No Puedo Canjear Una Tarjeta De Regalo En Amazon: Por Qué Y Solución

আমি অ্যামাজনে একটি উপহার কার্ড রিডিম করতে পারি না; কেন এবং সমাধান


কিছু পেতে এবং পণ্য গ্রহণ করার জন্য কোথাও না গিয়ে কেনাকাটা করার জন্য Amazon হল সেরা দোকান। বিশ্বের সবচেয়ে বিখ্যাত ভার্চুয়াল স্টোর আপনাকে ডেবিট, ক্রেডিট, ব্যাঙ্ক কার্ড, বা জনপ্রিয় উপহার কার্ড বা উপহার কার্ডগুলির সাথে টপ-আপ ব্যালেন্স দিয়ে কেনার অনুমতি দেয়৷

পরবর্তীটি ব্যবহার করা খুব সহজ, কারণ আপনাকে সংশ্লিষ্ট বিভাগে কার্ড কোড লিখতে হবে এবং তারপরে নির্দিষ্ট কার্ডে ইউরো ব্যালেন্স পেতে হবে। আপনি এগুলি নিজের বা বন্ধুর জন্য উপহার হিসাবে ব্যবহার করতে পারেন। কার্ডগুলি 0.15 EUR থেকে 5000 EUR পর্যন্ত হতে পারে এবং তারপরে আপনার অ্যাকাউন্ট থেকে রিডিম করা যেতে পারে৷

আমি একটি Amazon উপহার কার্ড রিডিম করতে পারছি না, আমি কি করব?

যদি আপনার কাছে এই উপহার কার্ডগুলির মধ্যে একটি থাকে এবং কোনো কারণে আপনি আপনার উপহার কার্ড রিডিম করতে না পারেন, তাহলে আমরা আপনাকে সবচেয়ে সাধারণ কারণগুলি এবং কীভাবে এটি ঠিক করতে হবে তা বলব:

অ্যামাজনে একটি উপহার কার্ড রিডিম করতে সমস্যা হচ্ছে?  এইগুলি সবচেয়ে সাধারণ কারণ এবং আপনি এটি সম্পর্কে কি করতে পারেন

আপনি কোডটি সঠিকভাবে প্রবেশ করাননি: আপনি একটি Amazon উপহার কার্ড রিডিম করতে না পারার সবচেয়ে সাধারণ কারণ হল পৃষ্ঠা থেকে একটি কোড প্রবেশ করাতে আপনি ভুল করলে৷ আপনি সঠিক ক্রমে অক্ষর এবং সংখ্যা লিখছেন তা নিশ্চিত করুনআপনি সঠিক অঞ্চলে উপহার কার্ড রিডিম করছেন না: Amazon উপহার কার্ডগুলি সমস্ত অঞ্চলে বৈধ নয়৷ বরং, তারা বিশেষভাবে একজন দ্বারা শাসিত হয়। আপনার যদি বিভিন্ন অঞ্চলে একাধিক অ্যামাজন অ্যাকাউন্ট থাকে, উপহার কার্ডের জন্য আপনাকে অবশ্যই উপযুক্ত স্থানে চেক করে সাইন ইন করতে হবে. স্পেনের ক্ষেত্রে, এটি Amazon.es হতে পারে এবং এটি অবশ্যই উল্লেখ করতে হবে যে উপহার কার্ডটি এই অঞ্চলের জন্য উপযুক্ত। হয় আপনি এটি আগে করেছেন, বা দুর্ভাগ্যবশত, আপনার দেওয়া কার্ডটি আগে ব্যবহার করা হয়েছে. আপনি যে আগে কার্ডটি রিডিম করেছিলেন তা যাচাই করতে, কেবল উপহার কার্ডের ব্যালেন্স পরীক্ষা করুন এবং নিশ্চিত করুন যে নির্দিষ্ট উপহার কার্ডের পরিমাণ প্রতিফলিত হয়েছে।

যাই হোক না কেন, সবচেয়ে খারাপ পরিস্থিতি হল যদি দেখা যায় যে Amazon উপহার কার্ডটি ইতিমধ্যেই অন্য কেউ ব্যবহার করেছে৷ সিদ্ধান্তে ঝাঁপিয়ে পড়ার আগে প্রথম কয়েকটি পয়েন্ট পরীক্ষা করতে ভুলবেন না। উপহার কার্ডে কিছু ভুল হয়ে গেলে, আপনি সর্বদা সরাসরি Amazon সহায়তার সাথে যোগাযোগ করতে পারেন।

আপনি কি আপনার অ্যামাজন উপহার কার্ড রিডিম করতে পেরেছেন?

Scroll to Top