Spotify Premium Subirá De Precio: ¿Cuánto Más Caro Será?

স্পটিফাই প্রিমিয়ামের দাম বেড়ে যায়: এটি কতটা ব্যয়বহুল হবে?


এই মুহুর্তে, এটি কারও কাছে অবাক হওয়ার মতো বিষয় হবে না যে Spotify 2024-এর মাঝামাঝি সময়ে তার পরিষেবার দামে পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়েছে। এই বছর যেমনটি 2023 সালের জুলাই মাসে ঘটবে, Spotify আবার দাম বাড়াবে, এবার অন্য কারণে, এবং ভবিষ্যত পরিকল্পনাগুলি পরিষেবার ব্যবহারকারীদের আরও বৈচিত্র্যময় করে তুলবে৷

অবশ্যই, এটি শুধুমাত্র কিছু অঞ্চলের জন্য প্রযোজ্য। তাদের মধ্যে আমরা নিরাপদে ইংল্যান্ড, পাকিস্তান এবং আমেরিকাকে গণনা করতে পারি। বাকি দেশগুলো নিশ্চিত করতে হবে। সবকিছু সত্ত্বেও, বৃদ্ধি নাটকীয় হবে না এবং নতুন সমন্বিত পরিষেবাটি কভার করার জন্য আবেদনের জন্য সাবস্ক্রিপশন বিলের একটি ছোট পরিবর্তন প্রয়োজন।

Spotify প্রিমিয়াম মান যোগ করে: অডিওবুকগুলি নিজেদের জন্য অর্থ প্রদান করে না।

Spotify আবার এটি করে: এটি সাবস্ক্রিপশনের দাম বাড়ায়

Spotify প্রিমিয়ামের দামের পরিবর্তন হবে 1 বা 2 ডলার (সর্বোচ্চ 1.84 ইউরো), এবং এটি বিশ্বের বৃহত্তম মিউজিক লাইব্রেরির অডিওবুক বিভাগকে কভার করার উদ্দেশ্যে। উদাহরণস্বরূপ, মার্কিন যুক্তরাষ্ট্রে, এটি মাসে $10 থেকে $11 বা $12 পর্যন্ত যায়৷ যদিও এই নতুন বৈশিষ্ট্যটি শীঘ্রই যুক্ত করা হবে, অন্যান্য পরিবর্তনগুলি আসার সম্ভাবনা রয়েছে যাতে ব্যবহারকারীদের তাদের ব্যবহার না করা পরিষেবার জন্য একটি ব্যয়বহুল সাবস্ক্রিপশন দিতে হবে না।

Spotify শুধুমাত্র প্রিমিয়ামের বাইরে বিভিন্ন ধরনের সাবস্ক্রিপশনের প্যানোরামা অফার করছে বলে মনে হচ্ছে। আমাদের কাছে আর একটি বিনামূল্যের বেসিক প্ল্যান এবং এর সুবিধা সহ একটি প্রিমিয়াম প্ল্যান থাকবে না, পরিবর্তে প্ল্যানগুলিকে কয়েকটিতে বিভক্ত করা হবে, কিছু অন্যদের থেকে বেশি সুবিধা সহ। এই দীর্ঘ প্রতীক্ষিত সাবস্ক্রিপশন হাইফাই দ্বারা যোগ করা যেতে পারে।

কোম্পানি কিছু অঞ্চলে এপ্রিলের শেষে সাবস্ক্রিপশন চার্জ করা শুরু করবে, এবং তারপরে এটি বাকি সময়ের জন্য বাড়বে। স্পেনে, এটি 11 ইউরো থেকে 12 এমনকি 13 ইউরো পর্যন্ত যেতে পারে। Spotify-এ একটি অডিওবুক লাইব্রেরি যোগ করতে কত খরচ হবে তা নিশ্চিতভাবে জানতে আমাদের সংযোজন আসার জন্য অপেক্ষা করতে হবে।

ফুয়েন্তে | কিভাবে একটি geek করতে

Scroll to Top