Jackett Stremio

স্ট্রেমিওতে কীভাবে একটি জ্যাকেট ইনস্টল করবেন: একটি ধাপে ধাপে নির্দেশিকা


আপনি যদি Stremio-এ একটি জ্যাকেট আইকন রাখতে চান, আমরা আপনাকে জানাতে পেরে খুশি যে এটি একটি খুব সহজ প্রক্রিয়া এবং এটি একইভাবে কাজ করে যখন আপনি Torrerio এবং Pirate Bay-এর মতো অন্যান্য অ্যাড-অন ইনস্টল করেন। যাইহোক, এই প্লাগইন এর ফাংশন একটু ভিন্ন এবং আমরা পরে ব্যাখ্যা করব কেন।

Stremio এ জ্যাকেট আইকন কিভাবে ইনস্টল করবেন?

আমরা এই অ্যাডঅনটি ইনস্টল করার জন্য Netlify সংগ্রহস্থল ব্যবহার করি, কিন্তু আপনি যদি এই অ্যাডঅনের বিকাশকারীদের অফার করার সমস্ত কিছুর সাথে আপ টু ডেট রাখতে চান তবে আপনি সর্বদা তাদের গিটহাব পৃষ্ঠাটি দেখতে পারেন। এখন, আপনার Stremio ডিভাইসে জ্যাকেট ইনস্টল করতে, আপনাকে যা করতে হবে তা হল নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন৷

জ্যাকেট ঘ

জ্যাকেট 2

এটি Stremio খুলবে, আবার ইনস্টল চাপুন।

জ্যাকেট 3

এবং ঠিক তেমনই, আপনার কাছে ইতিমধ্যেই Stremio-এ জ্যাকেট প্লাগইন থাকবে। যাইহোক, যখন আপনি এই প্লাগইনের বিষয়বস্তু অনুসন্ধান করেন, আপনি কিছু খুঁজে নাও পেতে পারেন, এবং এর কারণ হল জ্যাকেট টরেন্টিওর মত নয়, উদাহরণস্বরূপ। এই প্লাগইনটি এমন একটি সার্ভারের সাথে কাজ করে যা আপনি নিজেই প্রোগ্রাম করেছেন।

স্ট্রেমিওতে জ্যাকেট ঠিক কী করছে?

একটি জ্যাকেট কি?

উদাহরণস্বরূপ, পিয়ারফ্লিক্স এবং ওরিয়নের মতো প্লাগইনগুলির ইতিমধ্যেই একটি সার্ভার রয়েছে, যেটিতে তারা বিভিন্ন ওয়েবসাইট থেকে সামগ্রী অনুসন্ধান করে, প্রায়শই টরেন্ট ইনডেক্স। জ্যাকেট কোনো সার্ভারের সাথে সংযুক্ত নয় এবং এর কারণ সহজ: আপনি ব্যবহারকারীকে আপনার নিজের সার্ভার অ্যাক্সেস করার অনুমতি দেন।

এটি সার্ভার দ্বারা হোস্ট করা ডেটা আরও ভালভাবে নিয়ন্ত্রণ করার জন্য এবং আপনার আগ্রহের বিষয়গুলি আরও ভালভাবে খুঁজে বের করার জন্য। এছাড়াও, নিরাপত্তার কারণে, সাধারণত আপনার নিজের সার্ভার পরিচালনা করা ভাল। এটি করার জন্য বিনামূল্যে বিকল্প রয়েছে, যেমন ওরাকল ক্লাউড এবং অর্থপ্রদানের সংস্করণ যেমন এলফহোস্টেড। এটি কীভাবে করবেন তা যদি আপনার কোন ধারণা না থাকে তবে জ্যাকেটের বিকাশকারীদের এখানে একটি শিক্ষানবিস গাইড রয়েছে।

আপনি যদি এই বিষয়ে অভ্যস্ত না হন তবে Stremio-এ একটি জ্যাকেট সেট আপ করা কিছুটা জটিল প্রক্রিয়া হতে পারে, কিন্তু আপনি যদি চ্যালেঞ্জের জন্য অনুভব করেন তবে এগিয়ে যান। এখন, আপনি যদি চান, আপনি সর্বদা স্প্যানিশ ভাষায় সেরা Stremio অ্যাডঅনগুলি ব্যবহার করতে পারেন, যার জন্য এই প্রক্রিয়াটি কাজ করার প্রয়োজন হয় না, তবে এটি আপনার উপর নির্ভর করে। আপাতত এটাই, বিদায়, আপনার কোন প্রশ্ন থাকলে আমাদের মন্তব্যে জানান।

Scroll to Top