায়।

স্প্যানিশ ওয়ার্ডলে আজকের বাক্যাংশ: “যা অনুসরণ করে তা তাকে খুঁজে পায়।”

স্প্যানিশ ভাষায় দিনের কথা

দিনের কথা 2

Wordle’s the day এর নিজস্ব জটিলতা এবং এর নিজস্ব নিয়ম রয়েছে৷ আপনি যদি এটি আগে কখনও খেলেন না, তাহলে চলুন দ্রুত নিয়মগুলি অনুসরণ করি:

সবুজ: মানে অক্ষরটি শব্দে এবং সঠিক অবস্থানে রয়েছে।হলুদ: মানে বর্ণটি শব্দে আছে কিন্তু সঠিক অবস্থানে নয়: বর্ণটি শব্দে নেই।

খেলা | দিনের শব্দ.

আপনি যদি জানেন যে আপনি 6 বারেরও কম সময়ের মধ্যে দিনের শব্দটি অনুমান করতে সক্ষম হবেন, কিন্তু আপনার প্রচেষ্টা শেষ হয়ে যাচ্ছে এবং আপনি আপনার জয় হারাতে চান না, চিন্তা করবেন না, আমরা এখানে আছি। দিনের একটি শব্দ আছে.

স্প্যানিশ ভাষায় Wordle-এ আজকের দিনের শব্দ হল: “RUN”।

স্প্যানিশ ভাষায় Wordle জন্য টিপস এবং কৌশল

দিনের কথার পরামর্শ

আপনি যদি এই গেমটি আয়ত্ত করতে চান তবে আমাদের কাছে দুটি টিপস এবং কৌশল রয়েছে যা আপনি Wordle এ প্রয়োগ করতে পারেন

সর্বদা একাধিক স্বর দিয়ে একটি শব্দ শুরু করুন আপনার প্রথম প্রচেষ্টায় অক্ষর R, N এবং S অন্তর্ভুক্ত করার চেষ্টা করুন।প্রায়শই শব্দটি একটি সাধারণ বিশেষ্য, তাই আপনার উত্তরগুলি সরল রাখুন।

আজকের দিনের বাক্যাংশ এবং Wordle দ্বারা স্প্যানিশ ভাষায় উত্তরের শব্দের জন্য এটাই, আমরা আশা করি এটি সাহায্য করবে। আপনি যদি মজা শব্দটি চালিয়ে যেতে আগ্রহী হন তবে সেরা Wordle বিকল্পগুলির উপর আমাদের নিবন্ধটি দেখুন। এবং যদি আপনার কোন প্রশ্ন থাকে, তাহলে নীচের মন্তব্য বিভাগে আমাদের জানান।

Scroll to Top